বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Narendra Modi: ‘কাজ থেকে ছুটি নিয়ে আনন্দ করুন’, মোদীর জন্মদিনে ‘জওয়ান’ শাহরুখ, সলমন কী লিখলেন?

Shah Rukh Khan-Narendra Modi: ‘কাজ থেকে ছুটি নিয়ে আনন্দ করুন’, মোদীর জন্মদিনে ‘জওয়ান’ শাহরুখ, সলমন কী লিখলেন?

জন্মদিনে মোদীকে শুভেচ্ছা শাহরুখ-সলমনের 

Shah Rukh Khan-Narendra Modi: রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩তম জন্মদিন। দেশ-বিদেশ থেকে আসছে শুভেচ্ছা বার্তা। পিছিয়ে নেই গ্ল্যামার জগতের তারকারাও। 

রবিবার ৭৩তম জন্মদিন উদযাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই বিশেষ দিনে দেশ জুড়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানোর ঢল নেমেছে। রাজনৈতিক সতীর্থ থেকে শুরু করে প্রতিপক্ষ— সকলেই মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তালিকায় রয়েছেন ফিল্মি দুনিয়ার রথী-মহারথীরাও। কঙ্গনা থেকে অক্ষয়, শাহরুখ থেকে সলমন কেউই বাদ নেই। আরও পড়ুন-সংস্কৃতে গান গেয়ে জন্মদিনে ‘উইশ’ তরুণীর, মুখে হাসি মোদীর, অর্থ কী? রইল ভিডিয়ো

এক্স হ্যান্ডলে মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন ‘জওয়ান’ শাহরুখ। বক্স অফিসে ‘জওয়ান’ সুনামি অব্যাহত। এই ছবিতে সরকারকে প্রশ্ন করার বার্তা দিয়েছেন শাহরুখ। কৃষক আত্মহত্যা, স্বাস্থ্যক্ষেত্রে দুর্নীতি-সহ একাধিক জ্বলন্ত সামাজিক সমস্যার কথা উঠে এসেছে। সেই নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে। এর মাঝেই শাহরুখ এদিন মোদীজির উদ্দেশে লেখেন- ‘শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী!! সুস্থ থাকুন, দিনটা আনন্দে ভরে উঠুক। প্রার্থনা করি, আপনি যেন কাজ থেকে একটু ছুটি পান এবং একটু আনন্দ করার সময় পান। অনেক শুভেচ্ছা’। 

অন্যদিকে 'টাইগার' সলমন খান নমো-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন- ‘মাননীয় প্রধানমন্ত্রীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা’। প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন গবীরের ‘মসিহা’ সোনু সুদ, অভিনেতা রাজকুমার রাও-সহ আরও অনেকে। 

মোদীর সঙ্গে একটি ছবি পোস্ট করে তাঁরে বার্থ ডে-র শুভেচ্ছা জানান বরুণ ধাওয়ান। এক্স হ্যান্ডলে ‘বাওয়াল’ তারকা লেখেন- ‘প্রিয় স্যার, আপনাকে শুধু এই দেশের জনগণ ভালোবাসে আর শ্রদ্ধা করে তা নয়, গোটা বিশ্ব আপনার সিংহের ন্যায় গর্জনকে সম্মান জানায়! শুভ জন্মদিন নরেন্দ্র মোদীজি, জয় হিন্দ’।

শুধু শোবিজ ইন্ডাস্ট্রির মানুষজনেরাই নন, রাজনৈতিক দড়ি টানাটানি ভুল এদিন প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায় থেকে শুরু করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী-সহ আরও অনেকে। 

রবিবার নিজের জন্মদিনের সকালে দিল্লি এয়ারপোর্ট মেট্রো এক্সপ্রেস লাইনের নয়া অংশের উদ্বোধন করেন মোদী। দ্বারকা সেক্টর ২১ থেকে নয়া মেট্রো স্টেশন 'যশোভূমি দ্বারকা সেক্টর ২৫' পর্যন্ত উদ্বোধন করেন। তারপর নয়াদিল্লিতে 'ইন্ডিয়া ইন্টারম্যাশনাল কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টার' উদ্বোধনের জন্য মেট্রো ধরেন। যাত্রীদের পাশে বসেন। মেট্রোয় সফরের সময় তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান যাত্রীরা। হাসিমুখে ‘হ্যাপি বার্থডে’ বলতে থাকেন অনেকেই। মোদীর সঙ্গে সেলফি তোলেন। পাশাপাশি মোদীর জন্মদিন উপলক্ষ্যেই শুরু হয়েছে পিএম বিশ্বকর্মা প্রকল্প। ওবিসি সমাজের কারিগরদের সহজ শর্তে ঋণ দেওয়ার লক্ষ্যেই ওই পরিকল্পনা হাতে নিয়েছে নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন সরকার। এছাড়াও এদিন থেকে চালু হল আয়ুষ্মান ভব প্রকল্প।

বায়োস্কোপ খবর

Latest News

প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি তাপপ্রবাহের মধ্যেই আজ ঝড়-বৃষ্টি বাংলায়, সোম থেকে দাপট বাড়বে, কেমন হবে আবহাওয়া? বিশ্ব এইডস ভ্যাকসিন দিবসে সকলের মধ্যে ছড়িয়ে দিন সচেতনতা, জানুন দিনটির ইতিহাস ভিডিয়োয় তৃণমূলের বিধায়ক নয়, পুলিশকে মারছে উত্তরপ্রদেশের বিজেপি কাউন্সিলর ভোটের সাতকাহন- ব্যারাকপুরে শান্তিদূত হতে চান সিপিএমের দেবদূত

Latest IPL News

শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.