বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘Happy Happy Sunday!’, কীভাবে এত স্পেশ্যাল হল কোয়েল মল্লিকের রবিবার?
কোয়েল মল্লিক। (ছবি-ইনস্টাগ্রাম)

‘Happy Happy Sunday!’, কীভাবে এত স্পেশ্যাল হল কোয়েল মল্লিকের রবিবার?

  • অভিনেত্রী ব্যস্ত হয়ে পড়েছিলেন মল্লিকবাড়ির দুর্গা পুজোয়। এখন একটু অবসর। আর তাই রবিবারের দিনটাও কাটালেন অন্যভাবে।

সম্প্রতি মুক্তি পেয়েছে কোয়েল মল্লিকের পুজোর ছবি ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা সায়েন্স ফিকশন থ্রিলার দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন কোয়েল আর পরমব্রত। টলিউডের হিট জুটিকে ফের রুপোলি পরদায় পেয়ে খুশি হয়েছে দর্শকও। তারপর অভিনেত্রী ব্যস্ত হয়ে পড়েছিলেন মল্লিকবাড়ির দুর্গা পুজোয়। এখন একটু অবসর। আর তাই রবিবারের দিনটাও কাটালেন অন্যভাবে। 

‘হ্যাপি হ্যাপি সানডে’ ক্যাপশনে বেশ কিছু ছবি দিয়েছেন কোয়েল ইনস্টাগ্রামে। রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে দেখা মিলেছে তাঁর। গোলাপি কেপ্রি আর সাদা প্রিন্টেড শার্টে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন কবীরের মাম্মা। চোখে কাজল আর ঠোঁটে হালকা গোলাপি গ্লস-- খোলা চুলে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

গল্ফের পাশাপাশি ব্যাডমিন্টন খেলতেও বেশ পছন্দ করেন কোয়েল। কিছুদিন আগেই একটি ছবি দিয়েছিলেন অভিনেত্রী। যেখানে দেখা গিয়েছিল ব্যাডমিন্টন কোর্টে আচমকাই এসে হাজির হয় কবীর। মায়ের ব্যাডমিন্টন ব্যাট ধরেও টানাটানি করতে থাকে খুদে। যা মন কেড়ে নিয়েছিল সকলের। তবে এদিন দেখা মিলল না কোয়েল পুত্রর!

পুজোর ক'দিন বাড়িতেই ছিলেন কোয়েল। মায়ের সমস্ত কাজেই হাত লাগাতে দেখা গিয়েছিল তাঁকে। কোয়েলের বর নিসপালের বাবা-মাও হাজির হয়েছিলেন মল্লিক বাড়িতে।  সবাইকে একফ্রেমে বন্দি হতেও দেখা গিয়েছিল। দশমীতে উদাস মনে দুর্গাকে বরণ করে বিদায় জানান! সে ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন