বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টাগ্রামে যোগ দিয়ে মেয়ের প্রথম ঝলক ও নাম প্রকাশ্যে আনলেন 'রন উইসলি' রুপার্ট
ইনস্টাগ্রামে যোগ দিলেন রুপার্ট গ্রিন্ট 
ইনস্টাগ্রামে যোগ দিলেন রুপার্ট গ্রিন্ট 

ইনস্টাগ্রামে যোগ দিয়ে মেয়ের প্রথম ঝলক ও নাম প্রকাশ্যে আনলেন 'রন উইসলি' রুপার্ট

  • বুধবার ইনস্টাগ্রামে যোগ দিলেন রুপার্ট গ্রিন্ট। জানেন মেয়ের কী নাম রেখেছেন তারকা? 

রন আর ছোট নেই। এখন সে নিজেই একরত্তি মেয়ের বাবা। হ্যারি পটার ভক্তরা যেন এটা বিশ্বাসই করতে পারছে না এখনও। মে মাসেই জন্ম হয়েছিল অভিনেতা রুপার্ট গ্রিন্টের মেয়ের। তবে এতদিন মেয়েকে লাইমলাইট থেকে দূরেই রেখেছিলেন হ্যারি পটার খ্যাত এই অভিনেতা। তবে বুধবার ইনস্টাগ্রামে যোগ দিয়েই প্রথম পোস্টটিতে মেয়ের সঙ্গে অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন রন। শুধু মেয়ের প্রথম ছবি প্রকাশ্যে আনাই নয়, এই পোস্টের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে মেয়ের নামেও ভাগ করে নিয়েছেন রুপার্ট গ্রিন্ট। ইনস্টাগ্রামে যোগ দেওয়ার কয়েকঘন্টার মধ্যেই অভিনেতার ফলোয়ার সংখ্যা ২০ লক্ষ পার করেছে। 

ইনস্টাগ্রাম পোস্টে পর্দার রন উইসলি লেখেন- ‘হাই…ইনস্টাগ্রাম… মাত্র ১০ বছর দেরি হল, তবে অবশেষে আমি চলে এলাম। গ্রামে এল গ্রিন্ট! আসুন পরিচয় করে নিন ওয়েডনেসডে জি গ্রিন্টের সঙ্গে। সুরক্ষিত থাকুন’। হ্যাঁ, অভিনেতার ও তাঁর বান্ধবী তথা অভিনেত্রী জর্জিয়া গ্রুম নিজেদের প্রথম সন্তানের নাম রেখেছেন ওয়েডনেসডে।

ছবিতে দেখা গেল মেয়েকে কোলে নিয়ে বসে রয়েছেন রুপার্ট। মেয়ের সঙ্গে নিজেই সেলফি মুডে এই মিষ্টি ছবিটি তুলেছেন অভিনেতা। রুপার্ট ও জর্জিয়া গত ৮ মে কন্যা সন্তানের বাবা-মা হন। এপ্রিল মাসের প্রথমের দিকেই জর্জিয়ার মা হতে চলার খবর সামনে আসে। উত্তর লন্ডনে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দী হয়েছিলেন রুপার্ট ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী জর্জিয়া। সেখানে ২৮ বছর বয়সী জর্জিয়ার বেবি বাম্প স্পষ্টই জানান দিচ্ছিল তিনি প্রেগন্যান্ট।

২০১১ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ রুপার্ট ও জর্জিয়া। হ্যারি পটার সিরিজের ৮টি ফিল্মে ড্যানিয়েল ব়্যাডক্লিফ ও এমা ওয়াটসেনর সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রুপার্ট গ্রিন্ট। এছাড়াও ‘চেরিবম্ব’, ‘মুনওয়াকার্স’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ব্রিটিশ টেলিভিশনেরও পরিচিত মুখ রুপার্ট। সম্প্রতি অ্যাপেল টিভির টেলিভিশন সিরিজ ‘সার্ভেন্ট’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে রুপার্ট গ্রিন্টকে। অন্যদিকে জর্জিয়া অভিনয় করেছেন অভিনয় করেছেন ‘লন্ডন টু ব্রিজটোন অ্যান্ড আনগাস’, ‘দ্য ডিয়াপিয়ার্ড’, ‘দ্য গ্রেট গোস্ট রেসকিউ’-এর মতো ছবিতে।

বন্ধ করুন