বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ের বাবা হল 'রন উইসলি' রুপার্ট গ্রিন্ট,খুশির জোয়ারে ভাসছে হ্যারি পটার ভক্তরা
কন্যা সন্তানের বাবা হলেন অভিনেতা রুপার্ট গ্রিন্ট (ছবি-ইনস্টাগ্রাম)
কন্যা সন্তানের বাবা হলেন অভিনেতা রুপার্ট গ্রিন্ট (ছবি-ইনস্টাগ্রাম)

মেয়ের বাবা হল 'রন উইসলি' রুপার্ট গ্রিন্ট,খুশির জোয়ারে ভাসছে হ্যারি পটার ভক্তরা

  • ২০১১ সাল থেকে চুটিয়ে প্রেম করছেন জর্জিয়া ও রুপার্ট। সন্তানের আগমনে একধাপ এগিয়ে গেল এই জুটির সম্পর্ক।

করোনা সংকটের মধ্যেই খুশির জোয়ারে ভাসছে হ্যারি পটারপ্রেমীরা। ফুটফুটে কন্যা সন্তানের বাবা হলেন রন উইসলি মানে অভিনেতা রুপার্ট গ্রিন্ট। অভিনেতার বান্ধবী তথা অভিনেত্রী জর্জিয়া গ্রুম প্রথমবারের জন্য মা হলেন। বৃহস্পতিবার এই খবর নিশ্চিত করেছেন রুপার্টের মুখপাত্র। যদিও মেয়ের কী নাম রেখেছেন অভিনেতা সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

আনুষ্ঠানিক বিবৃতিতে অভিনেতা রুপার্ট গ্রিন্ট জানান,আমি এবং জর্জিয়া আমাদের প্রথম সন্তানের জন্ম নিয়ে উত্তেজিত এবং দারুণ খুশি। আশা করি এই সময়টা আমাদের ব্যক্তিগত জীবনকে আপনারা সম্মান জানাবেন'।

গত মাসেই প্রথমের দিকেই জর্জিয়ার মা হওয়ার খবর সামনে আসে। উত্তর লন্ডনে পাপারাত্জিদের ক্যামেরায় লেন্সবন্দী হয়েছিলেন রুপার্ট ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী জর্জিয়া। সেখানে ২৮ বছর বয়সী  জর্জিয়ার বেবি বাম্প স্পষ্টই জানান দিচ্ছিল তিনি প্রেগন্যান্ট। এরপর আনু্ষ্ঠানিক বিবৃতি দিয়ে এই খবরে শিলমোহর দেন রুপার্ট।

 

২০১৮ সালে গার্ডেনকে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেতা জানিয়েছিলেন-শীঘ্রই বাবা হতে চান তিনি। পরিবার শুরু করতে চান। জীবনে একটু স্থিরতা চান। 'ছেলে হলে আমি নাম রাখব রন'-এমনটাও বলতে শোনা গিয়েছিল রুপার্টকে। তবে মেয়ের নাম কী রাখবেন সেটা এখন দেখবার।

২০১১ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ রুপার্ট ও জর্জিয়া। এই জুটির জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে ফ্যানেদের শুভেচ্ছা বার্তা। রন যে রিল লাইফে নয় এবার রিয়েল লাইফে বাবা হয়েছেন সেটা ভেবে খুশির ঠিকানা নেই হ্যারি পটারপ্রেমীদের। হ্যারি পটার সিরিজের ৮টি ফিল্মে ড্যানিয়েল ব়্যাডক্লিফ ও এমা ওয়াটসেনর সঙ্গে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রুপার্ট গ্রিন্ট। এছাড়াও ‘চেরিবম্ব’, ‘মুনওয়াকার্স’-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। ব্রিটিশ টেলিভিশনেরও পরিচিত মুখ রুপার্ট। আপতত অ্যাপেল টিভির টেলিভিশন সিরিজ ‘সার্ভেন্ট’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাচ্ছে রুপার্ট গ্রিন্টকে। অন্যদিকে জর্জিয়া অভিনয় করেছেন অভিনয় করেছেন ‘লন্ডন টু ব্রিজটোন অ্যান্ড আনগাস’, ‘দ্য ডিয়াপিয়ার্ড’, ‘দ্য গ্রেট গোস্ট রেসকিউ’-এর মতো ছবিতে।

 

বন্ধ করুন