বাংলা নিউজ > বায়োস্কোপ > কালীপটকা ফাটাচ্ছে অনিল-সোনম, আর টুইটারে বাজি না ফাটানোর আর্জি ছেলে হর্ষবর্ধনের!
বাজি না ফাটানোর কথা বলে ট্রোলড অনিলের ছেলে হর্ষবর্ধন।
বাজি না ফাটানোর কথা বলে ট্রোলড অনিলের ছেলে হর্ষবর্ধন।

কালীপটকা ফাটাচ্ছে অনিল-সোনম, আর টুইটারে বাজি না ফাটানোর আর্জি ছেলে হর্ষবর্ধনের!

  • টুইটার থেকে তারপর নিজের করা সব টুইট মুছে দেন অনিল কাপুরের ছেলে। 

দীপাবলিতে হর্ষবর্ধন কাপুরের একটি পোস্ট ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেখানে তিনি লিখেছিলেন বাজি ফাটানো মানুষের কমনসেন্স নেই তার প্রমাণ। আর তারপরেই নেটপাড়ায় মারাত্মক ট্রোলড হন এই স্টার কিড। এমনকী, অনিল কাপুরের কালীপটকা ফাটানোর ছবি দেওয়া হল কমেন্ট সেকশনে। 

হর্ষবর্ধন টুইটারে লেখেন, ‘মানুষ সেই সব জায়গায় বাজি ফাটাচ্ছে। আমার পোষ্যরা ভয় পাচ্ছে। বাড়িতে সবার খুব সমস্যা হচ্ছে। আর সঙ্গে এটা পরিবেশের জন্যও খুব ক্ষতিকর… এই জন্য মাঝে মাঝে কমনসেন্স কাজে লাগাতে হয়।’

হর্ষবর্ধনের প্রথম টুইট।
হর্ষবর্ধনের প্রথম টুইট।

আর কিছু মানুষ এই টুইটের উত্তরে কাপুর পরিবারের কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে, বাজি ফাটাচ্ছেন অনিল কাপুর। আর পাশে দাঁড়িয়ে তা দেখছে হর্ষবর্ধন আর সোনম। তবে, অনিল-পুত্র এর উত্তরও দেন। লেখেন, ‘এটা অনেক আগের। মানুষ তো সময়ের সাথে শেখে আর নিজেকে আরও ভালো করার চেষ্টা করে। অন্তত আমাদের মধ্যে কিছু মানুষ।’

বাজি-বিতর্কে হর্ষবর্ধন।
বাজি-বিতর্কে হর্ষবর্ধন।

২০১৬ সালের দিওয়ালির ফোটো ওটা। সঙ্গে কালীপটকার পুরো রিল হাতে অনিল কাপুরের একটা ছবি ভাইরাল হয়েছে। তবে, বাজি না ফাটানো নিয়ে হর্ষবর্ধনের এই টুইট মোটেই পছন্দ হয়নি নেটপাড়ার একটা অংশের। এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, ‘২০১৬ সালে তুমি কত ছোট ছিলে?’ আরেকজনের মন্তব্য, ‘তুমি কি ডার্মাটলজিস্ট? যে এত কিছু জানো’! কেউ কেউ আবার এর সাথে রাজনীতির রংও খুঁজে পেয়েছেন। 

যার উত্তরে হর্ষবর্ধন লিখেছেন, ‘আমার টুইটে রাজনীতির কোনও ছাপ ছিল না। এটা খুব খারাপ যে কেউ নিজের মতামতও জানাতে পারবে না এখন চাঞ্চল্য না ছড়িয়ে।’ তবে নিজের সব টুইটই সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেলেন হর্ষবর্ধন।

এই টুইটটিও মুছে দিয়েছেন হর্ষবর্ধন।
এই টুইটটিও মুছে দিয়েছেন হর্ষবর্ধন।

এর আগে সোনমের দিদি রিয়া কাপুর সোশ্যাল মিডিয়ায় বাজি না ফাটানোর আবেদন জানিয়েছিলেন। হর্ষবর্ধনকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সের অ্যান্থোলজি ‘রে’তে। এরপর অলিম্পিকে সোনাজয়ী নীরাজ চোপড়ার বায়োপিকে দেখা যাবে তাঁকে বাবা অনিলের সাথে।

বন্ধ করুন