বাংলা নিউজ > বায়োস্কোপ > Hasiba Noor: 'আমি মরিনি, শরীর গুলিতে ঝাঁঝরাও হয়ে যায়নি!' মৃত্যুর খবরে বলছেন গায়িকা হাসিবা নুরি

Hasiba Noor: 'আমি মরিনি, শরীর গুলিতে ঝাঁঝরাও হয়ে যায়নি!' মৃত্যুর খবরে বলছেন গায়িকা হাসিবা নুরি

আফগান গায়িকা হাসিবা নুরি

নিজেই একটি ভিডিয়ো প্রকাশ করেছে আফগান গায়িকা হাসিবা নুরি জানান, তিনি বেঁচে আছেন, সুস্থ আছেন। সাংবাদিক ইফতেখার ফিরদৌসও টুইটারে গায়িকার সুস্থতার বিষয়টি নিশ্চিত করেন। তিনি লেখেন, ‘সত্য যাচাই করুন: খাইবার পাখতুনখোয়ায় নিহত আফগান গায়িকা হাসিবা নুরির সঙ্গে কথা বলুন। উনি ভালো আছেন এবং জীবিত আছেন। 

তালিবানদের হাতে আফগানিস্তানের পরিস্থিতি কঠিন। আর সেকারণেই একদিন পাকিস্তানে পালিয়ে এসেছিলেন আফগান গায়িকা হাসিবা নুরি। এদিকে সোমবার সকালে খবর ছড়িয়ে পড়ে পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়ার কুজায় অজ্ঞাত পরিচয় বন্দুকধারীদের হাতে নিহত হয়েছেন হাসিবা। কিন্তু নাহ। এখবর ভুয়ো। হাসিবা নুরি বেঁচে আছেন।

নিজেই একটি ভিডিয়ো প্রকাশ করেছে আফগান গায়িকা হাসিবা নুরি জানান, তিনি বেঁচে আছেন, সুস্থ আছেন। সাংবাদিক ইফতেখার ফিরদৌসও টুইটারে গায়িকার সুস্থতার বিষয়টি নিশ্চিত করেন। তিনি লেখেন, ‘সত্য যাচাই করুন: খাইবার পাখতুনখোয়ায় নিহত আফগান গায়িকা হাসিবা নুরির সঙ্গে কথা বলুন। উনি ভালো আছেন এবং জীবিত আছেন। তিনি এখন করাচিতে আছেন। সোশ্যাল মিডিয়া এবং কিছু নিউজ ওয়েবসাইট তাঁর মৃত্যুর খবর শেয়ার করেছে। যে ছবিটা সামনে এসেছে, সেটা তাঁর অস্ত্রোপচারের সময় অ্যানেস্থেশিয়ার পর তোলা হয়েছিল।’

আরও পড়ুন-'কেউ ইমেল, মেসেজ করলে বিশ্বাস করবেন না', কী নিয়ে সতর্ক করলেন সলমন?

আরও পড়ুন-সত্যজিৎ রায়ের 'নায়ক'-এর রিমেক? উত্তম কুমারের ভূমিকায় দেব!

আরও পড়ুন-নাম না করে আক্রমণ, ক্যাটরিনা-করণের সম্পর্কে কি ফাটল ধরল?

কে এই গায়িকা হাসিবা নুরি?

৩৮ বছর বয়সী আফগান গায়িকা তাঁর আঞ্চলিক গান পশতুন জন্য জনপ্রিয়তা অর্জন করেন। ঐতিহ্যবাহী লোকগান পশতুনকে আধুনিকতায় মুড়ে জনপ্রিয় করে তোলেন। তিনি এএমসি টিভি এবং আরিয়ানা টেলিভিশনের মতো বেশ কয়েকটি আফগান চ্যানেলে অভিনয়ও করেছেন। কয়েক বছর ধরে, তিনি আলা ইয়ারাম, খাব তেলায়ি, মিনা, সবজা জনম, টপ্পি বানজারিয়া, বা পাস মুহাবাত এবং অন্যান্য সহ নিজের গাওয়া একাধিক গান প্রকাশ করেছেন।

২০২১-এ আরও অনেক আফগান সেলেবদের মতোই তালিবানদের হাত থেকে বাঁচতে তিনি পাকিস্তানে চলে আসেন। পাকিস্তানে এসেও তালিবানদের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন তিনি। তাঁর দেশে তালিবানরা মহিলাদের উপরে কীভাবে অত্যাচার চালায় তা তুলে ধরেছিলেন। তাই বহুদিন ধরেই তিনি তালিবানদের টার্গেট হয়ে রয়েছেন। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি! প্রার্থী তালিকা আসার পরই BJP MPর অশ্লীল ভিডিয়ো ভাইরাল, ভুয়ো দাবি করে তোপ কোনদিকে Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.