বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Ankush: দেবকে দেখে জ্বলছেন অঙ্কুশ, প্রকাশ্যে উগড়ে দিলেন ‘ক্ষোভ’
হলটা কী!
হলটা কী!

Dev-Ankush: দেবকে দেখে জ্বলছেন অঙ্কুশ, প্রকাশ্যে উগড়ে দিলেন ‘ক্ষোভ’

  • দেবকে দেখে হিংসে হচ্ছে অঙ্কুশের। কেন জানেন? 

সামনেই আলোর উত্সব। চারিদিকে খুশির আবহ। সেজে উঠেছে তিলোত্তমা। কিন্তু কাজ থেকে ছুটি নেই অঙ্কুশের। তিনি ব্যস্ত ছবির কাজ নিয়ে, অথচ সেই ছবির প্রযোজক বরফের দেশে প্রিয়তমার হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন! প্রযোজক আবার ছবির মুখ্য অভিনেতাও বটে। এমন ‘দ্বিচারিতা’ মোটে পছন্দ হচ্ছে না অঙ্কুশের। তাই রীতিমতো ‘ক্ষুদ্ধ’ অঙ্কুশ। ভাবছেন ব্যাপারটা কী? 

আসলে দেবের আসন্ন ছবি ‘কিশমিশ’-এর অতিথি শিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন অঙ্কুশ। আপতত সেই ছবির ডাবিং সারছেন অভিনেতা। আর বুধবার দুপুরে ডাবিং রুম থেকে নিজের ছবি পোস্ট করলেন অঙ্কুশ, সঙ্গে আইসল্যান্ড ছুটির মেজাজে থাকা দেবের একটি ছবি। দুই ছবির পার্থক্যের মাধ্যমে অঙ্কুশ বোঝাতে চাইলেন কেন তিনি দেবের উপর রাগ করছেন! 

ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘কেউ আইসল্যান্ডের মজা লুটছে, আর কেউ কিশমিশের ডাবিং করছে’। পাশে হ্যাশট্যাগে লেখা, ‘হাইট অফ জেলাসি’। যার মানে ঈর্ষার চূড়ান্ত পর্যায়, সোজা কথায় দেবকে দেখে হিংসে হচ্ছে অঙ্কুশের। 

দেব প্রযোজিত কিশমিশ ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে দেবক্মিনীকে। এখন এই লাভ বার্ডস আইসল্যান্ডে প্রেমের রঙ ছড়াচ্ছেন। গত ২৮শে অক্টোবর কাজ থেকে ছুটি নিয়ে দুবাইয়ে পৌঁছান জুটিতে, তারপর সেখান থেকে আইসল্যান্ড রওনা দেওয়া। দেব-রুক্মিনীর সোশ্যাল মিডিয়ায় ভরপুর বরফের দেশে থেকে পোস্ট করা একের পর এক ছবি, তবে একফ্রেমে ধরা দেননি তাঁরা।

হিরো-হিরোইন যখন ছুটিতে মশগুল তখন সহ-শিল্পীরা কাজ করতে গিয়ে একটু তো হিংসা দেখাবেনই, তাই না! সব কিছু ঠিকঠাক থাকলে আগামী বছর প্রেম দিবসে মুক্তি পাবে ‘কিশমিশ’। 

 

বন্ধ করুন