পঞ্জাবি ছবির দুই নায়িকার সমস্যা থেমেও থামছে না!
পঞ্জাবি ছবির দুই নায়িকার সমস্যা থেমেও থামছে না!

বিগ বস ১৩: শেহনাজের বাবাকে সর্তক করে হিমাংশী বললেন 'মেয়েকে বোঝান'

শেহনাজ গিলের বাবার মন্তব্যের পাল্টা দিলেন হিমাংশী খুরানা। জানালেন ,'আপনার মেয়েকে বোঝান'। হিমাংশী শেহনাজের কেরিয়ার নষ্ট করেছে বলে অভিযোগ এনেছেন শেহনাজের বাবা।

এবার শেহনাজ গিলের বাবাকে একহাত নিলেন বিগ বস সিজন ১৩- থেকে বাদ পড়া প্রতিযোগী হিমাংশী খুরানা। শেহনাজ গিলের বাবা সন্তোক গিলের মন্তব্যের জবাব দিলেন হিমাংশী। সম্প্রতি 'পঞ্জাবের ক্যাটরিনা কাইফ' শেহনাজের বাবা জানিয়ছেন হিমাংশীর জন্য শেহনাজের কেরিয়ারে অনেক সুযোগ হাতছাড়া হয়েছে। যদিও হিমাংশীর দাবি শেহনাজ নিজেই সমস্যা তৈরি করে এবং তার পর সেই বিতর্ককে নিজের পক্ষে কাজে লাগায়।

টুইটারে হিমাংশী লেখেন, যদি আপনার মেয়ে আমার জন্য আত্মহত্যার চেষ্টা করে থাকে তাহলে আমি দুঃখিত, কিন্তু আপনি আপনার মেয়েকে বোঝান, ও নিজেই বিতর্ক তৈরি করে এরপর নিজেই বিরক্ত হয়ে যায়। আপনার মেয়ে কানাডায় সাক্ষাত্কারে বলেছিল আমি বিতর্কের জন্যই কাজ পাচ্ছি। আপনার ভেবেচিন্তে সাক্ষাত্কার দেওয়া উচিত'।


স্পটবয়ই-কে দেওয়া সাক্ষাত্কারে শেহনাজ গিলের বাবা জানিয়েছিলেন, 'হিমাংশীর সঙ্গে ঝগড়ার পর যখনই শেহনাজ কোনও কাজ পেয়েছে, হিমাংশী সেই পরিচালক বা প্রযোজককে ফোন করে তাদেরকে শেহনাজের বিরুদ্ধে কুমন্ত্রণা দিয়েছে। শেহনাজের কাজ পাওয়া প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। হিমাংশী ওর কেরিয়ারটা নষ্ট করেছে। তবে এটা ভালো যে শেহনাজ হাল ছাড়েনি এবং গান গাওয়া শুরু করে। গায়িকা হিসাবে শেহনাজ বেশ জনপ্রিয় হয়। অন্য কেউ ওর জায়গায় থাকলে আত্মহত্যার পথ বেছে নিত। ইমেল এবং সোশ্যাল মিডিয়ায় শেহনাজ রোজ ঘৃণায় ভরপুর বার্তা পেতো। ১০০টা কমেন্টের মধ্যে ৯০টা কমেন্টে শেহনাজ সম্পর্কে কটুক্তি করা হত। আর সবকিছু করত হিমাংশীর পিআর টিম। তবুও শেহনাজ কাজ চালিয়ে গেছে। গোটা পঞ্জাব ইন্ডাস্ট্রি হিমাংশীর জন্য শেহনাজকে বয়কট করে এবং ওকে ঘৃণা করে'।

বিগ বস সিজন ১৩-র ওয়ার্ল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে প্রবেশ করেছিলেন হিমাংশী। শেহনাজ এবং হিমাংশীর পেশাগত জীবনে একটা কট্টর প্রতিদ্বন্দ্বিতা থাকার জন্যই বিগ বসের ঘরে হাজির হয়েছিলেন হিমাংশী। ঘরে প্রবেশ করার আগে পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে এই পঞ্জাবি নায়িকা জানিয়েছিলেন, ‘আমি জানি ঝামেলা হওয়ার পর প্রথমবার আমরা একে অপরের মুখোমুখি হব। আমি নিশ্চিত শেহনাজ চমকে যাবে, তবে আমি তৈরি। আমি কিন্তু মনে কোনও প্রতিশোধের ভাবনা নিয়ে বিগ বসের ঘরে প্রবেশ করছি না। আমি ওকে খুব বেশি গুরুত্ব দিতে চাই না। আমি ওর সম্পর্কে ঘরে কোনওরকম মন্তব্য করব না। আশা করছি আমি শেহনাজও তেমনটা করবে না’।

বন্ধ করুন