মা-মেয়ের এই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় (ছবি-ভাইরাল ভাইয়ানি)
মা-মেয়ের এই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় (ছবি-ভাইরাল ভাইয়ানি)

Holi 2020: পিচকারি হাতে সানি কন্যা নিশা, মেয়ের সঙ্গে লেন্সবন্দী সানি লিওন

  • রঙের উত্সব মানেই তো নানা রকমের পিচকারি। হোলির ঠিক আগে পিচকারি হাতে দেখা মিলল সানি কন্যা নিশা ওয়েবারের। ভাইরাল মা-মেয়ের মিষ্টি ছবি।

রঙের জোয়ারে গা ভাসিয়েছে গোটা দেশ। সেই স্রোতে শামিল অভিনেত্রী সানি লিওন ও তাঁর কন্যা নিশা। রবিবার মেয়কে নিয়ে মুম্বইয়ের পেপা পিগ নামক একটি মিউজিক্যালে অংশ নিয়েছেন সানি। সেই অনুষ্ঠানে মা-মায়ের ছবি ও ভিডিয়ো ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।


একটি ছবিতে পিচকারি হাতে দেখা মিলল নিশার। মেয়েকে সঠিকভাবে পিচকারি ধরা শিখিয়ে দিচ্ছেন সানি লিওন। মেয়ের সঙ্গে নিজের মেয়েবেলার দিনগুলোতেও বোধহয় ফিরে গেলেন সানি। পিচকারি হাতে খোশমেজাজে পাওয়া গেল মা-মেয়েকে।অন্য ছবিতে মায়ের কোলে হাসি মুখে লেন্সবন্দী হয়েছে নিশা।


এদিনের অনুষ্ঠানে ফ্লোরাল প্রিন্ট ফ্রকে দেখা মিলল সানির, মেয়ের পরনে ছিল ডেনিম ফ্রক। নিশা সঙ্গে থাকলেও এদিনের অনুষ্ঠানে দেখা মিলল সানি-ড্যানিয়েলের দুই পুত্র আশর এবং নোয়ার। তিন সন্তানের মা সানি লিওন। ২০১৭ সালে মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। বছর ঘুরতে না ঘুরতেই সারোগেসির মাধ্যমে দুই পুত্র সন্তানের জননী হন সানি।

হোলি হোক বা দিওয়ালি-মেয়েকে সঙ্গে নিয়ে সব উত্সব পালন করেন সানি। এবার তার ব্যতিক্রম হল না।

বন্ধ করুন