বাংলা নিউজ > বায়োস্কোপ > Horogouri Pice Hotel: হরগৌরী পাইস হোটেলে অনুমেঘা-ফুগলার জোড়া এন্ট্রি! কাবুলিওয়ালার মিনি এবার ঐশানির মেয়ে

Horogouri Pice Hotel: হরগৌরী পাইস হোটেলে অনুমেঘা-ফুগলার জোড়া এন্ট্রি! কাবুলিওয়ালার মিনি এবার ঐশানির মেয়ে

হরগৌরী পাইস হোটেলে অনুমেঘা-ফুগলার জোড়া এন্ট্রি!

Horogouri Pice Hotel: হরগৌরী পাইস হোটেলে এন্ট্রি নিল কাবুলিওয়ালার ছোট্ট মিনি ওরফে অনুমেঘা কাহালি এবং ফুগলা।

হরগৌরী পাইস হোটেলের গল্প অনেকটাই এগিয়ে গিয়েছে। ঐশানি এবং শঙ্করের জীবনে তাদের সন্তান এসেছে, ধৃতি। অন্যদিকে নায়িকা তার স্বপ্ন সফল করেছে। ঐশানি বর্তমানে একজন নামী আইপিএস অফিসার। দক্ষ হাতে দুষ্কৃতীদের সামলায়। অন্যদিকে হরগৌরী পাইস হোটেলের ব্যবসাও বেড়েছে বহুগুণ। নাতি নাতনি, ছেলে বউ নিয়ে মহেশ্বরীর এখন জমাটি সংসার। এর মাঝেই যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই ধারাবাহিকে নতুন দুজনের এন্ট্রি হল। আর দুজনই শিশু শিল্পী।

হরগৌরী পাইস হোটেলে অনুমেঘা এবং ফুগলা

হরগৌরী পাইস হোটেলে নতুন চরিত্র হিসেবে এন্ট্রি নিল অনুমেঘা কাহালি এবং ফুগলা। অনুমেঘাকে ঐশানি এবং শঙ্করের মেয়ে ধৃতির চরিত্রে দেখা যাবে। অন্যদিকে শঙ্করের পিসতুতো ভাইয়ের ছেলের চরিত্রে থাকবে ফুগলা। বয়সে তারা পিঠোপিঠি তাই এখানে তাদের খুব ভাব দেখানো হচ্ছে।

আরও পড়ুন: শুটিংয়ের মাত্র একসপ্তাহ আগে বদলানো হয় মেরি ক্রিসমাসের ক্লাইম্যাক্স! কিন্তু কেন?

আরও পড়ুন: রয়েছে আমন্ত্রণ, তবুও রণবীর-আলিয়াকে রামমন্দিরে ঢুকতে বাধা দেওয়া হয় প্রথমে! কেন?

এই ধারাবাহিকে তাদের প্রথম এপিসোডে অনুমেঘাকে দেখা গেল মায়ের মতোই ডানপিঠে, চটপটে এবং স্পষ্টবাদীর চরিত্রে। সে বিপদকে ভয় পায় না। মায়ের মতোই সেও বড় হয়ে পুলিশ অফিসার হতে চায়। অন্যদিকে ফুগলাও তার পর্দার মায়ের মতো শান্ত, মানিয়ে নেওয়া চরিত্রের।

প্রসঙ্গত অনুমেঘা কাহালিকে শেষবার কাবুলিওয়ালা সিনেমায় দেখা গিয়েছিল। সেখানে সে মিনির চরিত্রে অভিনয় করেছে। মিঠুন চক্রবর্তীর সঙ্গে তার রসায়ন দুর্দান্ত জমে উঠেছিল পর্দায়। সকলেই তার অভিনয়ের প্রশংসা করেছে। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছে এই ছবি। এর আগে সে বোধিসত্ত্বের বোধবুদ্ধি এবং মিঠাই ধারাবাহিকে কাজ করেছে।

আরও পড়ুন: 'সকালে একটা বিতিকিচ্ছিরি কাণ্ড...' দিদি নম্বর ওয়ানে আসার আগেই দুর্ঘটনার কবলে প্রীতি! কী হয়েছে অভিনেত্রীর?

অন্যদিকে ফুগলা খ্যাতি পায় সোশ্যাল মিডিয়ার ভিডিয়ো থেকে। তার এবং তার আন্টির মজার ভিডিয়ো দারুণ ভাইরাল হতো। তারপর দাদাগিরিতে ছোট্ট নেতাজি সেজে আসার পর সেই খ্যাতি এবং পরিচিতি আরও বাড়ে। মাঝে তাকে এসভিএফের একাধিক শর্ট স্টোরিতে দেখা গিয়েছে।

হরগৌরী পাইস হোটেল ধারাবাহিকটি স্টার জলসার অন্যতম পুরনো মেগা। শঙ্কর ঐশানির এই গল্প দর্শকদের মনে দারুণ ভাবে জায়গা করে নিয়েছে। এটি প্রতিদিন রাত ১০ টায় সম্প্রচারিত হয়।

বায়োস্কোপ খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.