বাংলা নিউজ > বায়োস্কোপ > Merry Christmas: শুটিংয়ের মাত্র একসপ্তাহ আগে বদলানো হয় মেরি ক্রিসমাসের ক্লাইম্যাক্স! কিন্তু কেন?

Merry Christmas: শুটিংয়ের মাত্র একসপ্তাহ আগে বদলানো হয় মেরি ক্রিসমাসের ক্লাইম্যাক্স! কিন্তু কেন?

শুটিংয়ের মাত্র একসপ্তাহ আগে বদলানো হয় মেরি ক্রিসমাসের ক্লাইম্যাক্স!

Merry Christmas: শুটিং শুরুর মাত্র এক সপ্তাহ আগে মেরি ক্রিসমাস ছবির ক্লাইম্যাক্স বদলে দিয়েছিলেন শ্রীরাম রাঘবন! কিন্তু কেন?

কিছুদিন আগে মুক্তি পেয়েছে শ্রীরাম রাঘবনের নতুন ছবি মেরি ক্রিসমাস। দর্শক থেকে সমালোচক, সকলে এই ছবিটি নিয়ে চর্চা করছেন। এখানে প্রথমবার জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি। তবে জানেন কি এই ছবিতে যে ক্লাইম্যাক্স দেখা গিয়েছে আসলে তেমনটা ছিল না। ছবির শুটিংয়ের মাত্র এক সপ্তাহ আগে সেটা বদলে দেওয়া হয়।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে ছবির পরিচালক শ্রীরাম রাঘবন কথা বলেছেন এই ছবির ক্লাইম্যাক্স নিয়ে। সেখানেই তিনি জানিয়েছেন যে এই ছবির আসল সিন বা ডায়লগ আলাদা ছিল। ছবির শেষে যেমনটা দেখা গিয়েছে আদতে তেমনটা ছিল না।

আরও পড়ুন: 'সকালে একটা বিতিকিচ্ছিরি কাণ্ড...' দিদি নম্বর ওয়ানে আসার আগেই দুর্ঘটনার কবলে প্রীতি! কী হয়েছে অভিনেত্রীর?

আরও পড়ুন: 'স্পেস চাই...' গালাগালি নিয়ে সাফাই রূপমের, চাইছেন রক অ্যাকাডেমি শুরু করতে

স্ক্রিপ্টে এমন একটা জায়গা ছিল যেখানে পুলিশের তরফে একটি ক্রিসমাস মিরাকেল বা মিথ্যে সন্দেহ করার বিষয় দেখানো হবে।

কিন্তু শুট শুরু হওয়ার মাত্র কয়েকদিন আগে দক্ষিণের টিমের তরফে ডায়লগ কমানোর কথা বলা হয়। তাঁরা বলেছিলেন শেষের দিকে ডায়লগ যত কম থাকবে তত ভালো। এই ভাবনাটা ভালো লেগেছিল পরিচালকের। তখন ডায়ালগের বদলে অ্যাম্বিয়েন্ট মিউজিকের উপর ভিত্তি করে পুরোটা সাজান। কমিয়ে দেওয়া হয় এমনই মিউজিক এবং ডায়লগ। আর এতেই জোরদার ইম্প্যাক্ট তৈরি হয় অর্থাৎ তিনি যেটা তৈরি করতে চেয়েছিলেন সেটাই। আর শেষ দৃশ্যটি ছবির নামের সঙ্গে মিলে যায়।

আরও পড়ুন: ধারাবাহিকে বউয়ের ভয়ে জুবুথুবু, এদিকে দাদাগিরিতে লাঠি খেলে তাক লাগালেন ফুলকির দেওর! কী বললেন সৌরভ?

এদিন একই সঙ্গে পরিচালক ক্যাটরিনার চরিত্রটি নিয়েও কথা বলেন। তিনি জানান অভিনেত্রীকে চরিত্রটির বিষয়ে ব্যাখ্যা করেছিলেন একই সঙ্গে তাঁকে যে গল্পের উপর ভিত্তি করে সিনেমাটি বানানো হয়েছে সেই বইটি দিয়েছিলেন পড়তে। তখন ক্যাটরিনা কাইফ গল্প পড়েন এবং চট জলদি রাজি হয়ে যান গল্পটা এতটা পছন্দ হয়েছিল বলে। এরপর অভিনয়ের সময় তিনি নিজের মতো করে চরিত্রটায় ইনপুট দেন। শ্রীরাম রাঘবন এই চরিত্রের জন্য তাঁকে বলেছিলেন যে তুমি যা বলবে দর্শক সেটাই বিশ্বাস করবে সে আপনার চরিত্রকে তাঁরা বিশ্বাস করুক বা না করুক।

মেরি ক্রিসমাস প্রসঙ্গে

মেরি ক্রিসমাস ছবিটি ১২ জানুয়ারি মুক্তি পেয়েছে। শ্রীরাম রাঘবন এই ছবিটির পরিচালনা করেছেন। প্রধান ভূমিকায় দেখা গিয়েছে ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতিকে।

বায়োস্কোপ খবর

Latest News

শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত সাইনাকে নিয়ে রসিকতা, পরে চাপের মুখে পোস্ট ডিলিট করলেন KKR তারকা WCL: শেষ ওভারে সোহেলের তাণ্ডব,রুদ্ধশ্বাস ম্যাচে গেইলদের হারিয়ে ফাইনালে পাকিস্তান রাশিয়ার উপর বেশি নির্ভর করবেন না, যখন তখন…ভারতকে সতর্ক করল আমেরিকা নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.