বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: হৃতিকের দুই ছেলের সঙ্গে কেমন সম্পর্ক সাবার? কোথায় 'ডেটে' গিয়েছিলেন চারজন

Hrithik-Saba: হৃতিকের দুই ছেলের সঙ্গে কেমন সম্পর্ক সাবার? কোথায় 'ডেটে' গিয়েছিলেন চারজন

হৃতিকের দুই পুত্রের সঙ্গে সময় কাটালেন সাবা

শুক্রবার হৃতিক এবং তাঁর দুই পুত্রের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন সাবা। মুম্বইয়ের একটি সিনেমা হল থেকে বেরোতে গিয়ে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা। নেটমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে তাঁদের ভিডিয়ো।

দিন দিন সম্পর্ক আরও গাঢ় হচ্ছে হৃতিক রোশন এবং সাবা আজাদের। গত বছর ফেব্রুয়ারি মাস থেকে এই জুটির প্রেম চর্চা তুঙ্গে। সম্পর্ক নিয়ে আর কোনও রাখঢাক রাখেননি। খুল্লামখুল্লা প্রেম করছেন দুজনে। যে কোনও অনুষ্ঠান হোক, পার্টি কিংবা কালচারাল অনুষ্ঠান, প্রেমিকা সাবার সঙ্গে হাজির হন হৃতিক। 

শুক্রবার হৃতিক এবং তাঁর দুই পুত্রের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন সাবা। মুম্বইয়ের একটি সিনেমা হল থেকে বেরোতে গিয়ে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা। হৃতিকের দুই ছেলে রিহান ও রিদানের সঙ্গেও দারুণ সম্পর্ক গায়িকার। নেটমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে তাঁদের ভিডিয়ো। এ দিন ছাই রঙের জ্যাকেট ও বেইজ ট্রাউজার পরেছিলেন হৃতিক, মাথায় ছিল ক্যাপ। অন্যদিকে, সাবার পরনে ছিল কালো ক্রপ টপ ও ডেনিম জিনস। দম্পতির রসায়ন এ দিনও নজর কেড়েছে।

আরও পড়ুন: উরফির দিকে এ কেমন দৃষ্টি জিনাতের, পোশাক নিয়ে কি খুশি নন? ভাইরাল হল ছবি

এখন রোশন পরিবারেরই একজন সদস্য হয়ে উঠেছেন সাবা। যে কোনও পারিবারিক সেলিব্রেশনে তাঁর উপস্থিতি চোখে পড়ে। এমনকি হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক সাবার। তাঁদের একসঙ্গে পার্টিও করতে দেখা যায়। ২০১৪ সালে সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। বিচ্ছেদের পরেও সুসম্পর্ক বজায় রেখেছেন দুই প্রাক্তন।

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। হৃতিকের সঙ্গে ডিভোর্সের পর নতুন ভালোবাসার খোঁজ পেয়েছেন সুজানও। আরসালান গোনির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। এ দিকে হৃতিকের জীবনেও বসন্তের ছোঁয়া।

হৃতিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা, সেই কারণে প্রায়ই ট্রোলড হন এই জুটি। তবে নিন্দুকদের নিয়ে মাথা ঘামান না তাঁরা। তাঁদের প্রেম এখন এক কথায় জমে ক্ষীর! খবর বলছে, ২০২৩ সালের নভেম্বরে সাবার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন হৃতিক। যদিও এই বিষয়ে প্রতিক্রিয়া জানাননি কেউই।

 

বায়োস্কোপ খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.