বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: হৃতিকের বাহুলগ্না সাবা, ‘জীবনের সেরা রাত…’, প্রেমিকের পোস্টে বড় মন্তব্য নায়িকার

Hrithik-Saba: হৃতিকের বাহুলগ্না সাবা, ‘জীবনের সেরা রাত…’, প্রেমিকের পোস্টে বড় মন্তব্য নায়িকার

হৃতিকের পাশে সাবা 

Hrithik-Saba: কাছের মানুষের জন্মদিনে একফ্রেমে বন্দি হৃতিক-সাবা। ভিনটেজ লুকে ধরা দিলেন দুজনেই। বিয়ের আগেই রোশন পরিবারের একজন হয়ে উঠেছেন সাবা, প্রমাণ মিলল হৃতিকের পোস্টে। 

হৃতিক রোশন আর সাবা আজাদের প্রেম সম্পর্ক এখন খুল্লমখুল্লা। প্রেমের আদরে-চাদরে মাখামাখি করে ছবি দিতেও পিছপা হন না তাঁরা। সাবা এখন রোশন পরিবারেরই একজন হয়ে উঠেছেন। হৃতিকের পরিবারের সব সেলিব্রেশনে হাজির থাকেন তাঁর ১৭ বছরের ছোট প্রেমিকা। ব্যতিক্রম নয় পশমিনার জন্মদিনের পার্টি।

হৃতিকের তুতো বোন পশমিনা রোশন। সঙ্গীত পরিচালক রাজেশ রোশনের সুন্দরী কন্যা শুক্রবার জীবনের আরও এক বসন্ত পার করে ফেলল। সেই উপলক্ষ্যেই থিম পার্টির আয়োজন করেছিল রোশন পরিবার। সেখানে মার্কিন লেখক স্কট ফিটজেরাল্ড এবং তাঁর স্ত্রী চিত্রকর ও লেখিকা জেলদা ফিটজেরাল্ডের আদলে সেজেছিলেন হৃতিক-সাবা। এই ভিনটেজ থিম পার্টিতে হৃতিক-সাবার রসায়ন চোখ টানল।

পার্টির অন্দরের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন হৃতিক। প্রথমটিতে গ্রুপ ছবিতে দেখা মিলেছে বার্থ ডে গার্ল পশমিনা, সাবা-হৃতিক-রাজেশ রোশন-সহ পরিবারের এক ঝাঁক সদস্যের। পার্টিতে সাদা রঙা শার্ট আর স্ট্রাইপ কাটা ধূসর প্যান্টে পাওয়া গেল হৃতিককে। সঙ্গে কালো বেল্ট আর মাথায় টুপি।

সাবার লুক চোখ ধাঁধানো। শিমারি রুপোলি শর্ট পার্টি ড্রেসে সাবা। গলায় জমকালো নেকপিস, মাথায় হেডব্যান্ড, তাতে গোঁজা পালক। পশমের চাদরে নিজেকে হালকা ঢেকেছেন সাবা, হাতে কালো রঙা গ্লাভস। তার উপর ব্রেসলেট। পরস্পরকে জড়িয়ে পোজ দিলেন প্রেমিক যুগল।

রোশন পরিবারের সঙ্গে কাটানো প্রতি মূহূর্তই স্পেশ্যাল। এই ছবির কমেন্ট বক্সে সাবা লেখেন, ‘জীবনের সেরা রাত..’। বয়স হৃতিকের চেয়ে ১৭ বছরের ছোট সাবা। সেই নিয়ে হামেশাই হৃতিককে খোঁটা দেন নিন্দকরা। কিন্তু সেই কটাক্ষকে থোড়াই কেয়ার। প্রেমে মশগুল তারকা। চলতি মাসের গোড়াতেই সাবার জন্মদিনে আদুরে শুভেচ্ছা বার্তা পোস্ট করেছিলেন হৃতিক। লিখেছিলেন- 'আমরা সবাই এই জায়গাটার জন্য খোঁজ করি। এমন একটা জায়গা চাই যেখানে আমরা উষ্ণতা পাই, নিরাপদ অনুভব করি একটা পার্টনারশিপে থাকাকালীন, আর একসঙ্গে চিৎকার করে বলতে চাই জীবন তোমার কাছে যা আছে নিয়ে এসো, অ্যাডভেঞ্চার নিয়ে এসো। আর ঠিক এটাই তোমার সঙ্গে থাকলে অনুভব করি। তুমি অনেকটা বাড়ির মতো, তোমার থেকে অ্যাভেঞ্চার শুরু হয়। ম্যাজিক তৈরি হয়। আর আমি তোমার থেকে সেটাই শিখি। অনেক ধন্যবাদ থাকার জন্য। আমাদের অ্যাডভেঞ্চার জারি থাকুক। শুভ জন্মদিন ভালোবাসা।'

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ভালোবাসা জাহির করতেও কোনও কিন্তু বোধ নেই হৃতিক-সাবার। পরস্পরের হাতে হাত ধরে কোনও ডিনার ডেট , আবার কখনও মুভি ডেটে লেন্সবন্দি হন তাঁরা। এখন প্রশ্ন, বিয়েটা কবে সারছেন হৃতিক-সাবা?

২০০০ সালে ভালোবেসে সুজান খানকে বিয়ে করেছিলেন হৃতিক, তবে ১৪ বছর পর ভেঙে যায় সেই বিয়ে। যদিও প্রাক্তন স্ত্রীর সঙ্গেও বন্ধুত্ব অটুট হৃতিকের। প্রসঙ্গত, বক্স অফিসে হৃতিকের শেষ রিলিজ ছিল ‘বিক্রম বেদা’। শীঘ্রই দীপিকার সঙ্গে ‘ফাইটার’ ছবিতেও দেখা যাবে হৃতিককে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ ১০০-য় সন্তুষ্ট নন, হাই-ভোল্টেজ রঞ্জি কোয়ার্টারে দুরন্ত ডাবল সেঞ্চুরি মুশির খানের ‘সন্দেশখালি যেন নন্দীগ্রাম!’ JNU-তে আজ পরিস্থিতির ব্যাখ্যা করবেন সুকান্ত পথ দুর্ঘটনায় দাদা-ভাইপোর মৃত্যু, খবর পেয়ে হার্ট অ্যাটাকে মারা গেলেন ব্যক্তি TMC বাংলার সব আসনে লড়বে বললেও এখনও জোটের আশা ছাড়েনি কংগ্রেস মথুরা দর্শনে সৌমিতৃষা, কেকের বদলে প্রসাদ খেয়ে জন্মদিন উদযাপন দেবের নায়িকার মহিলাকে ফাঁড়িতে নিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ, সাসপেন্ড SI দেবের নামে দেওয়াল লেখা শুরু হয়েছে ঘাটালে, প্রার্থী হিসাবে উঠে আসতেই তুঙ্গে চর্চা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.