২০১৪ সালে হৃত্বিক-সুজান ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন
২০১৪ সালে হৃত্বিক-সুজান ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন

হৃত্বিকের জন্মদিন:'আমার জানা সেরা পুরুষ',আবেগঘন বার্তা প্রাক্তন স্ত্রীর সুজানের

  • শুক্রবার হৃত্বিকের ৪৬তম জন্মদিনে অভিনেতার জন্য সবচেয়ে সেরা শুভেচ্ছা বার্তা এল প্রাক্তন স্ত্রীর তরফে। ইন্সটাগ্রামে প্রাক্তন স্বামীর জন্য আবেগঘন পোস্ট করলেন সুজান খান।

শুক্রবার জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন অভিনেতা হৃত্বিক রোশন। বলিউডের গ্রিক গড পঞ্চাশ ছুঁই ছুঁই। তবে হৃত্বিককে দেখে সেটা বোঝা দায়! তিনি এশিয়ার সবচেয়ে সেক্সি পুরুষ,অন্তত সমীক্ষা তেমনটাই বলছে। শুক্রবার হৃত্বিকের ৪৬তম জন্মদিনে অভিনেতার জন্য সবচেয়ে সেরা শুভেচ্ছা বার্তা এল প্রাক্তন স্ত্রীর তরফে। ইন্সটাগ্রামে প্রাক্তন স্বামীর জন্য আবেগঘন পোস্ট করলেন সুজান খান। অভিনেতাকে দিলেন সেরা বাবার শিরোপা। স্মৃতির সরণি বেয়ে এদিন দুই ছেলে রিহান এবং রিদানের সঙ্গে হৃত্বিকের একগুচ্ছ ছবি পোস্ট করেন সুজান। পোস্টের ক্যাপশন হিসাবে প্রাক্তন স্ত্রী লেখেন, শুভ জন্মদিন রে..আমার জানা সবচেয়ে সেরা পুরুষ তুমি..তোমার আগামী জীবন সুখের হোক.. ২০২০-র ১০ জানুয়ারি তোমাকে সেরা বাবার পুরস্কার দিলাম, সঙ্গে সেরা দার্শনিকেরও।



২০০০ সালে কহো না প্যায়ার হ্যায় মুক্তির বছরের লক্ষ তরুণীর হৃদয় ভেঙে ছোটবেলার বান্ধবী সুজান খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন হৃত্বিক। দীর্ঘ ১৪ বছর একসঙ্গে পথচলার পর ২০১৪ সালে দাম্পত্য সম্পর্কে ইতি টানেন হৃত্বিক-সুজান। স্বামী-স্ত্রী সম্পর্কে দাঁড়ি টানলেও তাঁরা আজও ভালো বন্ধু, সর্বোপরি দুই ছেলে রিহান ও রিদানের বাবা-মা। তাই কোনও তিক্ততা নেই এই প্রাক্তন জুটির মাঝখানে। হামেশাই একসঙ্গে দেখা মেলে হৃত্বিক-সুজনের। কখনও ছেলেদের নিয়ে ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেন তো কখনও একসঙ্গে মুভি ডেটে।



এবছরও নতুন বছরটা একসঙ্গে কাটাতে সপরিবারে বরফের দেশে পারি দিয়েছিলেন সুজান-হৃত্বিক। সেই ছুটির নানান মুহুর্ত ইন্সটাগ্রামে শেয়ার করেন সুজান। সেখানে নিজের পরিবারকে মর্ডান ফ্যামিলি বলে চিহ্নিত করেন হৃত্বিকের প্রাক্তন পত্নী। যে আধুনিক পরিবারে রয়ছে মা, বাবা, দুই ছেলে, তাঁদের তুতো ভাইবোন, কাকা-কাকিমা,দাদু-দিদারা। তাঁরা সকলেই নিজের মতো করে খুশি।



সুজানের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারে হৃত্বিক আগেই জানিয়েছেন, ‘একটা সুন্দর সম্পর্ক। আমাদের সন্তানরা রয়েছে, আমরা দারুণ ভাল বন্ধু। একটা কথা খুব পরিষ্কার ভালোবাসা কোনওদিন ঘৃণা বদলে যেতে পারে না, যদি তাই হয় তাহলে সেটা কোনওদিনই ভালোবাসা ছিল না। ভালোবাসার অন্যদিকটাও শুধুই ভালোবাসা, যে তুমি সেটা বুঝতে পারবে,তুমি ভালোবাসার কাছে বারবার ফিরে যাবে’।

২০১৯ সালটা বক্স অফিসে দুর্দান্ত কেটেছে হৃত্বিকের। সুপার ৩০ এবং ওয়ার দুটো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপরহার দিয়েছেন হৃত্বিক। নতুন বছরে নিজের সুপারহিরো ফ্রাঞ্চাইসি নিয়ে ফিরছেন তারকা। মুক্তির অপেক্ষায় হৃত্বিকের কৃশ ফোর।


বন্ধ করুন