বাংলা নিউজ > বায়োস্কোপ > হৃত্বিকের জন্মদিন:'আমার জানা সেরা পুরুষ',আবেগঘন বার্তা প্রাক্তন স্ত্রীর সুজানের

হৃত্বিকের জন্মদিন:'আমার জানা সেরা পুরুষ',আবেগঘন বার্তা প্রাক্তন স্ত্রীর সুজানের

২০১৪ সালে হৃত্বিক-সুজান ১৪ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন

শুক্রবার হৃত্বিকের ৪৬তম জন্মদিনে অভিনেতার জন্য সবচেয়ে সেরা শুভেচ্ছা বার্তা এল প্রাক্তন স্ত্রীর তরফে। ইন্সটাগ্রামে প্রাক্তন স্বামীর জন্য আবেগঘন পোস্ট করলেন সুজান খান।

শুক্রবার জীবনের আরও একটি বসন্ত পার করে ফেললেন অভিনেতা হৃত্বিক রোশন। বলিউডের গ্রিক গড পঞ্চাশ ছুঁই ছুঁই। তবে হৃত্বিককে দেখে সেটা বোঝা দায়! তিনি এশিয়ার সবচেয়ে সেক্সি পুরুষ,অন্তত সমীক্ষা তেমনটাই বলছে। শুক্রবার হৃত্বিকের ৪৬তম জন্মদিনে অভিনেতার জন্য সবচেয়ে সেরা শুভেচ্ছা বার্তা এল প্রাক্তন স্ত্রীর তরফে। ইন্সটাগ্রামে প্রাক্তন স্বামীর জন্য আবেগঘন পোস্ট করলেন সুজান খান। অভিনেতাকে দিলেন সেরা বাবার শিরোপা। স্মৃতির সরণি বেয়ে এদিন দুই ছেলে রিহান এবং রিদানের সঙ্গে হৃত্বিকের একগুচ্ছ ছবি পোস্ট করেন সুজান। পোস্টের ক্যাপশন হিসাবে প্রাক্তন স্ত্রী লেখেন, শুভ জন্মদিন রে..আমার জানা সবচেয়ে সেরা পুরুষ তুমি..তোমার আগামী জীবন সুখের হোক.. ২০২০-র ১০ জানুয়ারি তোমাকে সেরা বাবার পুরস্কার দিলাম, সঙ্গে সেরা দার্শনিকেরও।



২০০০ সালে কহো না প্যায়ার হ্যায় মুক্তির বছরের লক্ষ তরুণীর হৃদয় ভেঙে ছোটবেলার বান্ধবী সুজান খানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন হৃত্বিক। দীর্ঘ ১৪ বছর একসঙ্গে পথচলার পর ২০১৪ সালে দাম্পত্য সম্পর্কে ইতি টানেন হৃত্বিক-সুজান। স্বামী-স্ত্রী সম্পর্কে দাঁড়ি টানলেও তাঁরা আজও ভালো বন্ধু, সর্বোপরি দুই ছেলে রিহান ও রিদানের বাবা-মা। তাই কোনও তিক্ততা নেই এই প্রাক্তন জুটির মাঝখানে। হামেশাই একসঙ্গে দেখা মেলে হৃত্বিক-সুজনের। কখনও ছেলেদের নিয়ে ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেন তো কখনও একসঙ্গে মুভি ডেটে।



এবছরও নতুন বছরটা একসঙ্গে কাটাতে সপরিবারে বরফের দেশে পারি দিয়েছিলেন সুজান-হৃত্বিক। সেই ছুটির নানান মুহুর্ত ইন্সটাগ্রামে শেয়ার করেন সুজান। সেখানে নিজের পরিবারকে মর্ডান ফ্যামিলি বলে চিহ্নিত করেন হৃত্বিকের প্রাক্তন পত্নী। যে আধুনিক পরিবারে রয়ছে মা, বাবা, দুই ছেলে, তাঁদের তুতো ভাইবোন, কাকা-কাকিমা,দাদু-দিদারা। তাঁরা সকলেই নিজের মতো করে খুশি।



সুজানের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারে হৃত্বিক আগেই জানিয়েছেন, ‘একটা সুন্দর সম্পর্ক। আমাদের সন্তানরা রয়েছে, আমরা দারুণ ভাল বন্ধু। একটা কথা খুব পরিষ্কার ভালোবাসা কোনওদিন ঘৃণা বদলে যেতে পারে না, যদি তাই হয় তাহলে সেটা কোনওদিনই ভালোবাসা ছিল না। ভালোবাসার অন্যদিকটাও শুধুই ভালোবাসা, যে তুমি সেটা বুঝতে পারবে,তুমি ভালোবাসার কাছে বারবার ফিরে যাবে’।

২০১৯ সালটা বক্স অফিসে দুর্দান্ত কেটেছে হৃত্বিকের। সুপার ৩০ এবং ওয়ার দুটো ব্লকবাস্টার ছবি দর্শকদের উপরহার দিয়েছেন হৃত্বিক। নতুন বছরে নিজের সুপারহিরো ফ্রাঞ্চাইসি নিয়ে ফিরছেন তারকা। মুক্তির অপেক্ষায় হৃত্বিকের কৃশ ফোর।


বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.