বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik Roshan-War 2: ফাইটার আসতে না আসতেই ওয়ার ২-এর প্রস্তুতি শুরু, কবে থেকে শুটিং করবেন হৃতিক?

Hrithik Roshan-War 2: ফাইটার আসতে না আসতেই ওয়ার ২-এর প্রস্তুতি শুরু, কবে থেকে শুটিং করবেন হৃতিক?

ওয়ার ২-এর প্রস্তুতি শুরু, কবে থেকে শুটিং করবেন হৃতিক?

Hrithik Roshan-War 2: ফাইটার মুক্তি পেতে না পেতেই ওয়ার ২ ছবির শুটিং শুরু করবেন হৃতিক! এবারের গল্পের প্রেক্ষাপট থাকছে কী? কোন গল্পই বা উঠে আসবে যশরাজ স্পাইভার্সের এই ছবিতে?

সদ্যই মুক্তি পেয়েছে ফাইটার। হৃতিক রোশন অভিনীত। এই ছবিটি ঠিক প্রজাতন্ত্র দিবসের মুখে বড় পর্দায় এসেছে। আর সেই ছবির এখনও সপ্তাহ হয়নি, তাঁর আগেই প্রকাশ্যে এল হৃতিকের আগামী ছবির কাজের খবর। ইটাইমসের তরফে জানানো হয়েছে যে এবার বলিউডের দ্য গ্রিক গড যশরাজ স্পাইভার্সের পরবর্তী ছবি ওয়ার ২ এর কাজ শুরু করবেন। তাও আগামী মা থেকেই।

ওয়ার ২ এর কাজ শুরু করতে চলেছেন হৃতিক রোশন

ওয়ার ছবিটির সিক্যুয়েল আসছে যে এই কথা এতদিনে সকলেই জেনে গিয়েছেন। হৃতিক রোশন শীঘ্রই এই ছবির কাজ শুরু করতে চলেছেন। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা তারপরই তিনি শুটিং শুরু করবেন ওয়ার ২ এর। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই নাকি এই ছবির শুটিং শুরু হয়ে যাবে, এমনটাই সূত্রের তরফে জানানো হয়েছে। ফাইটার মুক্তি পাওয়ার পর কিছু সময় যেতে না যেতেই নতুন অবতারে ধরা দিতে চলেছেন তিনি। আর তার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন হৃতিক।

আরও পড়ুন: পুলকিতের বাহুডোরে আবদ্ধ কৃতি, দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর সারলেন বাগদান

আরও পড়ুন: মদের পার্টিতে বন্ধুদের মধ্যে ঝামেলা, মাথায় বাড়ি মারার ফলে মৃত জনপ্রিয় ইউটিউবার

জানা গিয়েছে ওয়ার ২ ছবিটির প্রথম শিডিউল সম্পূর্ণ ভাবে মুম্বইতে শুট করা হবে। সূত্রের তরফে জানানো হয়েছে, অয়ন মুখোপাধ্যায় ইতিমধ্যেই বিদেশের যে যে জায়গায় শুটিং করবেন সেগুলো নিশ্চিত করে ফেলেছেন প্রায় ২ মাস আগেই। বর্তমানে মুম্বইতে এই ছবির সেট তৈরির কাজ চলছে। সেখানেই প্রথম শিডিউলের শুটিং করবেন হৃতিক।

ওয়ার এবং ওয়ার ২ প্রসঙ্গে

ওয়ার ছবিটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল ছবিটি। সিদ্ধার্থ আনন্দ এর আগের ভাগের পরিচালনা করেছিলেন যা বক্স অফিসে ৪৭৫ কোটি টাকা আয় করেছিল ভারতে। তবে ব্রহ্মাস্ত্রর পর ওয়ার ২ এর দায়িত্ব সিদ্ধার্থ আনন্দের কাছ থেকে অয়ন মুখোপাধ্যায়ের কাছে যায়।

জানা গিয়েছে ওয়ার ২ ছবিতে হৃতিক রোশন ছাড়াও দেখা যাবে RRR খ্যাত অভিনেতা জুনিয়র এনটিআরকে। তিনি হৃতিকের বিপরীতে থাকবেন। অর্থাৎ মুখ্য ভিলেনের চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে এটা যতই যশরাজ স্পাইভার্সের পরবর্তী ছবি হোক না কেন জানা গিয়েছে এটির সঙ্গে নাকি সলমন খানের টাইগার ৩ এবং শাহরুখ খানের পাঠান ছবি দুটোর সরাসরি যোগাযোগ আছে। এমনকি টাইগার ৩ এর শেষে এক ঝলক দেখা মিলেছিল কবীর হৃতিকের।

আরও পড়ুন: নো এন্ট্রি ২-এর বড় চমক! সলমন-অনিলদের সরিয়ে এন্ট্রি নিচ্ছেন বরুণ-অর্জুন-দিলজিৎ?

এই বিষয়ে আরও একটি তথ্য দিয়ে রাখা ভালো ওয়ার ২ এর পরই যশরাজ স্পাইভার্সের পরবর্তী ছবি হিসেবে আসবে টাইগার ভার্সেস পাঠান। ২০২৪ সালের শেষ দিকে মুক্তি পেতে পারে ওয়ার ২। অন্যদিকে টাইগার ভার্সেস পাঠান ২০২৫ সালে আসবে বলেই জানা যাচ্ছে আপাতত।

বায়োস্কোপ খবর

Latest News

কেএমডিএ–হিডকো’‌কে শোকজ করল পরিবেশ আদালত, চাপ বাড়ল রাজ্য সরকারের 'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.