বাংলা নিউজ > বায়োস্কোপ > No Entry 2: নো এন্ট্রি ২-এর বড় চমক! সলমন-অনিলদের সরিয়ে এন্ট্রি নিচ্ছেন বরুণ-অর্জুন-দিলজিৎ?

No Entry 2: নো এন্ট্রি ২-এর বড় চমক! সলমন-অনিলদের সরিয়ে এন্ট্রি নিচ্ছেন বরুণ-অর্জুন-দিলজিৎ?

নো এন্ট্রিতে এন্ট্রি নিচ্ছেন বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর এবং দিলজিৎ দোসাঁঝ

No Entry 2: সলমন খান অনিল কাপুরের নো এন্ট্রিতে এন্ট্রি নিচ্ছেন বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর এবং দিলজিৎ দোসাঁঝ। কবে থেকে শুরু হচ্ছে ছবির শুটিং?

বলিউডে এখন কেবলই সিক্যুয়েলের রমরমা। ব্যাপারটা এখন অনেকটাই পুরনো চাল ভাতে বাড়ার মতো অবস্থায় গিয়ে দাঁড়িয়েছে। পুরনো ছবির সিক্যুয়েল আসা মানেই যেন সেটা হিট! এবার সেই একই পথে হেঁটে আসতে চলছে ২০০৫ সালে মুক্তি পাওয়া ব্লকবাস্টার ছবি নো এন্ট্রি। তবে পুরনো কাস্ট আর এখানে থাকবে না। তার বদলে এন্ট্রি নিচ্ছে নতুন মুখেরা। সলমন খান, অনিল কাপুরের এই ছবিতে এবার দেখা মিলবে বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, দিলজিৎ দোসাঁঝের।

নো এন্ট্রি ২ -তে থাকবেন অর্জুন, বরুণ, দিলজিৎ?

পিঙ্কভিলার তরফে সদ্যই একটি রিপোর্ট প্রকাশ্যে আনা হয়েছে। সেখানে জানানো হয়েছে বনি কাপুর এবং আরও একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা হাত মিলিয়েছে এই ছবির জন্য। তাঁরা মিলেই নো এন্ট্রি ২ আনতে চলেছেন। ছবিটির পরিচালনা করবেন অনীশ বাজমি। প্রসঙ্গত তিনিই নো এন্ট্রি ছবিটি বানিয়েছিলেন যা ২০০৫ সালে মুক্তি পায় এবং ব্লকবাস্টার হিট হয়েছিল।

আরও পড়ুন: 'ওকে একদম ঐশ্বর্য রাইয়ের মতো দেখতে ছিল' দাদাগিরিতে রূপাঞ্জনার তারিফ দেবলীনার, কী বললেন সৌরভ?

আরও পড়ুন: জেব্রা - জিরাফদের মাঝে দেবিনা এবং তাঁর দুই মেয়ে! কলকাতা এসেই চিড়িয়াখানায় বলি অভিনেত্রী

একই সঙ্গে সূত্রের তরফে জানানো হয়েছে এই ছবির জন্য কাস্ট করা হয়েছে বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর এবং দিলজিৎ দোসাঁঝকে। তাঁরাও ছবির স্ক্রিপ্ট নিয়ে দারুণ আগ্রহ প্রকাশ করেছেন। গত ছয় মাস ধরে অনীশ বাজমি, বনি কাপুর এবং অভিনেতাদের একাধিক মিটিং হয়েছে। তাঁরা একেবারে আটঘাট বেঁধে নামছেন যাতে এবার ২০০৫ সালের ছবিটিকে টপকে যাওয়া যায়।

নো এন্ট্রি ২ ছবিটির শুটিং ২০২৪ সালের ডিসেম্বর থেকে শুরু হবে বলে জানা গিয়েছে। ২০২৫ সালে মুক্তি পাবে এই ছবিটি। ফলে আসল ছবির মুক্তির ঠিক ২০ বছর বাদে যে এই ছবিটি বড় পর্দায় আসবে সেটা বলার অপেক্ষা রাখে না। এখানে আগের ছবির তুলনায় বেশি মাত্রায় কমেডি। থাকবে বলেই জানা গিয়েছে যাতে দর্শকদের এই ছবি নিয়ে যে প্রত্যাশা সেটা পূরণ হতে পারে।

আরও পড়ুন: 'কোনও ছবির কাস্টিং...', সলমন খানের নাম করে প্রতারণার টোপ! ভক্তদের সচেতন করে কী লিখলেন ভাইজান?

প্রসঙ্গত এই ছবির শুটিং শুরু হওয়ার আগে বরুণ ধাওয়ান তাঁর বর্তমানে যে প্রজেক্টগুলো চলছে সেগুলো শেষ করবেন। অন্যদিকে অর্জুন কাপুরও সিংঘম এগেন ছবিটির কাজ সেরে ফেলবেন বলেই জানা গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

রাহাকে সঙ্গে নিয়ে তড়িঘড়ি রবিবার ইতালিতে পাড়ি দিলেন রণবীর-আলিয়া, কী এমন ঘটল? সাত সকালে পথে রাজ্যপাল, টাস্ক ফোর্স নিয়ে ঘূর্ণিঝড় আক্রান্ত এলাকা পরিদর্শন বিয়ে মিটতেই কি হাঁড়ি আলাদা? আদৃত-কৌশাম্বির দাম্পত্য নিয়ে সামনে এল অবাক তথ্য 'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ‘রায় বাড়িতে বাসন মাজে…’! কাজের লোককে ‘ক্লাসলেস’ বলা ইন্দ্রনীলকে কটাক্ষ ঝিলমের কোলেস্টেরল থেকে উচ্চ রক্তচাপ— ছোট এলাচেই থাকবে নিয়ন্ত্রণে! হৃদরোগেরও কমবে ঝুঁকি আজ কাদের মধ্যে সম্পর্ক দৃঢ় হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক সাংসদ খুনের মূল হোতা আমেরিকায় পলাতক, তদন্তে ইন্টারপোলের সহায়তা নেবে বাংলাদেশ

Latest IPL News

'গডস প্ল্যান বেবি', IPL জিতে রিঙ্কুকে নকল SRK-র! ১ মাস আগে চাঙ্গা করেন সেভাবেই ৩টি IPL ফাইনাল খেলে ৩ বারই হার, কোহলির দলে নাম লিখিয়েও বিরল নজির রাহুল ত্রিপাঠীর অনেকেই মস্করা করেছিল আমার প্রাইস ট্যাগ নিয়ে- অকপট ফাইনালের সেরা স্টার্ক KKR-র ম্যাচ দেখতে গিয়েছিল ছেলে, আনতে গিয়ে মৃত্যু প্রৌঢ়ের, সকালে ব্যাহত মেট্রো ট্রফি জিতল KKR, পানীয়র গ্লাস হাতে নাচতে নাচতে কলকাতাকে অভিনন্দন গেইলের- ভিডিয়ো আমাদের দাঁড়াতেই দেয়নি KKR- হারের কারণ বলতে গিয়ে স্বীকারোক্তি SRH অধিনায়কের IPL Final: প্রথমে বল করার সুযোগ ভাগ্য খুলে দিয়েছে- টিম গেমের জয়গান গাইলেন শ্রেয়স IPL 2024 Final-এ SRH-এর লজ্জার হারের পর চোখের জল আটকাতে পারলেন না কাব্য- ভিডিয়ো বিতর্ককে বুড়ো আঙুল! কেকেআর জিততেই হর্ষিত রানার কায়দায় উড়ন্ত চুমু শাহরুখের KKR-এর খেতাব জয়ে ইডেন উপহার পেল IPL 2025-এর ফাইনাল, উদ্বোধনী ম্যাচও কলকাতায়!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.