বাংলা নিউজ > বায়োস্কোপ > ১ ইঞ্চি উচ্চতা বেড়ে যাওয়ার পাশাপাশি বলিউডে ৯ বছর পেরোলেন ভিকি কৌশল
৯ বছরের ফিল্মি কেরিয়ারে অজস্র হিট ছবিতে মুখ দেখিয়েছেন ভিকি। (ছবি সৌজন্যে - ফেসবুক)
৯ বছরের ফিল্মি কেরিয়ারে অজস্র হিট ছবিতে মুখ দেখিয়েছেন ভিকি। (ছবি সৌজন্যে - ফেসবুক)

১ ইঞ্চি উচ্চতা বেড়ে যাওয়ার পাশাপাশি বলিউডে ৯ বছর পেরোলেন ভিকি কৌশল

  • দেখতে দেখতে বলিউডে ৯ বছর পেরিয়ে ফেললেন 'উরি'-র নায়ক। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানানোর পাশাপাশি ৯ বছর আগে তাঁর দেওয়া প্রথম অডিশনের ছবিও পোস্ট করলেন এই জনপ্রিয় বলি-নায়ক।

বর্তমানে বলিউডের নয়া প্রজন্মের প্রথম সারির নায়কদের মধ্যে উচ্চারিত হয় তাঁর নাম। তারকা এবং অভিনেতা এই দুই তকমাতাই দিব্যি 'ফিট' হয়ে যায় তাঁর নাম। কথা হচ্ছে ভিকি কৌশলকে নিয়ে। দেখতে দেখতে বলিউডে ৯ বছর পেরিয়ে ফেললেন 'উরি'-র নায়ক। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেকথা জানানোর পাশাপাশি ৯ বছর আগে তাঁর দেওয়া প্রথম অডিশনের ছবিও পোস্ট করলেন এই জনপ্রিয় বলি-নায়ক।

ছবিতে দেখা যাচ্ছে তরুণ ভিকি দাঁড়িয়ে রয়েছেন একটি অডিশনের হোয়াইট বোর্ড হাতে নিয়ে। যেখানে তাঁর নাম, উচ্চতার সঙ্গে স্পষ্ট অক্ষরে লেখা রয়েছে ওই অডিশনের তারিখ। ১০ জুলাই, ২০১২। ছবিতে সাদা টি-শার্ট পরা ভিকির মুখে লেগে রয়েছে সামান্য হাসি। ছোট করে ছাঁটা চুল ও পিঠে ব্যাগ নিয়ে থাকা ছবির এই যুবককে দেখে কে বলবে তিনি বর্তমানের এত বড় তারকা! 

তবে এই প্রথম নয়। ২০১৮ সালেও এই ছবিটি প্রথমবার সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন ভিকি। ছবির সঙ্গে ক্যাপশনে তখন তিনি বলেছিলেন যে তখন এমন একটা সময় ছিল যে ঘুমের মধ্যেও তিনি বলে বেড়াতেন,' স্যার, আমার অডিশনটা ঠিকঠাক ছিল তো?' সোজা কথায়, বড়পর্দায় সুযোগ পেতে এতটাই মরিয়া ছিলেন তিনি। ওখানেই শেষ নয়। মজা করে ক্যাপশনে বলি-নায়ক আরও জুড়েছিলেন, এই ক'বছরে তিনি উচ্চতায় আরও ১ ইঞ্চি বেড়েছেন। এই বয়সে এসে সবার ক্ষেত্রে উচ্চতা বাড়ে কি না তা অবশ্য জানা নেই তাঁর।

প্রসঙ্গত, ২০১২ সালে অনুরাগ কশ্যপ পরিচালিত 'গ্যাংস অফ ওয়াসিপুর' ছবিতে সহকারী পরিচালক হিসেবে বলিউডে নিজের যাত্রা শুরু করেছিলেন ভিকি। পরে অনুরাগের সহ-প্রযোজনায় 'লাভ সাভ তে চিকেন খুরানা' ছবিতে একটি ছোট্ট চরিত্রে পর্দায় প্রথমবার আত্মপ্রকাশ করেছিলেন এই নায়ক। ছিলেন 'বম্বে ভেলভেট'-ও। তবে প্রথমবার দর্শক ও ছবি সমালোচকদের তিনি নজরে আসেন 'মাসান' ছবির মাধ্যমে। ব্যাস! এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

'সঞ্জু','রাজি','মনমর্জিয়া','রমন রাঘব','উরি' একের পর এক ছবিতে ভিকির পারফরমেন্স মন জয় করে নিয়েছে দর্শকদের। তারিফ কুড়িয়েছে ছবি সমালোচকদেরও। এইমুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে সুজিত সরকার পরিচালিত 'সর্দার উধম সিং' এর বায়োপিক। বলাই বাহুল্য, ওই ছবিতে মুখ্যভূমিকায় রয়েছেন ভিকি।

 

বন্ধ করুন