বাংলা নিউজ > বায়োস্কোপ > করিনা এবং করিশ্মার থেকেও কাদের বেশি ভালোবাসেন তিনি? জানালেন স্বয়ং রণধীর কাপুর
দুই মেয়ে করিনা এবং করিশ্মার সঙ্গে রণধীর কাপুর। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

করিনা এবং করিশ্মার থেকেও কাদের বেশি ভালোবাসেন তিনি? জানালেন স্বয়ং রণধীর কাপুর

  • এমন কিছু মানুষ রয়েছে যাঁদের তিনি নিজের দুই মেয়ে করিশ্মা ও করিনার থেকেও অনেকটাই বেশি ভালোবাসেন।আর সে কথা প্রকাশ্যে বলতে কোনও রাখঢাক করেননি রণধীর কাপুর। 

বাবা রণধীর কাপুরের সঙ্গে যে দারুণ সম্পর্ক দুই মেয়ে করিশ্মা এবং করিনার সেকথা একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন এই দুই বলি-অভিনেত্রী। আর নিজের দুই মেয়ের ওপর যে যেকোনও ব্যাপারে ভরসা রাখেন তিনি সেকথা জানাতে কখনই কুন্ঠা বোধ করেননি এই বর্ষীয়ান অভিনেতা। বর্তমানে নিজেদের পারিবারিক বাড়ি বিক্রিবাট্টা করে দুই মেয়ের কাছাকছি থাকবেন বলে তাঁদের বাড়ির সামনে একটি নতুন বাড়ি পর্যন্ত কিনে নিয়েছেন রণধীর। তবে এমন কিছু মানুষ রয়েছে যাঁদের তিনি নিজের দুই মেয়ের থেকেও অনেকটাই বেশি ভালোবাসেন। আর সে কথা প্রকাশ্যে বলতে কোনও রাখঢাক করেননি রণধীর।

সম্প্রতি, ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২'-এর মঞ্চে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন এই বর্ষীয়ান বলি-অভিনেতা। অনুষ্ঠান চলাকালীন শো কর্তৃপক্ষের তরফে তাঁকে একটি 'সারপ্রাইজ' দেওয়া হয়। তাঁর ছোট মেয়ে করিনার চার বছরের সন্তান অর্থাৎ তৈমুর নিজের হাতে একটি কার্ড এঁকে পাঠিয়েছিল তাঁর 'নানা'-র জন্য। 

সেখানে লেখা ছিল 'আমি তোমাকে ভালোবাসি নানা। নিজের একটু যত্ন নিও।' স্বাভাবিকভাবেই এই উপহার ভীষণ খুশি হয়েছেন তৈমুরের দাদু। খানিকটা আবেগপ্রবণও হয়ে পড়েছিলেন বলে খবর। নাতির তরফে এই দারুণ উপহার পাওয়ার পরেই রণধীর কাপুর জানান যে এই শোয়ের শুটিং শেষ হলেই সোজা তৈমুরের সঙ্গে দেখা করতে তার বাড়ি ছুটবেন তিনি। এখানেই না থেমে তিনি আরও বলেন,' আর পাঁচজন দাদুদের মতো আমিও নিজের সন্তানদের থেকে বেশি আমার নাতি নাতনীদের ভালোবাসি। তাই করিশ্মা ও করিনার থেকে যে তাঁর সন্তানরা আমার বেশি প্রিয় তাতে কোনও সন্দেহ নেই।'

'ইন্ডিয়ান আইডল' এর চ্যানেল কর্তৃপক্ষের তরফে সম্প্রসারিত হওয়া ছোট্ট একটি প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে ফের একবার এই অনুষ্ঠানের মঞ্চে আস্তে পেরে বেশ খুশি এই বর্ষীয়ান বলি-অভিনেতা। নিজের আনন্দ খোলা গলায় ব্যক্তও করেন তিনি। শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণকে আদর করতেও দেখা যায় তাঁকে।

বন্ধ করুন