বাংলা নিউজ > বায়োস্কোপ > IGT: প্রতিযোগীর আচরণে হারালেন মেজাজ, টেবিলের উপর ছুড়ে ফেললেন জন! ভাইরাল ভিডিয়ো
জন আব্রাহাম। (ছবি সৌজন্যে -টুইটার)

IGT: প্রতিযোগীর আচরণে হারালেন মেজাজ, টেবিলের উপর ছুড়ে ফেললেন জন! ভাইরাল ভিডিয়ো

  • ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ গট ট্যালেন্ট'-এ জন আব্রাহাম। সেখানেই এক প্রতিযোগীর উপর মাথা গরম করে টেবিলের উপর তাঁকে সজোরে ছুড়ে ফেলে দিলেন জন!

এমনিতে মাথা ঠাণ্ডা বলে ইন্ডাস্ট্রিতে সুনাম রয়েছে জন আব্রাহামের। আদর করে ডেকে বলা হয় 'জেন্টাল জায়েন্ট'। ছ ফুট এক ইঞ্চির ফ্রেমে ৯০ কেজির উপর পাথরে কোঁদা চেহারা হলেও স্বভাবে নম্র এবং বিনয়ী এই বলি-তারকা। তবে ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো-তে সম্পূর্ণ অন্য রূপ দেখা গেল জনের। ছোটপর্দার জনপ্রিয় রিয়েলিটি শো 'ইন্ডিয়াজ গট ট্যালেন্ট'-এ নিজের আগামী ছবি 'অ্যাটাক'-এর প্রচার সারতে এসেছিলেন তিনি। সেখানেই এক প্রতিযোগীর উপর মাথা গরম করে টেবিলের উপর তাঁকে সজোরে ছুড়ে ফেলে দিলেন জন!

ইন্ডিয়াজ গট ট্যালেন্ট শো-তে জনের সেই কাণ্ড।
ইন্ডিয়াজ গট ট্যালেন্ট শো-তে জনের সেই কাণ্ড।

সোনি চ্যানেল কর্তৃপক্ষের তরফে ইনস্টাগ্রামে ওই পর্বের একটি প্রমো ভিডিয়ো আপলোড করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শো-এর অন্যতম প্রতিযোগী 'ইউফোনি অফিসিয়াল' নামের একটি দলের সদস্য নিজেদের পারফর্মেন্সের শেষে জনের পিঠের উপর আচমকা একটি কাঁচের বোতল ভেঙে দিলেন। মঞ্চ থেকে তখন জন নেমে যাচ্ছিলেন। তবে এহেন কাণ্ডের পর স্বভাবতই তিনি আর যাননি। বলি-তারকা ততক্ষণে রেগে আগুন। একটি বাক্যও খরচ না করে ওই প্রতিযোগীকে কাছে ডাকার ইশারা করলেন তিনি। এরপর সনিশ নামের ওই প্রতিযোগীর ঘাড় ধরে তাঁকে শূন্যে তুলে মঞ্চে রাখা একটি কাঠের টেবিলের উপর সশব্দে আছাড় মারেন জন! সশব্দে ভেঙে যায় ওই টেবিল। 'অ্যাটাক' ছবির নায়কের এই কাণ্ড দেখে ততক্ষণে ভয়ে-আতঙ্কে চিৎকার করে উঠেছেন শো-এর বিচারকের দল।

তবে জানিয়ে রাখা ভালো, গোটাটাই হয়েছে পরিকল্পনামাফিক। জনের জমজমাট 'অ্যাকশন ছবি 'অ্যাটাক'-এর প্রচারের উদ্দেশ্যেই। ভিডিয়োটি যে সোশ্যাল মিডিয়ায় এর মধ্যেই দারুণ চর্চিত বিষয় হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না নিশ্চয়ই। নেটিজেনরাও মজা করে সনিশকে মজা করে জিজ্ঞেস করেছেন, 'আরে,কার সঙ্গে পাঙ্গা নিয়ছিস?' সনিস নিজেও ওই ভিডিয়োটিতে কমেন্ট করেছেন। লিখেছেন 'এ খালি ভার্সেস রে মিস্টেরিও-র লড়াই!'

উল্লেখ্য, ডাবলু ডাবলু ই অর্থাৎ আমেরিকার রেসলিং দুনিয়ার অন্যতম দুই কিংবদন্তি তারকা 'দ্য গ্রেট খালি' এবং 'রে মিস্টেরিও'। 'খালি' যেখানে সাত ফুটের উপর লম্বা ও ততটাই চওড়া সেখানে 'রে মিস্টেরিও'-র উচ্চতা মাত্র ৫ফুট তিন ইঞ্চি।

বন্ধ করুন