বাংলা নিউজ > বায়োস্কোপ > তুঙ্গে ইমন-নীলাঞ্জনের বিযের তোড়জোড়, কেমন সাজবেন কনে ও বর?
ইমন-নীলাঞ্জন
ইমন-নীলাঞ্জন

তুঙ্গে ইমন-নীলাঞ্জনের বিযের তোড়জোড়, কেমন সাজবেন কনে ও বর?

  • একই দিনে হবে দুজনের বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান। সাবেকি সাজে তাক লাগাতে চলেছেন নবদম্পতি।

গত বছর পুজোর সময় বাগদান পর্ব সেরে ফেলেছেন গায়িকা ইমন চক্রবর্তী। আইনি মতেও বিয়ে সেরে ফেলেছেন নীলাঞ্জন ঘোষ-ইমন চক্রবর্তী। আগামী ২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিউজিক্যাল জুটি ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। 

শুরু হয়েছে গিয়েছে বিয়ের তোড়জোড়ও। ডিজাইনার অভিষেক রায়ের পোশাকে সাবেকি সাজে দেখা যাবে নতুন জুটিকে। একই দিনে হবে দু'জনের বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান। সাবেকি সাজে তাক লাগাতে চলেছেন নবদম্পতি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানা গিয়েছে, গায়ে হলুদের অনুষ্ঠানে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী সেজে উঠবেন সোনালি পাড় দেওয়া সাদা রঙের কেরল কটন শাড়িতে। মানানসই বেনারসি ব্লাউজে ধরা দেবেন তিনি। কনের সঙ্গে সাযুজ্য রেখে বর পরবেন সাদা এবং হলুদ মেশানো লিনেনের কুর্তা এবং কেরল ধুতি।

মালাবদল পর্বে টুকটুকে লাল বেনারসিতে দেখা যাবে ইমনকে। লাল-সাদা ধুতি পঞ্জাবিতে ধরা দেবেন নীলাঞ্জন। অভিষেকের ডিজাইনেই পোশাকের সঙ্গে মানানসই গয়নায় দেখা যাবে ইমনকে। অভিজিৎ চন্দের ছোঁয়ায় বিশেষ দিনে নতুন রূপে দেখা যাবে নব বধূকে। ফিউশন ভুলে বাঙালি সাজেই নজর কাড়বেন মিউজিক্যাল জুটি। এদিন থাকবে এলাহি খাওয়ারের বন্দোবস্ত। ইমন, নীলাঞ্জন তাঁদের পছন্দসই বাঙালি খাবারেই করবেন অতিথি আপ্যায়ন। তবে এদিন খাওয়ারে কোন কোন পদ থাকছে, তা আপাতত ‘সারপ্রাইজ’ রেখেছেন হবু বর-কনে।  

বন্ধ করুন