বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যারা গাল দিচ্ছেন,বাড়িতে বসেই দিন’, শোভনকে টেনে কটাক্ষের সপাট জবাব ইমনের
ইমন চক্রবর্তী (ছবি-ফেসুবক)
ইমন চক্রবর্তী (ছবি-ফেসুবক)

‘যারা গাল দিচ্ছেন,বাড়িতে বসেই দিন’, শোভনকে টেনে কটাক্ষের সপাট জবাব ইমনের

  • অনলাইন ট্রোলিংয়ের বিরুদ্ধে সরব ইমন। দিলেন উপযুক্ত জবাব। 

ট্রোলিং কিছুতেই পিছু ছাড়ছে না সংগীত শিল্পী ইমন চক্রবর্তীর। সম্প্রতি ইমনের টিমের সদস্য অর্কদীপ সারেগামাপা-র মঞ্চে চ্যাম্পিয়ান হওয়ায় নেটিজেনদের রোষের মুখে পড়েছেন ইমন। বলা হয়েছিল ‘টাকা খাইয়ে গুরুভাই অর্কদীপকে চ্যাম্পিয়ান করিয়েছেন ইমন’। সেই নিয়ে ফেসবুক লাইভে এসে পালটা জবাবও দেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা। ফের ট্রোলের মুখ পড়লেন ইমন। এবার অবশ্য এক্কেবারে ব্যক্তিগত আক্রমণ শানানো হল ইমনকে। নতুন বাংলা বছরে মুক্তি পেয়েছে ইমনের ‘সৃজন ছন্দে’। 

এই নজরুল গীতি শুধু গেয়েছেন ইমন তা নয়, এই গানের মিউজিক ভিডিয়োতে নাচতেও দেখা গিয়েছে ইমনকে। সেই নিয়েও অনেকেই নাক উঁচিয়েছেন, সারেগামাপার মঞ্চে ইমনের নাচ নিয়েও আপত্তি অনেকের। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে কুরুচিকর মন্তব্যে ভরিয়ে দিয়েছেন কেউ কেউ। তেমনই দুজনের কমেন্টের স্ক্রিনশট শুক্রবার নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করেন ইমন। সেখানে একজন ইমনের প্রা্ক্তন প্রেমিক শোভনকে টেনে মন্তব্য করেছেন। অন্যজন ইমনের নাচ নিয়ে কটাক্ষ করেছেন। এমনকি এত লিখেছেন সারেগামাপা-র মঞ্চে ইমন নেচে নিজের অপরিপক্কতার প্রমাণ দিয়েছেন। আকৃতি কক্করের সঙ্গে তুলনা টেনে বলেছেন, ‘কই আকৃতি তো নিজের সিট ছেড়ে গিয়ে নাচেনি’। সেই স্ক্রিনশট শেয়ার করে সপাট জবাব দেন ইমন। লেখেন, ‘তা বলছি, এইভাবে যারা গাল দিচ্ছেন, বাড়িতে বসেই দিন। বাড়ির বাইরে বেরিয়ে দেবেন না। চারিদিকে কোভিড। হাতে স্মার্ট ফোন, ঘরে বসে বসেই এখন গাল দেওয়া যায়। কী ভালো না? মাস্ক পরুন…দূরত্ব বজায় রাখুন আর গালি দিন’। 

ইমনের এই পোস্টের কমেন্ট বক্সে অভিনেত্রী দেবলীনা কুমার লেখেন, ‘ইমনদি আমার মনে হয় সাইবার ক্রাইমটাকে এবার একটু সিরিয়াসলি নেওয়া উচিত। ট্রোল, হেনস্থা এগুলো দিন দিন বেড়েই চলেছে। যাদের কোনও কাজ নেই সেইরকম মানুষজন বাড়ি বসে সেইসব ইডিয়টরা এগুলো করছে। জবাবে ইমন জানান, তিনি এই ব্যাপরে উপযুক্ত পদক্ষেপ নিচ্ছেন এবং এদের শাস্তি হবেই। গায়িকার কথায়, ‘ডাণ্ডায় ঠাণ্ডা হয় সব,কথাটা খুব সত্যি’। 

অন্যদিকে নীলাঞ্জন ঘোষ, স্ত্রীর ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে লেখেন,' এরা এটাও বুঝতে পারছে না, যে আমরা এগুলো পড়তে পড়তে হেসে গড়িয়ে যাচ্ছি। একদিকে ভালো, একটু জোকস -এর সাপ্লাই থাকা উচিত'। 

বন্ধ করুন