বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit-Iman: ‘আমি যে এখনও বেঁচে আছি, সেটাই অনেক…’, অরিজিৎ সিংয়ের সঙ্গে দেখা করে সেলফি ইমনের

Arijit-Iman: ‘আমি যে এখনও বেঁচে আছি, সেটাই অনেক…’, অরিজিৎ সিংয়ের সঙ্গে দেখা করে সেলফি ইমনের

অরিজিৎ সিংয়ের সঙ্গে ইমনের সেলফি

Arijit-Iman: ইমনের সঙ্গে নিজস্বী তুলেছেন অরিজিৎ সিং। গালে হাত দিয়ে অবাক দৃষ্টিতে নিজস্বীতে তাকিয়ে গায়িকা। অরিজিৎ সিংয়ের সঙ্গে সেলফিটা যেন একটা পরম পাওনা ইমনের কাছে। 

‘আর কিচ্ছু চাই না’, ইনস্টাগ্রামের পাতায় গায়ক অরিজিৎ সিংয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন ইমন চক্রবর্তী। ছবিতে দেখা গিয়েছে ফোন হাতে ইমনের সঙ্গে নিজস্বী তুলেছেন অরিজিৎ। গালে হাত দিয়ে অবাক দৃষ্টিতে নিজস্বীতে তাকিয়ে রয়েছেন গায়িকা। অরিজিৎ সিংয়ের সঙ্গে সেলফিটা যেন একটা পরম পাওনা ইমনের কাছে।

গানের জগতের উজ্জ্বল নক্ষত্র অরিজিৎ সিং। ২০০৫ সালের ফেম গুরুকুলের এক ব্যর্থ প্রতিযোগী, বর্তমানে সঙ্গীত জগতে তাঁর অবদান অনস্বীকার্য। নানান চড়াই-উৎরাই-এর পথ পেরিয়ে, আজ সাফল্যের চরম শিখরে পৌঁছেছেন তিনি। এত বড় সেলিব্রিটি হওয়া সত্ত্বেও তিনি এখনও মুর্শিদাবাদের ঘরের ছেলে হিসেবেই নিজেকে পরিচয় দিতে ভালোবাসেন। তারকা সুলভ নয়, বারবারই সাধারণ মানুষের মতন জীবনযাপন করেন এই জনপ্রিয় গায়ক।

আরও পড়ুন: মুখে ‘পাঠান’এর ডায়লগ, ILT20 ওপেনিং অনুষ্ঠানে দুবাইতে শাহরুখ, চুমু ছুড়লে ভক্তদের

গানের প্লে-লিস্টের তালিকায় সবার উপরে অরিজিৎ সিংয়ের গানই রাখেন অনেকে। আর প্রিয় গায়কের সঙ্গে সেলফি তোলা যে কারও কাছে স্বপ্ন পূরণ হওয়ার মতো। এই ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘বলছি কি.... আমি যে এখনো বেঁচে আছি , সেটাই অনেক। অরিজিৎ সিং তোমার মত কেউ না.... কেউ না....। (হাত জোড় করা, ভালোবাসার ইমোজি) এই উপহারের জন্য অনেক ধন্যবাদ রাহুল দা।’

বাংলা গানের জগতের অন্যতম উজ্জ্বল গায়িকা ইমন চক্রবর্তী। অরিজিৎ সিংয়ের সঙ্গে জাতীয় পুরস্কারজয়ী এই বাঙালি গায়িকার ছবি দেখে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেনরা। 

এক ফ্রেমে অরিজিৎ-ইমনকে দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এই মানুষটা ভগবান… যে দেখবে তাঁর জীবন সার্থক।’ অপর একজনের মন্তব্য, ‘আমি বাক্যহারা’। কেউ লিখেছেন, ‘প্রিয় মানুষ, এবং তাও কালার-কোডেড!!! শান্ত রাখতে পারছি না নিজেকে।’ কারও মন্তব্য, ‘আমার কিন্তু হিংসে হচ্ছে।’ জগত জোড়া খ্যাতি অরিজিতের। তাঁর ভক্ত সংখ্যাও অগণিত। সেই ভক্তদের মধ্যেই একজন ইমনও তা আর বলার বাকি রাখেননি গায়িকা। 

দেশ-বিদেশে গানের কনসার্টের জন্য ঘুরে বেড়ালেও, মুর্শিদাবাদের সেই জিয়াগঞ্জের বাড়িতেই পরিবারের সঙ্গে থাকেন অরিজিৎ সিং। বেশিরভাগ সময়টাই তাঁকে দেখা যায় স্ত্রী সন্তানদের সঙ্গে জিয়াগঞ্জের বাড়িতে। গানের দুনিয়ার বাইরে একাধিক সামাজিক কাজের সঙ্গে যুক্ত এই গায়ক। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG 4th Test: ভাবিনি দ্বিতীয় দিনেই বল এত নীচু হবে- কাঁদুনি মামব্রের বলিপাড়ার কাঞ্চন-শ্রীময়ী! ২৬ বছরের ছোট বিদেশিনীকে বিয়ে করলেন ‘স্টাইল’ অভিনেতা EPL 2023 (Arsenal vs Newcastle United) Live Updates: বান্ধবীকে 'বিয়ে' করেছিলেন কোন্নগরে সন্তান খুনে অভিযুক্ত মা, আগ্রাতে হানিমুন! দিদি নম্বর ১-এ মমতা আসতেই কেন চর্চায় বং গাই? দিদিকে পাশে পেয়ে উচ্ছ্বসিত ডোনা WPL 2023-24: প্রথম ভারতীয় হিসেবে WPL-এ ৫ উইকেট আশার,ঘরের মাঠে থ্রিলার জিতল RCB রাশিয়ার পরমাণু শক্তির আধুনিকীকরণ নিয়ে পুতিনের কণ্ঠে প্রচ্ছন্ন হুঙ্কার সন্দেশখালি আন্দোলনের মুখকে নিয়েই ড্যামেজ কন্ট্রোলে মন্ত্রী, আশায় সুজয় স্যার ‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.