বাংলা নিউজ > বায়োস্কোপ > পরিচালক হিসেবে ৫০ বছরে যা আয় করেছি, ২ বছরে আলিয়া তার থেকে বেশি করেছে: মহেশ ভাট
মহেশ ভাট-আলিয়া ভাট
মহেশ ভাট-আলিয়া ভাট

পরিচালক হিসেবে ৫০ বছরে যা আয় করেছি, ২ বছরে আলিয়া তার থেকে বেশি করেছে: মহেশ ভাট

  • বলিউডে মেয়ে আলিয়ার সাফল্য প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎাকরে মুখ খুললেন মহেশ ভাট। 

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী আলিয়া ভাট। বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রী তিনি। সদ্য এক সাক্ষাৎকারে আলিয়ার বাবা ওরফে পরিচালক মহেশ ভাট নিজের মেয়ের বলিউডে সাফল্য সম্পর্কে জানিয়েছেন, ‘আলিয়া বাবা-মায়ের সম্প্রসারণ নন’। 

একটি নতুন সাক্ষাত্কারে মহেশ ভাট আলিয়ার কাজের নীতি সম্পর্কে কথা বলেছেন। তিনি বলেন, ‘ও বাবা-মায়ের সম্প্রসারণ নন। ও নিজেই একটা আগুন। যদিও আমি একজন চলচ্চিত্র নির্মাতা ছিলাম, আমরা সবসময় ইন্ডাস্ট্রির মধ্যে থাকতাম। আমাদের বাড়ি ফিল্ম পার্টির হাব ছিল না। আমি জীবিকা নির্বাহের জন্য চলচ্চিত্র বানাই এবং সেগুলোই আলিয়ার মধ্যে তৈরি হয়েছে। ও খুব মনোযোগ দিয়ে কাজ করে, তবে ওর গভীর সহানুভূতিও রয়েছে’। 

তিনি আরও বলেন, ‘সারা দুনিয়ায় দর্শক ভর্তি। একজন অভিনেতা হতে অনেক সাহসের প্রয়োজন হয়। যারা ফিল্ম বানায় তাদের প্রতি আমার অনেক শ্রদ্ধা। যা আসে তাই গ্রহণ করে এবং তারপর উঠে আবার নতুন করে শুরু করে। এটি বিশেষত তাদের জন্য সত্য যারা খুব অল্প বয়সে সাফল্যের বিশাল উচ্চতা অর্জন করে। এক মিনিটের জন্য আলিয়া সেই ছোট্ট মেয়েটা, যে ৫০০ টাকার জন্য বাবার পায়ে ক্রিম মাখতো। পরিচালক হিসেবে গত ৫০ বছর আমি যা আয় করেছি, ঠিক ২ বছরের মধ্যে ও তার থেকে বেশি আয় করেছে’।

আলিয়া করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ারে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। ১৯৯৯ সালে ‘সংঘর্ষ’ ছবিতে শিশু শিল্পীর ভূমিকায় অভিনয় করেছে সে। SOTY-এর পরে, তিনি হাইওয়ে, টু স্টেটস, হাম্পটি শর্মা কি দুলহানিয়া এবং রাজির মতো ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৯ সালে দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়া জোনাস উভয়কে পরাজিত করে আলিয়া ফোর্বসের সেলিব্রিটি ১০০ তালিকায় সর্বোচ্চ উপার্জনকারী মহিলা হয়েছেন।

 

বন্ধ করুন