বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Rishi: 'বাবা বেদম পিটিয়েছিল', রণবীরকে মারতেন ঋষি কাপুর! গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে কোন গল্প শোনালেন?

Ranbir-Rishi: 'বাবা বেদম পিটিয়েছিল', রণবীরকে মারতেন ঋষি কাপুর! গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে কোন গল্প শোনালেন?

রণবীরকে মারতেন ঋষি কাপুর!

Ranbir-Rishi: দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে সম্প্রতি অতিথি হয়ে এসেছিলেন রণবীর কাপুর। সেখানে এসে বাবাকে নিয়ে কী জানালেন অভিনেতা?

রণবীর কাপুর তাঁর বাবা ঋষি কাপুরের খুবই আদরের ছিলেন যে সেটা বলাই যায়। ছেলেকেও প্রয়াত অভিনেতা ভীষণ স্নেহ করতেন। তবে একবারই তিনি রণবীরের গায়ে হাত তুলেছিলেন। তাও মন্দিরে যাওয়া নিয়ে। সেই স্মৃতি হাতড়ে এদিন দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে এসে কী জানিয়েছেন রণবীর?

দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে রণবীর

দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শোতে সম্প্রতি রণবীর কাপুর অতিথি হয়ে এসেছিলেন। এদিন সেখানে তিনি তাঁর বাবাকে নিয়ে কথা বলেন। রণবীর জানান তাঁর বাবা যদি কারও উপর চেঁচাত তাহলে তার অর্থ ছিল তিনি তাঁকে ভালোবাসেন। এরপরই তিনি বলেন, 'আমি একবারই খুব জোর বকা খেয়েছিলাম। আরকে স্টুডিয়োতে দীপাবলির সময়। বাবা খুব ধার্মিক ছিল। আমার তখন কত হবে, ৮ বা ৯ বছর বয়স হবে হয়তো। তো আমি তখন জুতো পরেই মন্দিরে চলে গিয়েছিলাম। তাই আমায় উনি খুব জোর মেরেছিলেন।'

আরও পড়ুন: প্রচার ছেড়ে নাম - সংকীর্তনের অনুষ্ঠানে হাজির সায়নী! ভক্তদের সঙ্গে নেচে নেচে গাইলেন কৃষ্ণগান

আরও পড়ুন: খোলা পিঠ জুড়ে কবিতার লাইন, সাদা - লালের নকশি কাঁথার গাউনে প্রাচ্য - পাশ্চাত্য মেলালেন মনামী

তবে বাবা একবার মারলেও, মা নীতু কাপুর নাকি রণবীরকে মাঝে মধ্যে মারতেন। এমনকি হ্যাঙার দিয়েও পিটিয়েছিলেন তিনি রণবীরকে। তবে এদিন রণবীরের মা জানান বিয়ের পর রণবীর অনেক বদলে গিয়েছেন। অনেক দায়িত্বশীল হয়েছেন।

প্রসঙ্গত গত বছর বড়দিনে রণবীর এবং আলিয়ার মেয়েকে প্রকাশ্যে এনেছেন তাঁরা। তখন রাহাকে দেখে সকলেই ঋষি কাপুরের সঙ্গে বেজায় মিল পেয়েছেন। প্রসঙ্গত রাহা ২০২২ সালের নভেম্বর মাসে জন্মগ্রহণ করেছে।

আরও পড়ুন: 'আমার মতো ভুল...' নেশায় বুঁদ হয়ে শেষ হয়েছে কেরিয়ার, ভক্তদের কীসের থেকে সাবধান করলেন হানি সিং?

আরও পড়ুন: 'আমি গর্বিত', প্রচারের ফাঁকে সৌমিতৃষার সঙ্গে প্রধানের সাফল্য উদযাপন দেবের, ১০০ দিনে বক্স অফিসে কত আয় করল ছবি?

রণবীর কাপুরের আগামী প্রজেক্ট

প্রসঙ্গত রণবীর কাপুরকে আগামীতে নীতীশ তিওয়ারির রামায়ণে রামের চরিত্রে দেখা যাবে। সাই পল্লবী থাকবেন সীতার ভূমিকায়। যশ হবেন রাবণ। সানি দেওলকে হনুমান এবং অমিতাভ বচ্চনকে রাজা দশরথের চরিত্রে দেখা যাবে। অন্যদিকে ববি দেওল এবং বিজয় সেতুপতিকে যথাক্রমে কুম্ভকর্ণ এবং বিভীষণ হিসেবে দেখা যাবে। এছাড়া রণবীরকে আলিয়া এবং ভিকি কৌশলের সঙ্গে লাভ অ্যান্ড ওয়ার ছবিতেও দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

ইলিশ কোথায়? বিরাট সাইজের কইভোলা উঠল দিঘার সমুদ্রে, দাম জানলে চোখ কপালে 'আরও জোরে, সকলে আরও জোরে নাচুন', বরযাত্রীদের বললেন অনন্ত আম্বানি! বুধাদিত্য রাজযোগে ৫ রাশির প্রেম জীবনে আসবে জোয়ার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল আম্বানিদের বিয়েতে একসঙ্গে 'রাম নাম' শঙ্কর, শ্রেয়া, হরিহরণ, কৌশিকী ও সোনুর ‘আরও জোরে, সকলে আরও জোরে নাচুন…’, ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাওয়ার সময় বলেন অনন্ত! ২৪ বছর পর ক্রোনিয়ে ম্যাচ ফিক্সিং কাণ্ডে চার্জশিট পেশ হল দিল্লি আদালতে মুখে সিগারেট, খসে পড়ল আঁচল! সোমে শোভনের সঙ্গে সাত পাক, বিয়ের আগে সাহসী সোহিনী ডোনাল্ড ট্রাম্পকে নিশানা করে গুলি, সেই ছবি দিয়ে টি শার্ট বানাল চিনের সংস্থা 'বন্দুক নিয়ে উঠছে…', আঙুল দিয়ে দেখাতেও পুলিশ পাত্তা দেয়নি, ট্রাম্পকাণ্ডে অভিযোগ তৃণমূলকে ভোট না দিলে কেটে দেওয়া হবে লক্ষ্মীর ভাণ্ডার, হুঁশিয়ারি তৃণমূল নেতার

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.