বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh: 'আমার মতো ভুল...' নেশায় বুঁদ হয়ে শেষ হয়েছে কেরিয়ার, ভক্তদের কীসের থেকে সাবধান করলেন হানি সিং?

Honey Singh: 'আমার মতো ভুল...' নেশায় বুঁদ হয়ে শেষ হয়েছে কেরিয়ার, ভক্তদের কীসের থেকে সাবধান করলেন হানি সিং?

ভক্তদের কীসের থেকে সাবধান করলেন হানি সিং?

Honey Singh: খ্যাতির মধ্যগগনে থাকাকালীনই একপ্রকার হারিয়ে গিয়েছিলেন তিনি। এবার লাইভ অনুষ্ঠানে ভক্তদের কী নিয়ে সচেতন করলেন?

'ইয়ো ইয়ো হানি সিং'। এই বাক্যটা প্রায় সকলেরই চেনা। বলিউডের জগতে ধূমকেতুর মতো উদয় হয়েছিলেন তিনি। হারিয়েও যান একই ভাবে। একাধিক হিট গান উপহার দিয়েছেন, কিন্তু কেরিয়ার, খ্যাতির মধ্যগগনে থাকাকালীন নিমেষে হারিয়ে যান হানি সিং। এখন আবার মূল স্রোতে ফেরার চেষ্টা করছেন, কেরিয়ারটাকে পুনরুজ্জীবিত করা যায় কিনা সেটার চেষ্টা করছেন। করছেন টুকটাক লাইভ শোও। কিন্তু তাতেও যেন রীতিমত হিমশিম খাচ্ছেন। তবুও চেষ্টা চালাচ্ছেন। আর এদিন তেমনই এক লাইভ অনুষ্ঠান থেকে তিনি ভক্তদের সচেতন করলেন।

ভক্তদের উদ্দেশ্য কী বললেন হানি সিং?

হানি সিং এখন আবার তাঁর মিউজিক অ্যালবাম আনছেন। লাইভ শো করছেন। তেমনই এক শোতে এদিন তিনি ভক্তদের একটি বিশেষ জিনিস নিয়ে সচেতন করলেন।

আরও পড়ুন: খোলা পিঠ জুড়ে কবিতার লাইন, সাদা - লালের নকশি কাঁথার গাউনে প্রাচ্য - পাশ্চাত্য মেলালেন মনামী

আরও পড়ুন: 'আমি গর্বিত', প্রচারের ফাঁকে সৌমিতৃষার সঙ্গে প্রধানের সাফল্য উদযাপন দেবের, ১০০ দিনে বক্স অফিসে কত আয় করল ছবি?

তিনি লাইক অনুষ্ঠান চলাকালীন ভক্তদের উদ্দেশ্যে একপ্রকার কাতর আবেদন করে বলেন, 'দয়া করে আপনারা কেউ গাঁজা খাবেন না। গাঁজার নেশার জন্যই আমার জীবনের মূল্যবান পাঁচটা বছর নষ্ট হয়ে গিয়েছে।' তিনি এদিন আরও বলেন, 'মদ খেতে ইচ্ছে করলে যত ইচ্ছে মদ খান। কিন্তু গাঁজা খাবেন না। এটার জন্যই আমার জীবন বরবাদ হয়ে গিয়েছে।' হানি সিংয়ের কথা এদিন বেশ স্পষ্টই বুঝিয়ে দেন তিনি তাঁর কাজে অনুতপ্ত। ভুল বুঝেছেন এবং সেটা বদলানোর আপ্রাণ চেষ্টা করছেন। শুধু ভুল শুধরে নিচ্ছেন যে সেটা নয়, একই সঙ্গে তিনি কেরিয়ারটা আবার গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

আরও পড়ুন: প্রচার ছেড়ে নাম - সংকীর্তনের অনুষ্ঠানে হাজির সায়নী! ভক্তদের সঙ্গে নেচে নেচে গাইলেন কৃষ্ণগান

আরও পড়ুন: 'খাবার কম খাচ্ছি, তবে...' কাঠফাটা রোদে টানা দেড় মাস প্রচার, শরীর - ত্বকের যত্ন নিতে কী কী করছেন রচনা?

প্রসঙ্গত বাদশা এখন সঙ্গীত জগতে বিখ্যাত নাম। তবে একটা সময় তিনি কিন্তু হানি সিংয়ের জন্যই গান গাইতেন। আর সেগুলো বিখ্যাত হতো। যখন এটা বুঝতে পারেন বাদশা তিনি হানির জন্য গান লেখা বন্ধ করে নিজে গান তৈরি করতে থাকেন। তবে এখন আবার যখন হানি সিং তাঁর কেরিয়ারে মন দিচ্ছেন তখন তাঁদের ভক্তরা আবারও তাঁদের গান শুনতে আগ্রহী।

বায়োস্কোপ খবর

Latest News

কেন টি২০ দলের অধিনায়ক হলেন না হার্দিক? সূর্যকে বেছে নেওয়ার যুক্তি দিলেন আগরকর জাতীয় দলের জন্য নিজের কোচিং স্টাফকে বেছে নিলেন ভারতের নতুন কোচ মানোলো মার্কুয়েজ সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় সারা শরীরে লাল ছোপ, যন্ত্রণা! কোন জিনগত রোগে আক্রান্ত কিম কার্দাশিয়ান 'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা কারা প্রেম জীবনে নতুন সুযোগ পেতে চলেছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল মিলেছে বাইডেনের সমর্থন, তবে মনোনয়ন পেতে হবে এখনও, কী বলছেন কমলা হ্যারিস? মধ্যপ্রদেশে পথ কুকুরদের আতঙ্কে মানুষ, পরিস্থিতি রুখতে মাঠে নামলেন আইএএস অফিসার ‘কুলতলির সুড়ঙ্গ দেশের…’, বলে রাজ্যের কাছে রিপোর্ট তলব রাজ্যপাল সিভি আনন্দ বোসের প্যাকেটে জমিয়ে রাখা মাংস খেয়ে হাসপাতালে ভর্তি ২৮, মৃত ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.