বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: একসঙ্গে একাধিক বয়ফ্রেন্ড, দীপিকার স্বীকারোক্তি নিয়ে মশকরা বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে

Deepika Padukone: একসঙ্গে একাধিক বয়ফ্রেন্ড, দীপিকার স্বীকারোক্তি নিয়ে মশকরা বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ে

কলেজ ফেস্টে দীপিকার অতীত নিয়ে মশকরা

Deepika Padukone: অতীতে একাধিক তারকার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। নিজেও স্বীকার করেছেন সেই কথা। করণ জোহরের শোতে এসে জানান রণবীরের সঙ্গে সম্পর্ক শুরুর দিনগুলোর কথা। তারপরই চরম ট্রোল্ড হন দীপিকা পাড়ুকোন। এখন বড় নতুন করে কী হল?

কফি উইথ করণ সিজন ৮ এর প্রথম পর্বে অতিথি হয়ে এসেছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। সেখানে এসেই দীপিকা জানান রণবীর প্রপোজ করার আগে তিনি একাধিক ব্যক্তির সঙ্গে দেখাসাক্ষাৎ করেছেন। যদি মানসিক ভাবে তিনি রণবীরের প্রতি আকৃষ্ট ছিলেন তবুও একাধিক ব্রেকআপের পর তিনি তখনই কোনও সম্পর্কে যেতে রাজি ছিলেন না। তাই রণবীরের পাশাপাশি একাধিক মানুষের সঙ্গে আলাপ করেছিলেন বলেই জানান করণের শোতে। এরপরই তাঁকে পড়তে হয় চরম কটাক্ষের মুখে। তাঁদের অর্থাৎ তাঁর এবং রণবীরের সম্পর্ক নিয়েও চলে বিস্তর কাটাছেঁড়া। এখন যেটা ঘটেছে সেটা সমস্ত কিছুর মাত্রাকেই ছাড়িয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সেখানে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের একটি ফেস্টে সেখানকার ছাত্র ছাত্রীদের দীপিকা পাড়ুকোন এবং তাঁর অতীতের সম্পর্কগুলো নিয়ে মজা করতে দেখা যায়। এই অনুষ্ঠানে প্রথমে দীপিকার মতো সেজে একজন এসে মঞ্চে দাঁড়ান। তারপর একে একে সেখানে দীপিকা প্রাক্তনদের মতো সেজে ছাত্ররা স্টেজে ওঠেন। পিছনে স্ক্রিনে দেখানো দীপিকা এবং তাঁর সেই প্রাক্তনদের ছবি। এখানে এদিন নিহার পান্ড্য, রণবীর কাপুর, ধোনি, উপেন প্যাটেল, যুবরাজ সিং, প্রমুখকে দেখানো হয়।

আরও পড়ুন: 'অনেকের সঙ্গে মেলামেশা করতাম কিন্তু...' বাগদানের আগে রণবীরের সঙ্গে সিচুয়েশনশিপে ছিলেন দীপিকা!

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর অনেকেই এটার প্রতিবাদ করেছেন। যাঁরা বিষয়টা ভীষণ মজা পেয়েছেন তাঁদেরকেও কটাক্ষ করা হয়েছে।

একজন ক্ষোভ উগরে দিয়ে লেখেন, 'কী অসহ্য! বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের মতো একটা জায়গায় এটা কী করে অ্যালাও করল? মিম বানাচ্ছ ঠিক আছে, কিন্তু কারও চরিত্র নিয়ে এভাবে কাটাছেঁড়া করা যায় না।' কেউ আবার লেখেন, 'জাস্ট জঘন্য। মহিলাদের পাশে এই ঘৃণ্য বর্বরগুলোর থাকাই উচিত নয়।' 'এটা আর দীপিকাকে নিয়ে নয়। আমাদের জীবনের শূন্যতা এখানে ফুটে উঠেছে। বলিউডের অনেকের হয়তো নৈতিকতা নেই, কিন্তু বাস্তব সমাজের অবস্থা আরও ভয়ঙ্কর' মত আরেকজনের।

রণবীর দীপিকা প্রসঙ্গে

দীর্ঘদিন ডেট করার পর ২০১৮ সালে বিয়ে করেন রণবীর এবং দীপিকা। ইতালিতে বসেছিল তাঁদের বিয়ের বাসর। বিয়ের পাঁচ বছর পর এই প্রথম তাঁরা কোনও শোতে জুটি বেঁধে এসেছিলেন। আর সেখানে এসেই নিজেদের সম্পর্কে কথা বলতে গিয়ে ট্রোল্ড হন দীপিকা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী ঘুমে ঢুলছিলাম!প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, কী বললেন ক্যাব চালক? অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে সচিন-ধোনি-হার্দিকরা, ভাইরাল মাহির নতুন লুক মার্চ মাসে ভানু সপ্তমী কবে, জেনে নিন এই ব্রতর সঠিক তারিখ ও গুরুত্ব ‘আমিও তো রূপের ছবি…’, কোন ভয়ে ছেলের ফোটো অনলাইনে দিতে চান না রূপম-পত্নী রূপসা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.