বাংলা নিউজ > বায়োস্কোপ > রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে ঘাম ছুটত ধর্মেন্দ্রর! ফাঁস করলেন জয়া প্রদা
ধর্মেন্দ্রের সিক্রেট ফাঁস করলেন জয়া
ধর্মেন্দ্রের সিক্রেট ফাঁস করলেন জয়া

রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে ঘাম ছুটত ধর্মেন্দ্রর! ফাঁস করলেন জয়া প্রদা

  • চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির আশি ও নব্বইয়ের দশকের এই সাড়া জাগানো বলিউড নায়িকা। 

চলতি সপ্তাহে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছেন অভিনেত্রী জয়া প্রদা। একসময় বলিউড কাঁপানো এই হিরোইন বেশ কিছু সিক্রেট ফাঁস করলেন ধর্মেন্দ্র, অমিতাভের মতো কো-স্টারদের নিয়ে। এই সংগীত রিয়ালিটি শো-এর মঞ্চে পুরোনো দিনের স্মৃতিচারণায় ডুব দেন জয়া। 

শো চলাকালীন হোস্ট জয় ভানুশালি জয়া প্রদার সঙ্গে একটি মজার খেলা খেলেন। সেখানে অভিনেত্রীর সামনে বেশ কিছু প্রশ্ন রাখেন জয়, আর সামনে রাখা ছিল ধর্মেন্দ্র, রাজেশ খান্না, জিতেন্দ্র, অমিতাভ বচ্চন, শক্রুঘ্ন সিনহা, এবং ঋষি কাপুরের ছবি। প্রতিটি প্রশ্নই এই ছয় নায়ককে কেন্দ্র করে। জয় শুরুতেই জানতে চান, রোম্যান্টিক দৃশ্যে এঁদের মধ্যে কার সবচেয়ে বেশি ঘাম ছুটত? কোনওরকম সময় নষ্ট না করেই জয়া প্রদা বলে উঠেন ধরমজি। এর বিস্তারিত ব্যাখাও দেন ‘এয়লান-এ-জংগ’ নায়িকা। তিনি বলেন, ‘ধরমজিকে আমি হিরোর চেয়ে বেশি বন্ধুর চোখে দেখি। ইনি রিহার্স্যালের সময় কিছু করতেন আর ক্যামেরার সামনে সেটা করতে পারতেন না। টেক যখন চলত উনি একদম আলাদা,অন্যরকম কিছু করে বসতেন’। 

এই ছয় তারকার মধ্যে সবচেয়ে বেশি ‘কিপটে’ কে, সেটাও জানতে চান জয়। কোনও অভিনেতার নাম না নিয়ে, জয়া প্রদা শুধু বলেন ‘খামোশ’। যা শুনে হো হো করে হেসে উঠেন মঞ্চে উপস্থিত সকলেই। কারুর বুঝে নিতে এতটুকুও অসুবিধা হয়নি, জয়া অভিনেতা শক্রুঘ্ন সিনহাকে কিপটে-র আখ্যা দিয়েছেন। 

জয় আরও জানতে চান, এঁদের মধ্যে ‘জরু কা গুলাম’ কে? এই প্রশ্নের কোনও জবাব না দিয়ে জয়া বলেন- ‘সবাই… কে হয় না?’ অভিনেত্রীর কথার সঙ্গে সহমত পোষণ করে ইন্ডিয়ান আইডলের বিচারক হিমেশ রেশমিয়া বলে উঠেন, ‘একদম। আমি নিজে তো পুরোপুরি জরু কা গুলাম’।

ধর্মেন্দ্রের সঙ্গে প্রায় ১৬টি ছবিতে অভিনয় করেছেন জয়া প্রদা। ‘খুন কি জনজির’, ‘বীর’, ‘কুন্দন’, ‘ন্যায়দাতা’, ‘ইনসাফ কৌন করেগা’, ‘ফরিস্তে’-র মতো অজস্র ছবিতে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন এই জুটি। 

ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রয়াত শ্রীদেবীকে নিয়েও মনের ঝাঁপি খোলেন জয়া প্রদা, শোয়ের এক প্রতিযোগীর মাথায় মালিশ পর্যন্ত করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মঞ্চে অমিতাভের ‘দে দে প্যায়ার দে’ গানের হুক স্টেপও শেখাতে দেখা গিয়েছে জয়া প্রদাকে। 

বন্ধ করুন