বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: দরিদ্রতার সঙ্গে চরম লড়াই, কেমন আছেন সাওয়াই ভাট জানেন?
সাওয়াই ভাট (ফাইল চিত্র)
সাওয়াই ভাট (ফাইল চিত্র)

Indian Idol 12: দরিদ্রতার সঙ্গে চরম লড়াই, কেমন আছেন সাওয়াই ভাট জানেন?

  • রিয়ালিটি শো শেষ হওয়ার পর আগের জীবনে ফিরে গেছেন সাওয়াই ভাট। লড়াই করছেন চরম দরিদ্রতার সঙ্গে।

টেলিভিশনে গানের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল'। শো-এর ১২ নম্বর সিজন দারুণ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। বর্তমানে শো-এর অন্যান্য প্রতিযোগী পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, সায়ালি কাম্বলে, দানিশ মহম্মদ যুক্তরাজ্যে অনেক লাইভ শোতে অংশ নিচ্ছেন। 

এই শো-এর অন্যতম সেরা প্রতিভা, প্রতিযোগী সাওয়াই ভাট। দর্শক এবং বিচারকদের কাছে দারুণ প্রশংসিত হয়েছিল তাঁর গান। সে এখন কোথায়? শো শেষের পর কেউ কি খোঁজ রেখেছে তাঁর? অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলিও তাঁর গানের ভক্ত। শো শেষ হওয়ার পর 'হিমেশ কে দিল সে' অ্যালবামে গেয়েছেন সাওয়াই। ইউটিউবেও ভালো সাড়া পেয়েছে তাঁর গান। বর্তমানে কেমন আছেন তিনি জানেন?

ইন্ডিয়ান আইডলের আগে যেমন জীবনযাপন করতেই সাওয়াই, নিজের আগের জীবনেই ফিরে গেছেন তিনি। চোখে স্বপ্ন নিয়ে এখনও দারিদ্র্যের সঙ্গে লড়াই করছেন। নিজের বাড়ি কেনার স্বপ্নের কথা আগেই জানিয়েছিলেন, এখনও তা অধরা। 

ইন্ডিয়ান আইডলের আগে, গ্রামে গ্রামে গিয়ে পুতুল নাচ দেখাতেন সওয়াই। কিন্তু এখন কেউ তাতে আগ্রহী নয়। এমতাবস্থায় সাওয়াইয়ের এই কাজও প্রায় বন্ধ হয়ে গেছে। কোনোভাবে পরিবারের পেট চালাচ্ছেন তিনি। রাজস্থান সরকারের কাছে আর্থিক সাহায্য চেয়েছিলেন, কিন্তু এখনও কোনও সাড়া মেলেনি। ইন্ডিয়ান আইডল চলাকালীন জাতীয় টেলিভিশনে তাঁর দারিদ্রতা প্রসঙ্গেও মুখ খুলেছিলেন সাওয়াই। ভাগ্য কবে সঙ্গ দেবে? সেই দিন গুনছে ইন্ডিয়ান আইডলের এই অন্যতম সেরা প্রতিভা। 

 

বন্ধ করুন