বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 14: হেমন্ত মুখোপাধ্যায়ের ছেলের সঙ্গে কেবল অ্যাডজাস্ট করেছেন মৌসুমী! ইন্ডিয়ান আইডলে বিস্ফোরক অভিনেত্রী

Indian Idol 14: হেমন্ত মুখোপাধ্যায়ের ছেলের সঙ্গে কেবল অ্যাডজাস্ট করেছেন মৌসুমী! ইন্ডিয়ান আইডলে বিস্ফোরক অভিনেত্রী

সারাজীবন হেমন্ত মুখোপাধ্যায়ের ছেলের সঙ্গে কেবল অ্যাডজাস্ট করেছেন মৌসুমী?

Indian Idol 14: ইন্ডিয়ান আইডলে চলতি সপ্তাহে হেমন্ত কুমার বিশেষ পর্ব অনুষ্ঠিত হবে। সেখানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৌসুমী চট্টোপাধ্যায়।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এই সপ্তাহে পালিত হবে হেমন্ত কুমার অর্থাৎ হেমন্ত মুখোপাধ্যায় বিশেষ পর্ব। এই গায়ক তথা সঙ্গীত পরিচালক টলিউড, বলিউড সর্বত্র দাপিয়ে কাজ করেছেন একটা সময়। তাঁর রেখে যাওয়া কাজকেই এদিন শ্রদ্ধা জানাবে ইন্ডিয়ান আইডল ১৪-এর মঞ্চ। আর সেখানে বিশেষ অতিথি হিসেবে হাজির থাকবেন বর্ষীয়ান অভিনেত্রী মৌসুমী চট্টোপাধ্যায়। সেখানে এসেই তিনি তাঁর বৈবাহিক জীবনের কথা বলেন।

ইন্ডিয়ান আইডল ১৪-তে মৌসুমী চট্টোপাধ্যায়

মৌসুমী চট্টোপাধ্যায় টলিউড এবং বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন। তিনি অভিনেত্রী হওয়ার পাশাপাশি হেমন্ত মুখোপাধ্যায়ের পুত্রবধূও বটে। এদিন শ্বশুরের বিশেষ পর্বে তিনি ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির থাকবেন। সেখানেই তিনি তাঁর দাম্পত্য জীবন নিয়ে কথা বলেন।

আরও পড়ুন: 'মৃত্যু কোনও মজা নয়', পুনম পান্ডের কাণ্ডে ক্ষুব্ধ বিবেক অগ্নিহোত্রী-কুশা কপিলারা, সমর্থন করে রাম গোপাল কী বললেন?

আরও পড়ুন: প্রধানের সঙ্গে বক্স অফিসে টক্কর, এরই মাঝে কাঁটাতারের গণ্ডি পেরিয়ে মিঠুনের কাবুলিওয়ালা উড়ে গেল আমেরিকায়

ইন্ডিয়ান আইডলের যে নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে সেখানে শ্রেয়া ঘোষালকে প্রথমে বলতে শোনা যায়, 'মৌসুমীজি আপনি ছোটবেলায় দুষ্টুমি করতেন?' উত্তরে বর্ষীয়ান অভিনেত্রী বলেন, 'ছোটবেলায়? আমি এখনও ছোটই। আমার ছোটবেলা কোথায় গেছে?'

এরপর তিনি কথা প্রসঙ্গে আবার বলেন, 'কাউকে ভালোই বাসতে পারিনি। কাউকে ভালোবাসার আগেই বিয়ে হয়ে গেল। স্কুলে পড়ি যখন আমার বিয়ে হয়।' তখন শোয়ের বিচারক বিশাল দাদলানি বলেন, 'ও তার মানে কাউকেই ভালোবাসেননি! নাকি বিয়ের পর ভালোবেসেছিলেন?' উত্তরে পিকু ছবির অভিনেত্রী বলেন, 'পরেও ভালোবাসিনি, অ্যাডজাস্ট করেছি।' প্রসঙ্গত তিনি পুরোটাই মজা করে বলেছেন। তাঁর বলার কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়েন সকলে।

তিনি তারপর বলেন, 'আমি কম্প্রোমাইজ নয়, অ্যাডজাস্ট করি। আমার বর তো আমায় বলে তুমি যখন সত্যিই অসুস্থ হবে তখনও চিকিৎসকরা তোমায় সিরিয়াসলি নেবে না তুমি এত মজা করো।' তাঁর কথায় হাসতে হাসতে গড়িয়ে পড়েন শ্রেয়া, বিশাল।

আরও পড়ুন: পরাগকে খুন করার চেষ্টার অপরাধে কাঠগড়ায় শিমুল, শাশুড়ির বয়ানে বাঁচতে পারবে নায়িকা?

ইন্ডিয়ান আইডলে দীপনের গান

এদিন হেমন্ত মুখোপাধ্যায়ের বিশেষ পর্বে তাঁর মতোই সেজে মঞ্চে ওঠেন দীপন মিত্র। তিনি এদিন ইয়াদ কিয়া দিল নে গানটি গেয়ে শোনান।

ইন্ডিয়ান আইডল ১৪

সোনি টিভিতে প্রতি শনি এবং রবিবার করে সম্প্রচারিত হয় ইন্ডিয়ান আইডল ১৪। রাত আটটা থেকে দেখা যায় এই শো। এবারে বিচারকের আসনে আছেন শ্রেয়া ঘোষাল, কুমার শানু এবং বিশাল দাদলানি। তাঁদেরও শুটিংয়ের ফাঁকে ফাঁকে মাঝে মধ্যেই মজা করতে দেখা যায়। তাঁরা সেই মজার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে থাকেন। এবারে এই শোয়ের সঞ্চালনা করছেন হুসেন কুয়াজেরওয়ালা।

বায়োস্কোপ খবর

Latest News

কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ 'কমরেড' আরাত্রিকার গণসংগীতে মিলল রবি ঠাকুর,নেপথ্যে গৌতম হালদার! স্তব্ধ কৌশিকিরা আম্বানিদের ১৫হাজার কোটির অ্যান্টিলিয়ার ছবি তো দেখেছেন, তবে কোথায় থাকেন রতন টাটা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.