বাংলা নিউজ > বায়োস্কোপ > India's Got Talent: প্রতিযোগীর গান শুনে হাউহাউ কান্না বাদশার, সান্ত্বনা কিরণের
‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর বিচারকের আসনে দেখা যাবে বাদশা, শিল্পা-কে।

India's Got Talent: প্রতিযোগীর গান শুনে হাউহাউ কান্না বাদশার, সান্ত্বনা কিরণের

  • শুরু হতে চলেছে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র নবম সিজন।

১৫ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’র নবম সিজন। তার আগে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন বিচারক শিল্পা, বাদশারা। সম্প্রতি, সোনির তরফে একটি প্রমো ভিডিয়ো শেয়ার করা হয়। আর সেখানে দেখা যায় প্রতিযোগী ঈশিতা বিশ্বকর্মার গান শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তিনি বিচারক। ১৯৬৬ সালে মুক্তি পাওয়া 'মেরা সায়া' ছবির সেই বিখ্যাত গান 'তু জহা জহা চলেগা' মঞ্চ থেকে গাইতে শোনা গেল ঈশিতা-কে। সেই গান শুনে ঝরঝর করে কাঁদতে দেখা গেল বাদশা-কে। মুখ নিচু করে চোখ মুছলেন কিরণ-ও। তালিকায় রয়েছেন শিল্পা শেট্টিও। ছলছলে চোখে কোনওরকমে কান্না আটকাতে দেখা গেল তাঁকে। ততক্ষণে বাঁধ ভেঙ্গেছে বাদশার চোখের জল। সহকর্মীকে সান্ত্বনা দিতে দেখা গেল কিরণ এবং শিল্পা দু'জনকেই।

ঈশিতার গান শেষ হতেই প্রথমে কথা বলে ওঠেন বলি-সুন্দরী, ' ঈশিতা, আজ অসাধারণ গেয়েছ তুমি।' এরপরেই বিচারকের আসন ছেড়ে সোজা মঞ্চে উঠে যান শিল্পা। উঠে বুকে টেনে নেন ঈশিতাকে। প্রসঙ্গত, প্রয়াত পরিচালক মদন মোহনের সুরে 'মেরা সায়া' ছবিতে 'তু জহা জহা চলেগা' গানটি গেয়েছিলেন লতা মঙ্গেশকর। গানের সংলাপ বুনেছিলেন রাজা মেহেদি আলি খান। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল দত্ত এবং সাধনা। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছিল প্রেম চোপড়া, মুক্তিদের মতো বলি-অভিনেতাদের।

২০০৯ সালে পথ চলা শুরু হয়েছিল ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’-এর। আর তখন বিচারকের আসনে ছিলেন কিরণ খে, সোনালি বেন্দ্রে ও চলচ্চিত্র পরিচালক শেখর কাপুর। এরপর সাজিদ খান, ফারহা খান, ধর্মেন্দ্র, করণ জোহরদের দেখা গিয়েছে বিচারকের আসনে। এবারের সিজনে বিচারক হিসেবে থাকছেন কিরণ খের, শিল্পা শেট্টি, বাদশা ও মনোজ মুনতাসির।

বন্ধ করুন