বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জুনকে জলদি ফিরিয়ে আনা হোক’, লেখিকা ও চ্যানেলের কাছে আর্তি 'শ্রীময়ী' ইন্দ্রানীর

‘জুনকে জলদি ফিরিয়ে আনা হোক’, লেখিকা ও চ্যানেলের কাছে আর্তি 'শ্রীময়ী' ইন্দ্রানীর

জুনের সঙ্গে চুলোচুলি মিস করছেন ইন্দ্রানী হালদার

‘জুনের সঙ্গে চুলোচুলিটা আমি খুব মিস করছি’, অকপটে জানালেন ইন্দ্রানী হালদার। 

শ্রীময়ীর টিআরপি রেটিং মাঝে কয়েক সপ্তাহ বেশ খানিকটা পড়ে গিয়েছিল। গল্পে নতুন টুইস্ট আসায় ফের তড়তড়িয়ে টিআরপি তালিকায় এগিয়ে এসেছে এই ধারাবাহিক। গত সপ্তাহে চ্যানেল টপার হয়েছে ‘শ্রীময়ী’র। তবুও মন খারাপ অভিনেত্রী ইন্দ্রানী হালদারের। সেই মন খারাপের পিছনের কারণটি শুনলে আপনি চমকে যেতে পারেন। জুনের জন্য মন খারাপ শ্রীময়ীর। 

শ্রীময়ীর ট্রাক থেকে আপতত বাদ পড়েছেন জুন, তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার না করতে পারার দুঃখ কিছুতেই ভুলতে পারছেন না অভিনেত্রী। সম্প্রতি শ্রীময়ীর ৬০০ পর্বের উদযাপন উপলক্ষ্যে একটি ভার্চুয়াল সংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। সেখানেই মনের কথা জানান পর্দার শ্রীময়ী। আলোচনার ফাঁকে ইন্দ্রানী হালদার বলেন, ‘এখন তরুণদের যে গল্প এখন লীনাদি (গঙ্গোপাধ্যায়) বলছেন, সেখানে শ্রীময়ীও আছে অবশ্যই। সেটা দর্শকও খুব ভালোভাবে গ্রহণ করেছে। দিঠীর এই যো সমস্যাটা, কিন্তু আমি জুনকে খুব মিস করছি। আমি দিদিকে বলেছি, আমি চ্যানেল কর্তৃপক্ষকেও বলেছি। দিদিকে আমি সবসময় বলছি জুনকে ফিরিয়ে আনো। আসলে জুনের সঙ্গে চুলোচুলিটা আমি খুব মিস করছি’। 

গল্পের নায়িকাকে আশ্বস্ত করে কাহিনিকার লীনা গঙ্গোপাধ্যায় জানান, ‘জুন আসবে তো, খুব শিগগির আসবে, আমি তো ঊষসীকে বলে রেখেছি’। জুনের ফেরবার কথা শুনেই ইন্দ্রানী হালদারের মুখে হাসি ফুটে উঠল,তা নজর এড়ায়নি সাংবাদিকদের। 

হিন্দি থেকে শুরু করে দীর্ঘদিন বাংলা টেলিভিশনে অভিনয় করছেন ইন্দ্রানী হালদার। তবে অভিনেত্রীর কথায়, ‘শ্রীময়ী লীনা গঙ্গোপাধ্যায়ের ইউনিক ক্রিয়েশন। ১০ বছর পরেও লোকে এটা মনে রাখবে’। 

যাকে এতো মিস করছেন শ্রীময়ী সেই জুন কী বলছেন? ঊষসী বলেন, ‘জুন আমার খুব ফেবারিট চরিত্র। আমি জুনকে খুব ভালোবাসি। হয়ত ওর মধ্যে অনেক নেগেটিভ শেড রয়েছে, কিন্তু এই চরিত্রের প্রতি আমি খুব সহমর্মী। ও যা যা খারাপ কাজ করেছে, সেটা কিন্তু অনেকটাই পরিস্থিতির শিকার হয়ে’। 

মাঝে সোশ্যাল মিডিয়ায় জোরচর্চা উঠেছিল শীঘ্রই নাকি শেষ হয়ে য়াচ্ছে শ্রীময়ী, সেই দাবিও সাংবাদিক বৈঠকে খারিজ করে দিয়েছে গোটা টিম। এখন দেখার কবে এই ধারাবাহিকে ফের এন্ট্রি নেবে জুন। শুধু শ্রীময়ী নন, দর্শকও যে তাঁর প্রতীক্ষায় দিন গুনছে তা বলাই বাহুল্য। 

বায়োস্কোপ খবর

Latest News

ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট আলসারের সমস্যায় ভুগছেন? ঘরোয়া কয়েকটি জিনিসেই কমতে পারে ভোগান্তি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.