বাংলা নিউজ > বায়োস্কোপ > জমজমাট বিয়ের আসর! নিজের শাড়ি-গয়নায় সেজে রোহিতকে বিয়ে করবেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী হালদার
শ্রীময়ী আর রোহিত সেন। 

জমজমাট বিয়ের আসর! নিজের শাড়ি-গয়নায় সেজে রোহিতকে বিয়ে করবেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী হালদার

  • বিয়ের দিন কেমন সাজবে শ্রীময়ী, জানালেন ইন্দ্রানী হালদার।

আপাতত শ্রীময়ী আর রোহিত সেনের বিয়ে নিয়ে তুমুল চর্চা চলছে নেটপাড়ায়। তিন সন্তানের বিয়ে হওয়ার পর শ্রীময়ীর বিয়ের সিদ্ধান্ত মন থেকে মেনে নিতে পারছেন না অনেকেই। অনেকে আবার বলছেন, লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে সমাজ বদলের কথা বলছে এই ধারাবাহিক। তবে, এসবের মাঝেই ইন্দ্রাণী হালদার আর টোটা রায়চোধুরী ব্যস্ত তাঁদের বিয়ের শ্যুটে। অনেকদিন পর বিয়ে করার সুযোগ মিলল যে!

ইন্দ্রাণী এর আগেই জানিয়েছেন, তিনি মাঝেমধ্যেই লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আবদার করতেন আবার বিয়ে করার। সেই কবে বিয়ে করেছেন! অবশেষে সেই শখ পূরণ হতে চলেছে। ইতিমধ্যেই সামনে এসেছে শ্রীময়ী আর রোহিতের ফুলশয্যার ছবি। যেখানে অভিনেত্রী পরেছেন লাল-সাদা ঢাকাই। সেই শাড়ি আর গয়না দুটোই তাঁর বলে জানালেন ইন্দ্রাণী। আর বিয়ের দিনের শ্যুটে যে বেনারসি পরবেন সেটাও নিজস্ব। বেশ কয়েকটা শাড়ি নিয়ে তিনি দেখিয়েছিলেন লীনা-কে। তার মধ্যে থেকে সাদা খোলের চওড়া লালপাড় বেনারসি বেছে দিয়েছেন লেখিকা। তাতে সোনালি জরি, সবুজ মীনাকারি কাজ। এমনকী, নিজের সোনার গয়না দিয়েই ‘শ্রীময়ী’র বিয়ের সাজে সাজবেন। অভিনেত্রীর ইচ্ছে কান পাশা, চওড়া বিছে হার, হাতে চুড়ির সঙ্গে মিলিয়ে চওড়া বালা বা চূড় পরবেন। চুলো খোপা করার ও লাল বড় টিপ পরার ইচ্ছেও আছে। আপাতত শুধু তাতে শিলমোহর দেবেন লীনা!

আর টোটা ওরফে রোহিত কী পরবে? ফুলশয্যার ছবির ঝলকে দেখা গিয়েছে টোটার পরনে বেনিয়ান স্টাইলের ঘিয়ে রঙের গরদের পাঞ্জাবি। তাতে লাল সুতোর জমাট আড়ি কাজ। তার সঙ্গে মানানসই ধাক্কাপাড় ধুতি। বিয়ের দিনও যে তাঁকে বেশ অভিজাত পোশাক দেবেন লীনাদি, সে ব্যাপারে নিশ্চিত টোটা। এমনকী, ধারাবাহিকের সব ছেলেরাই নাকি ওদিন পঞ্জাবি পরবেন।

বন্ধ করুন