বাংলা নিউজ > বায়োস্কোপ > জমিয়ে রিসেপশন পার্টি সম্পন্ন হলো আদিত্য-শ্বেতার..
আদিত্য নারায়ণ ও শ্বেতা আগারওয়ালের রিসেপশন (ছবি ইনস্টাগ্রাম)
আদিত্য নারায়ণ ও শ্বেতা আগারওয়ালের রিসেপশন (ছবি ইনস্টাগ্রাম)

জমিয়ে রিসেপশন পার্টি সম্পন্ন হলো আদিত্য-শ্বেতার..

  • সপরিবারে অভিনেতা গোবিন্দা, এবং কমেডিয়ান ভারতী সিং ও  হর্ষ লিম্বোচিয়াকে যোগদান করতে দেখা যায় আদিত্য-শ্বেতার রিসেপশনে। 

সাত পাকে বাঁধা পড়লেন গায়ক অদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল। ১১ বছরের পুরোনো বান্ধবী শ্বেতাকে বিয়ে করলেন গায়ক উদিত নারায়ণ পুত্র। পরিবার এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে সমস্ত কোভিড বিধি মেনে দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। 

বিয়ের পর রিসেপশন পার্টি সমস্ত কোভিড বিধি মেনে সম্পন্ন হয়। রিসেপশনে আদিত্য কালো টাক্সেডো পোশাকে ধরা দেন, অন্যদিকে নববধূ শ্বেতা ধরা দেন লাল লং ড্রেসে। রিসেপশন পার্টিতে একাধিক বলিউড সেলিব্রিটি ও টেলিভিশন তারকারা যোগদান করেন। সপরিবারে অভিনেতা গোবিন্দা, এবং কমেডিয়ান ভারতী সিং ও  হর্ষ লিম্বোচিয়াকে যোগদান করতে দেখা যায়।

রিসেপশনের অনুষ্ঠানে আদিত্য এবং শ্বেতাকে একসঙ্গে জমিয়ে নাচ করতে দেখা যায়। এমনিকি সকলের সামনে শ্বেতার কপালে আদরমাখা চুম্বন করেন আদিত্য। কুছ কুছ হোতা হ্যায়-র সাজান জী ঘার আয়ে গানে নাচতে দেখা যায় নতুন বরকে। অন্যদিকে উদিত নারায়ণকে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে ছবির মেহেন্দি লাগাকে রাখনা গানে, তাল মেলাতে দেখা যায়। এই দুটো গাইন সুর সম্রাট উদিত নারায়ের গাওয়া।

সমস্ত কোভিড বিধি মেনে পয়লা ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন নব দম্পতি। ৫০ জনের উপস্থিতিতে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই দুই হাত এক হয়। আদিত্য নারায়ণের বিয়ের অনুষ্ঠানের একাধিক ছবি এবং ভিডিয়ো ভাইরাল হতে দেখা যায়। এবার সামনে এলো তাঁর রিসেপশনের ভিডিও।  

       

বন্ধ করুন