বাড়ি > বায়োস্কোপ > হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নাতাশার,নিয়ম লঙ্ঘনের জেরে তা সরিয়ে দিল ইনস্টাগ্রাম!
ইনস্টাগ্রামের সিদ্ধান্তে অবাক নাতাশা (ছবি-ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রামের সিদ্ধান্তে অবাক নাতাশা (ছবি-ইনস্টাগ্রাম)

হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি নাতাশার,নিয়ম লঙ্ঘনের জেরে তা সরিয়ে দিল ইনস্টাগ্রাম!

  • স্ত্রীর গালে চুমু খাওয়া নাকি কমিউনিটি ভায়োলেশন! হতবাক নাতাশা।
  • স্বামীকে ভীষণ মিস করছেন হার্দিক পত্নী। 

সদ্যই মা হয়েছেন মডেল,অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ ও ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। ইন্সটাগ্রামে সম্প্রতি একটি ছবি পোস্ট করেন হার্দিক পত্নী। যেখানে স্বামীকে তাঁর গালে আদুরে চুম্বন করতে দেখা যায় । কিন্তু পোস্টটিকে সরিয়ে দিয়ে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ, জানায় যে এতে তাদের 'কমিউনিটি গাইডলাইন' লঙ্ঘিত হয়েছে । স্বাভাবিক ভাবেই এতে যথেষ্ট বিরক্ত হন পান্ডিয়া দম্পতি । সরিয়ে নেওয়া পোস্টটির স্ক্রিন শট তুলে তিনি এই জনপ্রিয় ফটো শেয়ারিং সোশ্যাল মিডিয়ায় কর্তৃপক্ষের থেকে জবাব চান।  প্রশ্ন ছুঁড়ে দেন ' সিরিয়াসলি @ইনস্টাগ্রাম ? '।

দেখুন নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি 
দেখুন নাতাশার ইনস্টাগ্রাম স্টোরি 

নাতাশার শেয়ার করা স্ক্রিন শটে ফুটে ওঠা নোটিফিকেশন অনুসারে পোস্টটি ইনস্টাগ্রামের কমিউনিটি গাইডলাইন অতিক্রম করেছিল । এই কমিউনিটি গাইডলাইন ইনস্টাগ্রাম কমিউনিটিকে সাহায্য করা এবং সুরক্ষিত রাখার উদ্দেশ্যে তৈরী করা হয়েছে ।

গত মঙ্গলবার পুনরায় ওই ছবিটি পোস্ট করেন হার্দিক পত্নী । যদিও এবার কিন্তু আর ছবিটিকে সরিয়ে দেয়নি ইন্সটাগ্রাম । ছবির ক্যাপশনে নাতাশা লেখেন, ‘তোমাকে ইতিমধ্যেই মিস করছি’। হার্দিক জবাবে লাভ ইমোজি দিয়ে বুঝিয়ে দেন তাঁর মনের হাল।

View this post on Instagram

❤️ #alreadymissyou 🥰🤗 @hardikpandya93

A post shared by Nataša Stanković✨ (@natasastankovic__) on

সম্প্রতি সদ্যজাত পুত্রসন্তানের নাম প্রকাশ্যে এনেছেন হার্দিক।এই সেলেব দম্পতি ছেলের নাম রেখেছেন অগস্ত্য। এবং ছেলের একটি খেলনা মার্সিডিজে মস্তির মুডে পাওয়া গেছে এই তারকা অলরাউন্ডারকে । সেই ছবিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় যা ইতিমধ্যেই ভাইরাল । 

হার্দিকের সেই মজাদার পোস্ট 
হার্দিকের সেই মজাদার পোস্ট 

এই বছর পয়লা জানুয়ারি দুবাইতে এনগেজমেন্ট সারেন পান্ডিয়া ও নাতাশা । এরপর চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে নেন এই জুটি। এবং ৩১ শে বিয়ের এবং নাতাশার সন্তানসম্ভবা হওয়ার খবর জানিয়েছিলেন হার্দিক। গত ৩০ শে জুলাই সদ্যজাত সন্তান কোলে নিয়ে প্রথমবার বাবা হওয়ার আনন্দ নেট দুনিয়ায় সকলের সাথে ভাগ করে নেন পান্ডিয়া । শিরদাঁড়ায় চোটের কারণে আপাতত দীর্ঘ দিন তিনি মাঠের বাইরে । ভারত সফরে আসা সাউথ আফ্রিকার বিপক্ষেই মাঠে নামার কথা ছিল এই ভারতীয় তারকার । কিন্তু করোনা অতিমারী সমস্ত সম্ভাবনায় জল ঢেলে দেয় । সম্প্রতি তিনি মুম্বইতে শিবিরে যোগ দিয়েছেন । আপাতত দুবাইতে অনুষ্ঠিত হতে চলা আইপিএলে মুম্বই ইন্ডিয়ানসের জার্সি গায়ে মাঠে নামার জন্য মুখিয়ে আছেন এই ভারতীয় ক্রিকেট আইকন ।

বন্ধ করুন