৮৩- ছবির লুকে রণবীর-দীপিকা (ছবিঃইনস্টাগ্রাম)
৮৩- ছবির লুকে রণবীর-দীপিকা (ছবিঃইনস্টাগ্রাম)

লকডাউনে রণবীরের ৮৩-র মুক্তি কি সোজা অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে? জানুন সত্যিটা

  • ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির জল্পনা উড়াল প্রযোজক সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট। ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

করোনার জেরে আটকে গিয়েছে একাধিক বলিউড ছবি। লকডাউন শুরুর আগে থেকেই তালাবন্ধ সিনেমাহল। অগত্যা বিনোদনের জন্য এখন ভরসা ওটিটি প্ল্যাটফর্মগুলো। এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল রণবীর সিং অভিনীত, ভারতীয় ক্রিকেটের স্বর্ণোজ্বল কাহিনি নির্ভর ছবি ৮৩-র। কিন্তু করোনা সংকটে অনির্দিষ্টকালের জন্য স্থগিত ছবির মুক্তি। এরমাঝেই শোনা যাচ্ছিল ৮৩ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। যদিও সেই জল্পনায় জল ঢালল ছবির প্রযোজক সংস্থা রিলায়েন্স এন্টারটেনমেন্ট। রিলায়েন্স এন্টারটেনমেন্টের গ্রুপ সিইও শিবাশিস শঙ্কর জানিয়েছেন, আগামী ছয়মাস অন্তত এব্যাপারে কোনও ভাবনাচিন্তা করা হবে না।

এটা একেবারেই সত্যি নয়। প্রযোজক, পরিচালক থেকে এই ছবির সঙ্গে যুক্ত সকলেই চাই ছবিটা হলে মুক্তি পাক, আমরা সেই দিকেই তাকিয়ে। দেখা যাক পরিস্থিতি কোনদিকে যায়। আগামী ছয় থেকে আট মাস আমরা অপেক্ষা করব। যদি পরিস্থিতি আরও খারাপ হয়, তখন না হয় সিদ্ধান্ত নেওয়া যাবে’।


তিনি আরও জানিয়েছেন ছবির ভিএফএক্সের কিছু কাজ এখনও বাকি রয়েছে, যা করোনার জেরে আটকে গিয়েছে। ৮৩ পরিচালনার দায়িত্বে রয়েছেন কবীর সিং। ১০ এপ্রিল মুক্তি পাওয়া কথা ছিল ছবির। বেশকিছু ওটিটি প্ল্যাটফর্মের তরফে ইতিমধ্যেই মোটা অঙ্কের টাকা অফার করা হয়েছে প্রযোজক সংস্থাকে। সূত্রের খবর ৮৩ প্রযোজক সংস্থাকে ১৪৩ কোটি টাকা অফার করেছে একটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। কপিলের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের ১৯৮৩-এর ক্রিকেট বিশ্বকাপ জয়ের গল্প ধরা পড়বে এই ছবিতে। ফিল্মে কপিল দেব পত্নীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা। ছবিতে দেখা মিলবে হার্ডি সান্ধু, তাহির রাজ ভসিন, সাকিব সালিম,পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনেতাদের।



বন্ধ করুন