বাংলা নিউজ > বায়োস্কোপ > Tollywood Actress: হিন্দি ধারাবাহিকে ডেবিউ? মুম্বই পাড়ি দিতে পারেন টলি পাড়ার এই বিখ্যাত নায়িকা

Tollywood Actress: হিন্দি ধারাবাহিকে ডেবিউ? মুম্বই পাড়ি দিতে পারেন টলি পাড়ার এই বিখ্যাত নায়িকা

মায়ানগরীতে যাওয়ার প্রস্তুতি নিয়ে ফেললেন!

Tollywood Actress: 'গঙ্গারামে'র আগে ‘রেশম ঝাঁপি’, ‘ময়ূরপঙ্খী’ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ হিসাবে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। সব ঠিক থাকলে মুম্বই হিন্দি ধারাবাহিকে দেখা যাবে..!

চলতি বছর ফেব্রুয়ারি মাসেই সাত পাক বাধা পড়েন অভিনেত্রী সোহিনী গুহ রায়। সেই সময় তিনি ‘গঙ্গারাম' ধারাবাহিকের টায়রা। এই ধারাবাহিক শেষ হয়েছে চার মাস হল। আপাতত চুটিয়ে সংসার করছেন। তবে সংসারের পাশাপাশি কাজটাও চালিয়ে যেতে চান তিনি।

সোহিনীর কথায়, কলকাতায় তো কাজ করছেনই। তবে মুম্বইয়ের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে কথা বলছেন তিনি। কথা অনেকটাই এগিয়েছে, তবে এ বিষয় এখনও কিছু চূড়ান্ত হয়নি বলেই জানিয়েছেন। অভিনেত্রীর কথায়, এই মুহূর্তে ঝুঁকি না নিলে আর কবে নেবেন।

'গঙ্গারামে'র আগে ‘রেশম ঝাঁপি’, ‘ময়ূরপঙ্খী’ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ হিসাবে দেখা গিয়েছে সোহিনীকে। এই মুহূর্তে নিজের বাড়ি কোচবিহারে রয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, সোহিনীর স্বামীর নাম কল্লোল চৌধুরি। বর্ধমানের গুসকরার ছেলে। কলকাতায় ব্যবসা রয়েছে। পেশায় ব্যবসায়ী কল্লোলের একটি প্রযোজনা সংস্থাও রয়েছে। মাত্র তিন মাসের পরিচয় তাঁদের। এরপরই বিয়ের পর্ব সেরে নেন দুজনে। 

গত বছরের শেষ দিন আংটি বদলের এই ছবি সামনে এনে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক সিলমোহর দিয়েছিলেন সোহিনী। রিসেপশনের পরদিনই গঙ্গারামের শ্যুটিং সেটে দেখা মিলেছিল অভইনেত্রীর।

বন্ধ করুন