বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর শ্যুটিং শেষ, সলমনের হাত ধরে বলিউডে শেহনাজ

Salman Khan: ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর শ্যুটিং শেষ, সলমনের হাত ধরে বলিউডে শেহনাজ

সলমনের ছবিতে শেহনাজ

Kisi Ka Bhai Kisi Ki Jaan: শেষ হল সলমন খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির শ্যুটিং। আগামী বছর ইদে মুক্তি পাবে এই ছবি। 

বলিউডের ‘ভাইজান’ তিনি। ৫৬ গণ্ডি ছুঁয়েও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলার সলমন খানের। রুপোলি পর্দায় তাঁর ক্যারিশ্মা গত ৩০ বছরে একবিন্দুও ফিকে হয়নি। ‘মেয়নে প্যায়ার কিয়া'র প্রেমকে দেখে প্রেমে পড়েছিল মেয়েরা। জেনারেশন বদলে গেলেও সলমনকে নিয়ে উন্মাদনা আজও প্রশ্নাতীত। আগামী বছর ইদে সলমন হাজির হচ্ছেন ‘কিসি কা ভাই, কিসি কি জান’ নিয়ে। আর শনিবার টুইটারে এই ছবির শ্যুটিং শেষের কথা ঘোষণা করেন সলমন। শ্য়ুটিং-এর একটি অদেখা ছবি শেয়ার করে সল্লু মিঁয়া লেখেন- ‘শ্যুটিং-এর কাজ শেষ… আগামী বছর ইদে দেখা হচ্ছে’।

ছবিতে প্রিন্টেট কালো জ্যাকেট আর লম্বা চুলে পাওয়া গেল সলমন খানকে। সলমনের সোয়্যাগ ছবিতে চোখে পড়ার মতো। গত কয়েকদিন ধরেই মুম্বইয়ে পরিচালক ফারহাদ শামজির এই ছবির শেষ শেডিউলের শ্যুটিং সারছিলেন সলমন। দু-দিন আগে সেট থেকে লুঙ্গিতে সলমনের ছবিও ভাইরাল হয়। এই ছবিতে একদম নতুন অবতারে ধরা দেবেন সলমন। লম্বা চুল, আর দাড়ি-গোঁফে একদম পুরুষালি চেহারায় সুদর্শন সলমনের লুক দেখে আগেই ঘায়েল ভক্তরা।

এই ছবিতে শুধু অভিনেতা নন, প্রযোজকের ভূমিতেও রয়েছেন সলমন। করোনারকালে বক্স অফিসে সলমনের সিনেমা বলতে কেবল ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। তাও এই ছবির কেন্দ্রে ছিল অভিনেতার ভগ্নিপতি। ফের একবার মারকাটারি অ্যাকশন মুডে পাওয়া যাবে সলমনকে। অভিনেতার পাশাপাশি এই ছবিতে থাকছেন পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতির।

সলমন খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’-এর হাত ধরেই বলিউডে পা রাখছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ শেহনাজ। চলতি বছর অগস্ট মাসে এই ছবির নাম সামনে এসেছিলেন সলমন, সঙ্গে ছবির ঝলকও প্রকাশ্যে আনেন তারকা।

২৬শে অগস্ট ইন্ডাস্ট্রিতে ৩৪ বছর পূর্তির দিন ফ্যানেদের উদ্দেশে সলমনের বার্তা ছিল,'৩৪ বছর আগের সময়টাও এখন আর ৩৪ বছরের পরের সময়টাও এখন। আমার জীবনের যাত্রাপথটা শূন্য থেকে শুরু হয়েছিল। আমি দুটো শব্দে বিশ্বাসী- এখন আর এখানে। তখনও আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ, যেটা এখন আর এখনও আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। সত্যি মন থেকে আমি অভিভূত'।

আগে এই ছবির নাম ছিল ‘কভি ইদ, কভি দিওয়ালি’। নাম পালটে দেন সলমন। ২০২৩-এ শুধু ‘কিসি কা ভাই, কিসি কা জান’ই নয় মুক্তি পাবে সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩'ও।

বায়োস্কোপ খবর

Latest News

কোচবিহারের তৃণমূল কংগ্রেস প্রার্থীর দুটি বিয়ে!‌ মনোনয়ন বাতিলের দাবি করল বিজেপি 'আমার বাবা বিশ্বজিৎও তো…' কোন কথায় ফের একবার বাবার স্মৃতিতে ফিরলেন প্রসেনজিৎ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু বন্ধ রামপ্রাসাদ! গদাধরের লীলা ‘ভক্তির সাগর’-এ, প্রকাশ্যে জলসার নতুন মেগার প্রোমো আমেঠিতে লড়বেন? সওয়াল শুনেই রাহুল বললেন, 'BJP-র প্রশ্ন' দুবাইতে মুষলধারে বৃষ্টি, জলমগ্ন বিমানবন্দর 'কী ছিঁড়বেন...', ফের মমতাকে নিয়ে বেলাগাম দিলীপ '১৫-২০ দিন আগে ভেবেছিলাম... এখন মনে হচ্ছে', BJP-র আসন সংখ্যা নিয়ে দাবি রাহুলের হাওড়ায় গেরুয়া সাজে রামনবমীর মিছিল বের করল তৃণমূল!

Latest IPL News

ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.