বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Saba: প্রেম জমে ক্ষীর! প্রকাশ্যে হৃতিককে ভালোবাসার ডাক দিলেন ১৭ বছরের ছোট প্রেমিকা

Hrithik-Saba: প্রেম জমে ক্ষীর! প্রকাশ্যে হৃতিককে ভালোবাসার ডাক দিলেন ১৭ বছরের ছোট প্রেমিকা

সাবার সঙ্গে সম্পর্কে শিলমোহর দিলেন হৃতিক!

‘আমার ভালোবাসা’, হৃতিকের উদ্দেশে ইনস্টাগ্রামে একথাই লিখলেন সাবা আজাদ। আর কোনও রাখঢাক প্রয়োজন আছে কি? 

জনসমক্ষে সাবার হাত শক্ত করে ধরে হৃতিক আগেই বুঝিয়ে দিয়েছেন ‘বেশ করেছি প্রেম করেছি’। আর এবার প্রকাশ্যে চলে এল তাঁদের সম্পর্কের গভীরতা। সুজানের সঙ্গে ডিভোর্সের পর থেকে হৃতিকের জীবনে কোনও নারীর উপস্থিতি এমনভাবে আগে কখনও চোখে পড়েনি। গত কয়েকমাসে পালটে গিয়েছে সব হিসাব। আজকাল হামেশাই ১৭ বছরের ছোট সাবা আজাদের সঙ্গে সময় কাটাচ্ছেন হৃতিক। অভিনেতার পরিবারের সঙ্গেও সাবার ঘনিষ্ঠতা কারুর নজর এড়াচ্ছে না। চলতি বছরের শুরুতে মুম্বইয়ের এক রেস্তোঁরায় সাবার সঙ্গে নৈশভোজে লেন্সবন্দি হয়েছিলেন ‘কৃশ’ তারকা। তারপর থেকেই এই জুটির প্রেম বলিউডের ‘টক অফ দ্য টাউন'।

এদিন সাবা আজাদ সোশ্যাল মিডিয়ায় নিজের আসন্ন আন্তর্জাতিক প্রোজেক্টের ঘোষণা সারেন। ছবির নাম ‘মিনিমাম’, আর চর্চিত (আর চর্চিত বলা যায় কি?) প্রেমিকার সেই পোস্টে একদম চটজলদি মন্তব্য করেন হৃতিক।

রুমানা মোল্লার ‘মিনিমাম’ ছবিতে নমিত দাস, গীতাঞ্জলি কুলকার্নির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সাবা। সেই খবর ভ্যারাইটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। তার স্ক্রিনশট ইনস্টায় আপলোড করে অভিনেত্রী লেখেন, ‘আমার পরবর্তী ছবি, এই সব রত্নদের সঙ্গে… আজকের ভ্যারাইটিতে’। বেলজিয়ামের প্রেক্ষাপটে তৈরি, এবং অভিবাসীদের গল্প বলবে এই ছবি।

হৃতিক সাবার এই পোস্টে লেখেন, ‘বাহ! তুমি ফাটিয়ে দেবে!! দারুণ দারুণ!’ হৃতিকের এই মন্তব্যের জবাব দিতে গিয়ে অভিনেতার প্রতি ভালোবাসা সরাসরি জাহির করে সাবা লেখেন, ‘একদম, প্রার্থনা করছি…’। এরপর স্প্যানিশে সাবা লেখেন, 'মন আমোর', যার বাংলা তর্জমা দাঁড়ায় ‘আমার ভালোবাসা’। ইনস্টাগ্রাম পোস্টে ভালোবাসার এই আদান-প্রদান দেখে তো চোখ ছানাবড়া নেটিজেনদের।

উল্লেখ্য, ২০১৪ সালে দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক সম্পর্কে ইতি টানেন হৃতিক রোশন ও সুজান খান। প্রাক্তন জুটির দুই পুত্র রেহান ও রিদান। অন্যদিকে, নাসিরুদ্দিন শাহর পুত্রের সঙ্গে দীর্ঘ সময় লিভ ইন করেছেন। ২০১৩ সাল থেকে তাঁরা লিভ-ইনের সম্পর্কে ছিলেন সাবা ও নাসির পুত্র ইমাদ। ২০২০ সালে সেই সম্পর্কে ইতি টানেন তাঁরা। সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব টিকে আছে দুজনের। সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। সাবা একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। ২০০৮ সালে বলিউডের সিনেমা ‘দিল কবাডি’ দিয়ে ডেবিউ। অভিনয় করেছেন ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’,‘ফিলস লাইক ইশক’-এর মতো ছবিতে।

বন্ধ করুন