বাংলা নিউজ > বায়োস্কোপ > G Marimuthu Passed Away: মাত্র ৫৮ বছরে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন জেলার খ্যাত জি মারিমুথু, শোকস্তব্ধ সহকর্মীরা

G Marimuthu Passed Away: মাত্র ৫৮ বছরে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন জেলার খ্যাত জি মারিমুথু, শোকস্তব্ধ সহকর্মীরা

মাত্র ৫৮ বছরে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন জি মারিমুথু

G Marimuthu Passed Away: মাত্র ৫৮ বছর বয়সে চলে গেলেন দক্ষিণী অভিনেতা জি মারিমুথু। ডাবিং করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। হসপিটালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি বলা ভালো তামিল ইন্ডাস্ট্রির স্বনামধন্য অভিনেতা তথা পরিচালক জি মারিমুথু মাত্র ৫৮ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন। শুক্রবার, ৮ সেপ্টেম্বর সকাল ৮.৩০ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জি মারিমুথুকে শেষবার রজনীকান্ত অভিনীত জেলার ছবিতে দেখা গিয়েছিল। এদিন তিনি তাঁর শো, এথিরনীচলের ডাবিং করার সময়ই প্রয়াত হন।

কাজ করতে করতেই অসুস্থ হয়ে পড়লে তাঁকে তড়িঘড়ি করে কাছে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। জেলার ছবিতে তাঁর অভিনয় দারুণ প্রশংসা পেয়েছে, রেড স্যান্ডেল উড ছবিতেও তাঁর অভিনয় তুমুল প্রশংসিত হয়েছিল। তবে তিনি আদতে তিনি ইউটিউবে দারুণ জনপ্রিয় ছিলেন। তাঁর এই আচমকা প্রয়াণ এখনও মেনে নিতে পারছেন না অনেকেই। তামিল ইন্ডাস্ট্রিতে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন: ভোটের আগে প্রশ্ন করুন- ভাইরাল জওয়ানের শাহরুখের মনোলগ, কিং খানের মতো বদলের কথা কেজরিও বলেন, দাবি আপের

আরও পড়ুন: কিং খানের দাপটে ঘুম ভাঙল ‘সরকার’-এর, জওয়ানে কি মিশে গেল রিল ও রিয়েল?

জি মারিমুথুর দুই সন্তান রয়েছে। তিনি তাঁর স্ত্রী এবং দুই সন্তানের সঙ্গেই থাকতেন। সান পিকচার্স অর্থাৎ জেলার ছবির প্রযোজনা করেছে যে প্রোডাকশন হাউজ সেটার তরফে একটি পোস্ট করা হয়েছে। এই প্রযোজনা সংস্থার তরফে টুইটারে অভিনেতার একটি ছবি পোস্ট করে সমবেদনা জানানো হয়েছে। লেখা হয়েছে, 'শ্রদ্ধা, আপনার কাজ সবসময় মনে থাকবে। রেস্ট ইন পিস মারিমুথু।'

মনোবল বিজয়বালান টুইটারে সমবেদনা জানিয়েছেন। লিখেছেন, 'জি মারিমুথুকে সম্প্রতি জেলার ছবিতে দেখা গিয়েছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি চলে গেলেন।'

এই বিষয়ে বলে রাখা ভালো জি মারিমুথুর এথিরনীচল অন্যতম জনপ্রিয় একটি তামিল টিভি শো। এখানে সমাজে মহিলাদের উপর ঘটে চলা নিপীড়ন এবং নারী ক্ষমতায়নের কথা দেখা হয়। জি মারিমুথু এখানে আদি গুণশেখরের চরিত্রে অভিনয় করতেন। এই ধারাবাহিকের পরিচালনা করেন থিরুসেলভাম।

বায়োস্কোপ খবর

Latest News

এগিয়ে গিয়ে হার স্লোভাকিয়ার, দুরন্ত প্রত্যাবর্তনে ২-১ জিতল যুদ্ধবিধ্বস্ত ইউক্রেন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল ২০২৪-র জুনের CSIR UGC NET! কী জানাল NTA? জেগে উঠে দেখলাম ছেলে থেকে মেয়ে হয়ে গেছি, 'ওইটা' কেটে নিয়েছেন ডাক্তারবাবু ছেলের জন্য ‘ব্রেস্টফিডিং’ মেয়ের জন্য ‘ফর্মুলা মিল্ক’! কোনটা কঠিন? প্রশ্ন পরীমনির কলকাতার মালিকানাহীন সম্পত্তি দখল করে নেবে পুরসভা, ঘোষণা করলেন ফিরহাদ মুকেশ আম্বানির ডিপফেক ভিডিয়ো ঘুরছে বাজারে, ফাঁদে পড়ে ৭ লাখ খোয়ালেন চিকিৎসক চিপসের প্যাকেটে পচা ব্যাঙ, সাম্বারে মরা ইঁদুর! গুজরাটে শোরগোল ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা মমতাকে চিঠি দিলেন রাজ্যপাল, জানালেন বড় উদ্বেগের কথা লগ্নভ্রষ্ট বরের সঙ্গে বিয়ে, ময়নার সত্যি জেনে কী করবে রোদ্দুর?

T20 WC 2024

ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.