বাংলা নিউজ > বায়োস্কোপ > বলুন তো, এই তিন খুদে কারা? ছোট্ট হিন্ট: ছবিটা বেরিয়েছে বনি কাপুরের ঝুলি থেকে
জাহ্নবী কাপুর, অগস্ত্য নন্দা এবং নভ্যা নন্দার ছোটবেলার ছবি

বলুন তো, এই তিন খুদে কারা? ছোট্ট হিন্ট: ছবিটা বেরিয়েছে বনি কাপুরের ঝুলি থেকে

জাহ্নবী কাপুর, অগস্ত্য নন্দা এবং নভ্যা নন্দাকে বনি কাপুরের ইনস্টাগ্রামে শেয়ার করা শৈশবের ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে। 

অভিনেত্রী জাহ্নবী কাপুরের ছোট বয়সের ছবি শেয়ার করলেন পরিচালক-প্রযোজক বাবা বনি কাপুর। ছোটবেলার বন্ধু অগস্ত্য নন্দা এবং নভ্যা নভেলি নন্দার সঙ্গে খেলায় মগ্ন বনি কাপুর এবং শ্রীদেবীর বড় মেয়ে।

অমিতাভ বচ্চনের বড় মেয়ে শ্বেতা বচ্চনের দুই পুত্র-কন্যা অগস্ত্য এবং নভ্যা। শীঘ্রই জোয়া আখতারের নেটফ্লিক্স ফিল্ম ‘দ্য আর্চিস’য়ের মাধ্যমে বলিউডে ডেবিউ করবেন অগস্ত্য। তাঁদের এই দুষ্টু-মিষ্টি ছবি দেখে ভালোবাসা উজাড় করেছেন নেটিজেন।

শুক্রবার ইনস্টাগ্রামে জাহ্নবী, নভ্যা এবং অগস্ত্যের পুরনো ছবি শেয়ার করে বনি লিখেছেন, ‘শৈশবে অগস্ত্য, জাহ্নবী এবং নভ্যার স্মৃতি।’ ছবিতে জাহ্নবী এবং নভ্যাকে কালো কার্ডিগেন পরে দেখা মিলেছে। বেইজ রঙের জাম্পার পরে একরত্তি অগস্ত্য।

আরও পড়ুন: পানীয়ের গ্লাস টেবিলে রেখে পার্টিতে উদ্দাম নাচ কাজল কন্যা নাইসার, ভাইরাল ভিডিয়ো

প্রায়শই নেটমাধ্যমে ছেলেমেয়েদের ছোটবেলার ছবি শেয়ার করেন বনি কাপুর। ছেলে অর্জুন কাপুর, মেয়ে অংশুলার জন্মদিনেও থ্রোব্যাক ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।

বনির ছোট মেয়ে খুশি কাপুরকেও খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে দেখা যাবে। জোয়া আখতার পরিচালিত 'দ্য আর্চিস'-এ অভিনয় করেছেন তিনি। তাঁর সঙ্গেই এই ছবিতে ডেবিউ করবেন সুহানা খান এবং অগস্ত্য নন্দা। নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

বন্ধ করুন