বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: ‘আমার সবটা শুধুই তোমার’, জাহ্নবীর প্রতি প্রেম নিয়ে এবার অকপট শিখর পাহাড়িয়া

Janhvi Kapoor: ‘আমার সবটা শুধুই তোমার’, জাহ্নবীর প্রতি প্রেম নিয়ে এবার অকপট শিখর পাহাড়িয়া

জাহ্নবী-শিখর

জাহ্নবী শিখরের উদ্দেশ্যে লেখেন, ‘শিখর পাহাড়িয়া, এই গোলাপি মেয়েটা কে?’ এরপরই ওরি ঝাঁপিয়ে পড়ে ‘গোলাপী মেয়ে’ তাশীন রহিমতুলাকে লেখন, ‘এবার দৌড়াও’। আর এরপরই আসল কথাটা বলেই ফেলেন শিখর পাহাড়িয়া। লেখেন,'জাহ্নবী কাপুর, আমার সবটা শুধু তোমারই সব।' আর এরপর জহ্নবী-শিখরের প্রেমের কথা কিছুই চাপা থাকল না।

শিখর পাহাড়িয়ার সঙ্গে জাহ্নবী কাপুরের প্রেমের গুঞ্জন তো বহু বছরের। যদিও মাঝে এই গুঞ্জন অনেকটাই থিতিয়ে পড়েছিল। তবে সম্প্রতি আবার জাহ্নবী-শিখরকে নিয়ে চর্চা তুঙ্গে। বেশকিছুদিন আগে শিখরের সঙ্গে তিরুপতি মন্দিরে পুজো দিতেও গিয়েছিলেন জাহ্নবী। আবার গণেশ পুজো শেষে আম্বানিদের বিসর্জনেও শিখরের সঙ্গে জমিয়ে ভাসান ডান্স করতে দেখা যায় জাহ্নবীকে। এখানেও শেষ নয় মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে শিখরের গাড়িতেই গিয়েছিলেন শ্রীদেবী কন্যা। তবে এতদিন এটা নিয়ে দুজনে প্রকাশ্যে কোনও মন্তব্য না করলেও এবার একপ্রকার নিজেদের প্রেমে সিলমোহর দিলেন জাহ্নবী-শিখর!

কিন্তু কীভাবে?

ওরহান আওত্রামানি ওরফে ওরি, ইনস্টাগ্রামে একটি মজাদার পার্টির একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে সারা আলি খান, সুহানা খান, খুশি কাপুর, সারা তেন্ডুলকর এবং শিখর পাহাড়িয়া সহ বি-টাউনের বহু তারকা কন্যাকে দেখা যাচ্ছে। ওরিকে তাঁর BFF-এর সঙ্গে ‘ডান্স উইথ মি এক্স ইউ ওয়ান্ট সি মি টুনাইট গান’ এর ভাইরালে সামিল হতে দেখা গিয়েছে। ভিডিওটি শেয়ার করে অরি লিখেছেন, ‘স্বাভাবিক, অস্বাভাবিক এবং দৃশ্যত নৈমিত্তিক সন্দেহভাজন।’

আরও পড়ুন-বড় খবর! বলিউডে প্রসেনজিৎ-এর পরিচালনায় 'নটী বিনোদিনী' হচ্ছেন ‘কুইন’ কঙ্গনা

আরও পড়ুন-রাহুলের সঙ্গে ফের পুরনো সংসার সাজাচ্ছেন, প্রিয়াঙ্কা বলছেন, ‘আমারও কিছু ভুল ছিল’

তবে ওরির এই ভিডিয়োতে দেখা যায়নি জাহ্নবীকে। তবে ভিডিয়োর কমেন্টে আবার তিনিি প্রথম মন্তব্য করেছেন। যিনি ভিডিওতে অনুপস্থিত ছিলেন, তিনি প্রথম মন্তব্য করেছিলেন। লেখন, ‘শিকু (শিখর পাহাড়িয়া)’ এবং সঙ্গে একটা হার্ট ও চোখের একটি ইমোজি যোগ করেন। এখানেই শেষ নয়, আরও আছে। সেখানে শিখরের মন্তব্যের পরে জাহ্নবী একটি বার্তাও দিয়েছেন (এখন মুছে ফেলা হয়েছে)। জাহ্নবী শিখরের উদ্দেশ্যে লেখেন, ‘শিখর পাহাড়িয়া, এই গোলাপি মেয়েটা কে?’ এরপরই ওরি ঝাঁপিয়ে পড়ে ‘গোলাপী মেয়ে’ তাশীন রহিমতুলাকে লেখন, ‘এবার দৌড়াও’। আর এরপরই আসল কথাটা বলেই ফেলেন শিখর পাহাড়িয়া। লেখেন,'জাহ্নবী কাপুর, আমার সবটা শুধু তোমারই সব।' আর এরপর জহ্নবী-শিখরের প্রেমের কথা আর কিছুই চাপা থাকল না।

<p>কমেন্টবক্সে জাহ্নবী-শিখরের ভাইরাল কথোপকথন</p>

কমেন্টবক্সে জাহ্নবী-শিখরের ভাইরাল কথোপকথন

যদিও পড়ে এই সব কমেন্টগুলিই মুছে ফেলা হয়। তবে ততক্ষণে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। প্রসঙ্গত শিখর পাহাড়িয়া গত ৫ নভেম্বর জাহ্নবীর বোন খুশির জন্মদিনের পার্টিতেও উপস্থিত ছিলেন।

এখন প্রশ্ন এই শিখর পাহাড়িয়া কে? ইনি হলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি। শিখরের সঙ্গে জাহ্নবীর বন্ধুত্ব বহু পুরনো। তবে মাঝে তাঁদের ব্রেকআপ হয়ে গিয়েছিল বলেই শোনা যেত। 'ধড়ক'-এর সময় শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের সঙ্গে জাহ্নবীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সে সম্পর্ক টেকেনি। ফের শিখরের কাছেই ফিরেছেন জাহ্নবী।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে হাসতে বাধ্য বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া চুমু খেলে চোখ বন্ধ হয়ে আসে? জানেন এটি কীসের লক্ষণ? লজ্জা নাকি অন্য কিছু EDর বিরুদ্ধে হুমকি দিয়ে বয়ান আদায়ের শাহজাহানের অভিযোগ শিকেয় তুলে দিল আদালত মহাকাশে ভ্রমণকারী প্রথম ভারতীয় পর্যটক, গোপী থোটাকুরার পরিচয় জানুন নবরাত্রিতে দেবী দুর্গাকে এই ৪ রকমের ফুল করুন অর্পণ, সমস্ত ইচ্ছা হবে পূরণ

Latest IPL News

বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.