বোন খুশিকে নিয়ে বন্ধুর ফ্ল্যাটে পৌঁছেছিলেন জাহ্নবী, সেখানেই ফটোগ্রাফাররা ধাওয়া করল দুই বোনকে
বোন খুশিকে নিয়ে বন্ধুর ফ্ল্যাটে পৌঁছেছিলেন জাহ্নবী, সেখানেই ফটোগ্রাফাররা ধাওয়া করল দুই বোনকে

লিফট পর্যন্ত শ্রীদেবীর দুই মেয়ের পিছু ধাওয়া করল ফটোগ্রাফার, কি বললেন জাহ্নবী?

  • সম্প্রতি বন্ধুর অ্যাপার্টমেন্টে হাজির হয়েছিলেন জাহ্নবী এবং খুশি। আবাসনের লিফট পর্যন্ত জাহ্নবী-খুশিকে ধাওয়া কলল চিত্রগ্রাহকরা। চিত্রসাংবাদিকের উদ্দেশে জাহ্নবীর মিষ্টি প্রশ্নতে মুগ্ধ নেটদুনিয়া।

স্টারকিডরা সবসময়ই থাকেন পাপারাৎজিদের নজরে। ব্যতিক্রমী নন জাহ্নবী এবং খুশি। শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী তো এখন নিজেও তারকা। সম্প্রতি বন্ধুর অ্যাপার্টমেন্টে হাজির হয়েছিলেন জাহ্নবী এবং খুশি। আবাসনের লিফট পর্যন্ত জাহ্নবী-খুশিকে ধাওয়া কলল চিত্রগ্রাহকরা। শুধুমাত্র একসঙ্গে দুই বোনকে লেন্সবন্দী করার উদ্দেশ্যে। সেই ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। তবে ভিডিওর যে বিষয়টি নেটিজেনদের নজর কাড়ছে তা হল সেই পাপারাৎজির উদ্দেশে জাহ্নবীর মিষ্টি প্রশ্ন। ধড়ক গার্ল বলে বসেন, ‘আরে আপ ইঁহান তক আ গায়ে? (আপনি এতদূর চলে এসেছেন?) হ্যাপি নিউ ইয়ার’।

এদিন হলুদ সালোয়ার এবং পালাজোতে পাওয়া গেল জাহ্নবীকে, খুশির পরনে ছিল লাল আনারকলি এবং লেগিংস।


আপতত নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিতে পড়াশোনা করছেন শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি। শীতের ছুটিতে বাড়ি ফিরেছেন খুশি। বোনকে কাছে পেয়ে দারুণ খুশি জাহ্নবীও। দিদির মতো বোনেরও স্বপ্ন মায়ের পদচিহ্ন অনুসরণ করার। তবে বলিউডে অভিষেক করার আগে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়া শেষ করতে চান খুশি।

সদ্যই নেটফিক্সে মুক্তি পেয়েছে জোয়া আখতারের গোস্ট স্টোরিস, সেখানে দেখা মিলেছে জাহ্নবীর।

View this post on Instagram

Ghost Stories 👻 now on Netflix!

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on


এই বছর মার্চে মুক্তি পাবে জাহ্নবীর পরবর্তী ছবি গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল। পরিচালক শরণ শর্মার এই ছবিতে অঙ্গদ বেদি, পঙ্কজ ত্রিপাঠি এবং মানব ভিজের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন জাহ্নবী।


এছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে হার্দিক মেহতার রুহি আফজানা, ধর্মা প্রোডাকশনের দোস্তানা টু এবং তখতের মতো বিগ বাজেট প্রোজেক্ট।।

বন্ধ করুন