বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুর হাত ধরে সমুদ্র সৈকতে শ্রীদেবী কন্যা জাহ্নবী, জেনে নিন পুরুষ সঙ্গীর পরিচয়

বন্ধুর হাত ধরে সমুদ্র সৈকতে শ্রীদেবী কন্যা জাহ্নবী, জেনে নিন পুরুষ সঙ্গীর পরিচয়

  • সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা জাহ্নবী কাপুরের এই ছবি আপাতত ভাইরাল হয়েছে। নায়িকাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলে। 
শ্রীদেবী কন্যার রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা। মিষ্টি স্বভাব আর স্নিগ্ধ সৌন্দর্যের সঙ্গে দর্শকদের মন জিতে নিয়েছেন ‘ধড়ক' গার্ল। আর সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগীর সংখ্যা প্রচুর। শুধু ইনস্টাগ্রামেই তাঁকে ১১.৫ মিলিয়ান মানুষ ফলো করেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5শ্রীদেবী কন্যার রূপের ছটায় মুগ্ধ অনুরাগীরা। মিষ্টি স্বভাব আর স্নিগ্ধ সৌন্দর্যের সঙ্গে দর্শকদের মন জিতে নিয়েছেন ‘ধড়ক' গার্ল। আর সোশ্যাল মিডিয়াতেও তাঁর অনুরাগীর সংখ্যা প্রচুর। শুধু ইনস্টাগ্রামেই তাঁকে ১১.৫ মিলিয়ান মানুষ ফলো করেন। (ছবি-ইনস্টাগ্রাম)
বুধবার সোশ্যাল মিডিয়ায় কোনও এক বিচ ভ্যাকেশনের থ্রো ব্যাক ছবি শেয়ার করেছেন তিনি। সাদা আপার ও লেপার্ড প্রিন্টেড লোয়ার বিকিনিতে সমুদ্রের ধারে বসে রয়েছেন তিনি। একমনে তাকিয়ে আছেন ঢেউয়ের দিকে। জাহ্নবীর এই ছবি মুগ্ধ করেছে সকলকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5বুধবার সোশ্যাল মিডিয়ায় কোনও এক বিচ ভ্যাকেশনের থ্রো ব্যাক ছবি শেয়ার করেছেন তিনি। সাদা আপার ও লেপার্ড প্রিন্টেড লোয়ার বিকিনিতে সমুদ্রের ধারে বসে রয়েছেন তিনি। একমনে তাকিয়ে আছেন ঢেউয়ের দিকে। জাহ্নবীর এই ছবি মুগ্ধ করেছে সকলকে। (ছবি-ইনস্টাগ্রাম)
আরেকটি ছবিতে অভিনেত্রীকে দেখা গিয়েছে সমুদ্রের নোনা জলে শরীর ভেজাতে। খোলা চুল সামলে ফোটোর জন্য পোজ দিয়েছেন তিনি। যা মনে করিয়ে দিচ্ছে আইকনিক গান, ‘সমুন্দর মে নাহাকে তুম অরভি নমকিন হো গ্যয়ি হো’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5আরেকটি ছবিতে অভিনেত্রীকে দেখা গিয়েছে সমুদ্রের নোনা জলে শরীর ভেজাতে। খোলা চুল সামলে ফোটোর জন্য পোজ দিয়েছেন তিনি। যা মনে করিয়ে দিচ্ছে আইকনিক গান, ‘সমুন্দর মে নাহাকে তুম অরভি নমকিন হো গ্যয়ি হো’। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে, যে ছবি নিয়ে সব থেকে বেশি চর্চা হচ্ছে, তা হল জাহ্নবীর এই ছবি। যেখানে তাঁকে একটি ছেলের হাত ধরে বিচে ছোটাছুটি করতে দেখা যাচ্ছে। কী তাঁর পরিচয়? জানতে উৎসুক সকলেই। কার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন এই বলি-সুন্দরী? (ছবি-ইনস্টাগ্রাম)
4/5তবে, যে ছবি নিয়ে সব থেকে বেশি চর্চা হচ্ছে, তা হল জাহ্নবীর এই ছবি। যেখানে তাঁকে একটি ছেলের হাত ধরে বিচে ছোটাছুটি করতে দেখা যাচ্ছে। কী তাঁর পরিচয়? জানতে উৎসুক সকলেই। কার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন এই বলি-সুন্দরী? (ছবি-ইনস্টাগ্রাম)
জাহ্নবী তাঁর পোস্টে কাউকে ট্যাগ না করলেও মনে করা হচ্ছে তাঁর সঙ্গে থাকা পুরুষ সঙ্গীটি রোহন জাউরা। নিউ ইয়র্ক ভ্যাকেশনেও জাহ্নবী ও খুশির সঙ্গে ছিলেন রোহন।
5/5জাহ্নবী তাঁর পোস্টে কাউকে ট্যাগ না করলেও মনে করা হচ্ছে তাঁর সঙ্গে থাকা পুরুষ সঙ্গীটি রোহন জাউরা। নিউ ইয়র্ক ভ্যাকেশনেও জাহ্নবী ও খুশির সঙ্গে ছিলেন রোহন।
অন্য গ্যালারিগুলি