বাংলা নিউজ > বায়োস্কোপ > Devara New Poster: জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন জাহ্নবী, প্রকাশ্যে ‘দেবরা’র নতুন পোস্টার

Devara New Poster: জন্মদিনে ভক্তদের বিশেষ উপহার দিলেন জাহ্নবী, প্রকাশ্যে ‘দেবরা’র নতুন পোস্টার

‘দেবরা’ ছবির নতুন পোস্টারে জাহ্নবী কাপুর (সৌজন্যে ইনস্টাগ্রাম @yuvasudhaarts)

Devara New Poster: ‘দেবরা’ দিয়ে তেলুগু ইন্ডাস্ট্রিতে পা রাখবেন। ২৭ বছরের জন্মদিনে কোরাতলা শিবার দেবরা থেকে জাহ্নবী কাপুরের একটি নতুন পোস্টার প্রকাশিত হয়েছে।

‘দেবরা’ ছবি দিয়ে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন জাহ্নবী কাপুর। ছবিটি মুক্তি পাবে প্যান ইন্ডিয়া জুড়ে। ৬ মার্চ, অভিনেত্রীর ২৭ বছরের জন্মদিনে কোরাতলা শিবার দেবরা থেকে জাহ্নবী কাপুরের একটি নতুন পোস্টার প্রকাশিত হয়েছে। পোস্টারে জাহ্নবীকে শাড়ি পরে দক্ষিণী নারীর লুকে দেখা গিয়েছে। ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন অভিনেত্রী।

এনটিআর আর্টসের অফিসিয়াল হ্যান্ডেল ছবিটি জাহ্নবীর লুক পোস্টার শেয়ার করা হয়েছে। লেখা রয়েছে, ‘আমাদের প্রিয় থাঙ্গাম, জাহ্নবী কাপুরকে শুভ এবং আনন্দময় জন্মদিনের শুভেচ্ছা’। ছবিটি মুক্তি পাবে প্যান ইন্ডিয়া জুড়ে। এই ছবির জন্য ভাষা প্রশিক্ষণ নিয়েছেন অভিনেত্রী। জুনিয়র এনটিআর এবং সইফ আলি খানের সঙ্গে দেবরা-তে স্ক্রিন শেয়ার করবেন জাহ্নবী কাপুর। দেখুন ছবির পোস্টার-

আরও পড়ুন: মা-বাবা বলিউডের নামী মুখ, বড় মেয়েটির ফিগারের চর্চা সর্বত্র, ছবিতে থাকা ছোটজন আবার উঠতি মুখ, চিনতে পারছেন

এদিকে বুধবার আরেকটি বড় প্রোজেক্টের ঘোষণা হয়েছে জাহ্নবী কাপুরের। তিনি রামচরণের সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করছেন। ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। আপাতত ‘আরসি ১৬’ নামে এটিকে অভিহিত করা হচ্ছে। পরিচালকের আসনে রয়েছেন বুচি বাবু সানা। অভিনেত্রীর ২৭ বছরের জন্মদিনে নির্মাতার প্রোজেক্টে স্বাগত জানিয়েছেন জাহ্নবীকে। প্রোডাকশন হাউস মিথ্রি মুভি মেকার্স জাহ্নবীর শাড়ি পরা একটি ছবি শেয়ার করে ঘোষণা সেরেছে। একই সঙ্গে অভিনেত্রীকে জন্মদিনে শুভেচ্ছা জানানো হয়েছে।

আরও পড়ুন: স্বরাষ্ট্রমন্ত্রী আমিত শাহের সঙ্গে দেখা করলেন আশা ভোঁসলে, গেয়ে শোনালেন ‘আভি না যাও..’

এই ছবির কথা অবশ্য কদিন আগে জাহ্নবীর বাবাও এক সাক্ষাৎকারে বলেছিলেন। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা। বনি কাপুরও জানিয়েছিলেন, তামিল তারকা সুরিয়ার সঙ্গেও একটি ছবিতে কাজ করবেন জাহ্নবী।

উল্লেখ্য, জাহ্নবীর জন্ম ও বেড়ে ওঠা মুম্বাইতে। যুক্তরাষ্ট্রের লি স্ট্রাসবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট থেকে তিনি অভিনয়ের ওপর উচ্চশিক্ষা নিয়েছিলেন। ২০১৮ সালে শশাঙ্ক খৈতান নির্মিত ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। এরপর তাকে যথাক্রমে দেখা গেছে ‘ঘোস্ট স্টোরিস’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘রুহি’, ‘গুড লাক জেরি’, ‘মিলি’ ও ‘বাওয়াল’ ছবিতে।

৬০ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে কেরিয়ার শুরু করলেও, কিছু বছরের মধ্যেই তাঁর পারিশ্রমিক বাড়িয়ে করে দেন ৬ কোটি টাকা। কিন্তু পরপর বক্স অফিসে বেশ কিছু ফ্লপ ছবিও দিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে শিখর পাহাড়ির সঙ্গে তাঁর প্রেমচর্চা তুঙ্গে। এদিকে হিন্দিতে জাহ্নবীর হাতে রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘উলাঝ’ ছবির কাজ।

বায়োস্কোপ খবর

Latest News

দেবকে ছাড়াই আম্বানির রিসেপশনে রুক্মিণী, মাতালেন নুসরত, নেই শাহরুখরা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল সপ্তাহের প্রথম কর্মদিবসে ভিজবে কলকাতা, খামখেয়ালি মেঘের ডাকে কতটা বৃষ্টি হবে আজ? কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল হঠাৎ বিচ্ছেদ আজ কাদের জীবনে নেমে আসতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৫ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.