বাংলা নিউজ > বায়োস্কোপ > Jawan box office collection day 7: বক্স অফিসে শাহরুখ 'শাসন'! সপ্তম দিনের মাথায় ‘জওয়ান’-এ ব্যবসা কত হল?

Jawan box office collection day 7: বক্স অফিসে শাহরুখ 'শাসন'! সপ্তম দিনের মাথায় ‘জওয়ান’-এ ব্যবসা কত হল?

জওয়ান বক্স অফিস, সপ্তম দিন

‘জওয়ান’এর ব্যবসা যথাক্রমে প্রথম বৃহস্পতিবার ৬৫.৫০ কোটি, শুক্র ৪৬.২৩ কোটি, শনি ৬৮.৭২ কোটি রবি ৭১.৬৩ কোটি, সোম ৩০.৫০ কোটি, মঙ্গল ২৪ কোটি টাকা৷ সবমিলিয়ে এই ছবির ব্যবসা ছিল ৩০৬.৫৮ কোটি টাকা। তবে এই পরিসংখ্যানও শুধুমাত্র হিন্দিতে।

মুক্তির পর দেখতে দেখতে বক্স অফিসে প্রায় ৭ দিন কাটিয়ে ফেলল ‘জওয়ান’। তবুও শহরুখ যেন অপ্রতিরোধ্য। আপাতত গোটা দেশ ‘জওয়ান’ জ্বরে কাঁপছে। Sacnilk.com রিপোর্ট অনুসারে এই অ্যাকশন থ্রিলারটি মুক্তির সপ্তম দিনের মাথায় বুধবার দেশীয় বক্স অফিসে ২১.৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। সবমলিয়ে এই ছবির ব্যবসা ভারতে সমস্ত ভাষায মিলিয়ে দাঁড়িয়েছে ৩৬৬.০৮ কোটি ছুঁই ছুঁই।

বুধবারের ব্যবসা মঙ্গলবারের সংখ্যার তুলনায় কিছুটা কম হলেও, 'জওয়ান'-এর রেসের ঘোড়া থেমে নেই। এটি এখনও আরও অনেক রেকর্ড ভাঙতে পারে। যদিও বুধবারের শেষ শোয়ের পরে বিশদ প্রতিবেদন এখনও প্রকাশিত হয়নি, Sacnilk.com পোর্টালটি সপ্তম দিনে ছবিটির হিন্দিতে ১৯.৮৫% এর সামগ্রিক দখলের কথা জানিয়েছে। মঙ্গলবার, ছবিটি ভাল পারফর্ম করেছে এবং ভারতে এর ব্যবসা ছিল ২৬ কোটি টাকা।

ফিল্ম বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটে জওয়ান এর বর্ধিত সপ্তাহ ১-এর একটি চাঞ্চল্যকর রিপোর্ট প্রকাশ করেছেন। এই ছবিটি হিন্দিতে একটি নতুন বেঞ্চমার্ক…তৈরি করেছে, যা অভূতপূর্ব- অকল্পনীয়। এই ছবির ব্যবসা যথাক্রমে প্রথম বৃহস্পতিবার ৬৫.৫০ কোটি, শুক্র ৪৬.২৩ কোটি, শনি ৬৮.৭২ কোটি রবি ৭১.৬৩ কোটি, সোম ৩০.৫০ কোটি, মঙ্গল ২৪ কোটি টাকা৷ সবমিলিয়ে এই ছবির ব্যবসা ছিল ৩০৬.৫৮ কোটি টাকা। তবে এই পরিসংখ্যানও শুধুমাত্র হিন্দিতে।

আরও পড়ুন-বিভূতিভূষণের ‘আদর্শ হিন্দু হোটেল’কে পর্দায় আনছেন অরিন্দম শীল, অভিনয়ে অনন্যা-মোশাররফ

আরও পড়ুন-‘জওয়ান’এ কংগ্রেস সরকারের দূর্নীতিকে তুলে ধরেছেন শাহরুখ! বলছে BJP, মিলল 'ধন্যবাদ'

আরও পড়ুন-সানির গদর-২ লম্বা রেসের ঘোড়া, তবে 'জওয়ান'-এর দৌড়ের সামনে সেটা যেন বড়ই নড়বড়ে!

তবে শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক বক্স অফিসেও নিজের রাজত্ব চালাচ্ছে জওয়ান। আন্তর্জাতিক বক্স অফিসে ছবিটি মঙ্গলবার ৬০০ কোটির ক্লাবে ঢুকে করেছে। ফিল্ম ট্রেড ইনসাইডার সুমিত কাদেল এই পরিসংখ্যানকে ‘আশ্চর্যজনক’ বলে অভিহিত করেছেন।

প্রসঙ্গত, জওয়ান মুক্তি পেয়েছে ৭ সেপ্টেম্বর, তবে মুক্তির আগে ১ সেপ্টেম্বর থেকেই জওয়ানের অগ্রিম বুকিং শুরু হয়ে হয়ে গিয়েছিল। সিনেমা হলে আসার আগেই ২৫-৩০ কোটির টিকিট বিক্রি হয়েছিল 'জওয়ান'-এর। এরপর প্রথম দিনে জওয়ান খাতা খোলে ৭৫ কোটি টাকা দিয়ে। বলিউড ছবির ক্ষেত্রে এটিই এখনও পর্যন্ত সবচেয়ে বড় ওপেনিং।

গত সপ্তাহে বৃহস্পতিবার হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় সিনেমাহলে মুক্তি পেয়েছে 'জওয়ান'। মুখ্য ভূমিকায় শাহরুখ খান ছাড়াও, ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন নয়নতারা এবং বিজয় সেতুপতি। ছবিতে শাহরুখের মায়ের ভূমিকায় দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে। ছবিতে রয়েছেন সঞ্জিতা ভট্টাচার্য, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, গিরিজা ওক আলিয়া কুরেশি,  রিধি ডোগরা, সুনীল গ্রোভার, মুকেশ ছাবরা, যোগী বাবু এবং এজাজ খানকে সহায়ক ভূমিকায় দেখা গিয়েছিল। অভিনেতা সঞ্জয় দত্তও ছবিতে একটি ক্যামিও করেছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.