বাংলা নিউজ > বায়োস্কোপ > Jaya Ahsan On Pankaj Tripathi: হিন্দিতে প্রথম কাজ, ‘কড়ক সিং’ পঙ্কজকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের জয়া

Jaya Ahsan On Pankaj Tripathi: হিন্দিতে প্রথম কাজ, ‘কড়ক সিং’ পঙ্কজকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের জয়া

ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পেয়েছে ‘কড়ক সিং’

Jaya Ahsan: সিনেমার সঙ্গে দীর্ঘ দিনের যোগসূত্র জয়া আহসানের। এপার-ওপার বাংলার পর হিন্দি সিনেমায়ও অভিষেক হয়েছে এই অভিনেত্রীর। শুক্রবার ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পেয়েছে জয়ার হিন্দি সিনেমা ‘কড়ক সিং’।

পাঁচবার জাতীয় পুরস্কারজয়ী বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। সদ্য বলিউডে ডেবিউ করেছেন অভিনেত্রী। শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পেয়েছে জয়ার হিন্দি সিনেমা ‘কড়ক সিং’। 

দিল্লিতে ‘কড়ক সিং’য়ের প্রিমিয়ারে অংশ নেওয়ার পর সেখান থেকে ছুটে যান মুম্বই। এরপর কলকাতার প্রিমিয়ারে হাজির ছিলেন ওপার বাংলার অভিনেত্রী। অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত এই ছবিতে পঙ্কজ ত্রিপাঠি এবং সঞ্জনা সাঙ্ঘী অভিনয় করেছেন। আরও পড়ুন: বড়দিনের সাজ নিক-প্রিয়াঙ্কার বাড়িতে, ডিসেম্বরের শুরু থেকেই করছে ঝলমল, দেখুন ছবি

বলিউড ডেবিউ এবং পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করা নিয়ে মুখ খুলেছেন জয়া। অভিনেত্রীর কথায়, ‘আমার পছন্দের তালিকায় অনেক দিন ধরে ছিল টনি দার (পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী) সঙ্গে কাজ করা। আর পঙ্কজ ত্রিপাঠির কথা এলে কে বলবে না? তিনি অত্যন্ত উদার অভিনেতা এবং একজন মানুষ হিসাবে তিনি খুব সরল এবং মিষ্টি। বাংলায় যোগাযোগ করার জন্য তার প্রচেষ্টা, বাড়িতে রান্না করা খাবার আনা এবং সেটে রান্না করা একটি উষ্ণ এবং আরামদায়ক পরিবেশ তৈরি করেছিল। দুজনের সঙ্গে কাজ করে, সেটাও আমার প্রথম হিন্দি ছবিতে, আনন্দটা দ্বিগুণ করে দিয়েছে’।

পঙ্কজের সঙ্গে সেটে বন্ধুত্বের বর্ণনা দিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি পঙ্কজজির সঙ্গে একটি দৃশ্য শেয়ার করি, যা স্বপ্নের এবং কোমল। জানতাম শ্যুটিংয়ের সময়ও বিষয়টা কাজ করবে। পঙ্কজ জি আমাদের দৃশ্যগুলিকে অত্যন্ত স্বাভাবিক রেখেছেন; আমাদের মধ্যে প্রকৃত বন্ধন গড়ে উঠেছে’।

জয়ার কথায়, ‘আমার জন্য, আমার সহ-অভিনেতা, তাদের ইম্প্রোভাইজেশন এবং তাদের অভিনয়ের পদ্ধতি জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করা ছিল অবিশ্বাস্য অভিজ্ঞতা’। অভিনেত্রী জানিয়েছেন, ‘তিনি একটি অভিনয় প্রতিষ্ঠান, একজন দায়িত্বশীল অভিনেতা, তার সহ-অভিনেতারা স্বাচ্ছন্দ্য অনুভূত করেন। সেটে সবকিছু অনায়াসে হয়ে গিয়েছে’।

নিজের ডেবিউ সম্পর্কে অভিনেত্রী জানিয়েছেন, ‘কড়ক সিং আমার প্রথম হিন্দি ছবি। চরিত্রটিও ব্যতিক্রমী। এই ছবির প্রস্তাব পেয়ে আমি বেশ উত্তেজিত। তাই, হ্যাঁ বলতে আমি সময় নিইনি বেশি’।

বায়োস্কোপ খবর

Latest News

শ্লীলতাহানি কাণ্ডে থানায় হাজিরা রাজভবন কর্মীদের, বয়ানে বিস্ফোরক দাবি ৩ জনের ওরাং ওটাংয়ের এত বুদ্ধি! আহত হলে নিজেই চিকিৎসা করে, ডাক্তারও এমন পদ্ধতি জানেন না শিলিগুড়ি রামকৃষ্ণ মিশনে হামলার ৩ দিন পর গ্রেফতার ৫, এখনও অধরা মূল অভিযুক্ত বাংলাদেশের বিরুদ্ধে বিশ্বকাপের আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত, কখন হবে এই খেলা? ঘূর্ণিঝড়ের সম্ভাবনার মাঝে বাংলাদেশের ওপর ঘূর্ণাবর্ত, হবে অতিভারী বৃষ্টি: IMD জোর করে ভেড়ি দখল রুখতে ‘পলিসি’ আনবে রাজ্য সরকার, বসিরহাটের সভায় জানালেন মমতা আসছে নারদ জয়ন্তী, এই দিনের পুজোর শুভ সময় ও পুজো পদ্ধতি জেনে নিন এখান থেকে 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক আগেই বিয়ে করে নিয়েছে শোয়েব! ডিভোর্সের পর ‘নতুন’কে স্বাগত জানালেন সানিয়া মির্জাও কমলা টুপির দৌড় জিততে কোহলির রাস্তা মসৃণ করল KKR, জমে উঠেছে পার্পেল ক্যাপের রেস

Latest IPL News

'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.