বাংলা নিউজ > বায়োস্কোপ > নতুন বছরে মিমিকে কাছে ডাকলেন জিৎ, প্রকাশ্যে বাজির প্রথম গান ‘আয় না কাছে রে’
বাজির প্রথম গান প্রকাশ্যে
বাজির প্রথম গান প্রকাশ্যে

নতুন বছরে মিমিকে কাছে ডাকলেন জিৎ, প্রকাশ্যে বাজির প্রথম গান ‘আয় না কাছে রে’

  • বাজি দিতেই বাজিমাত করতে আসছেন জিৎ-মিমি জুটি। পয়াল বৈশাখে মুক্তি পেল ছবির প্রথম গান। 

নতুন বাংলা বছরের প্রথম দিন ভক্তদের রিটা্র্ন গিফট দিলেন জিৎ ও মিমি চক্রবর্তী। এদিন প্রকাশ্যে এল এই জুটির আসন্ন ছবি বাজির প্রথম গান  ‘আয় না কাছে রে’। পয়লা বৈশাখকে গান, নাচ, আনন্দের সঙ্গেই স্বাগত জানালেন এই দুই টলি তারকা। গতকালই এই সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছিলেন বাজির লিড হিরো তথা প্রযোজক জিৎ। 

গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনার জেরে সেই প্ল্যান ভেস্তে যায়। ছবির টিজার মুক্তি পেয়েছিল গত বছর নভেম্বরে অবশেষে প্রকাশ্যে এল ছবির গান। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘এসওএস কলকাতা’ খ্যাত অংশুমান প্রত্যুষ। মিউজিকের দায়িত্বভার সামলেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

এই গানের কথা লিখেছেন প্রতীক কুণ্ডু। গানটি গেয়েছেন নাকাশ আজিজ। পুরোদস্তুর কর্মাশিয়্যাল বাংলা ছবির এই গান। লন্ডনের প্রেক্ষাপটে হিরোইনের মন জেতার প্রচেষ্টা চালাচ্ছে হিরো। তাঁর একটাই দাবি, ‘আয় না কাছে রে….তোকে রানি করে রেখে দেব বুকেরই মাঝে’। 

প্রথমবার রুপোলি পর্দায় জুটি বাঁধতে চলেছেন জিৎ ও মিমি চক্রবর্তী।দীর্ঘদিনের অপেক্ষা পূরণ করতে চলেছে এই ছবি। তাই বাজি একটু একস্ট্রা স্পেশ্যাল অনেকের কাছের। গানের দৃশ্যায়নে চোখ টানল জিৎ ও মিমির রসায়ন।

এই ছবিতে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষরা। ছবিতে জিতের বাবার চরিত্রে রয়েছেন অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুশয্যায় থাকা বাবাকে নতুন জীবন দিতে হলে ৩০ দিনের মধ্যে একটা মিশন পূর্ণ করতে হবে জিতকে। সেই ৩০ দিনের অ্যাকশন-প্যাক গল্প উঠে আসবে এই ছবিতে।

অসুর জিতের কেরিয়ারের একটা বড় এক্সপেরিমেন্ট ছিল, তবে অসুর কাঙ্ক্ষিত সাফল্য পায়নি। তাই বাজি দিয়ে ফের একবার নিজের জঁরের ছবিতে কামব্যাক করছেন জিত। অন্যদিকে ‘ড্রাকুলা স্যার’, ‘এসওএস কলকাতা'র পর মিমি হাজির হবেন বাজি নিয়ে। সব কিছু ঠিকঠাক থাকলে ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে করোনা পরিস্থিতির জেরে আবারও পিছোতে পারে বাজির মুক্তি, সম্ভাবনা তেমনই!

বন্ধ করুন