বাংলা নিউজ > বায়োস্কোপ > জিতু-নবনীতার ব্রেক-আপ! ইনস্টাগ্রাম ভিডিয়ো পোস্ট করলেন অভিনেতা
জীতু ও নবনীতা (ইনস্টাগ্রাম)
জীতু ও নবনীতা (ইনস্টাগ্রাম)

জিতু-নবনীতার ব্রেক-আপ! ইনস্টাগ্রাম ভিডিয়ো পোস্ট করলেন অভিনেতা

  • ব্রেক-আপ নিয়ে ভিডিয়ো পোস্ট করলেন জিতু কমল। 

বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই সোশ্যালে উঠে এল, জিতু-নবনীতার বিয়ে ভাঙার গুঞ্জন! একে অপরের সঙ্গে সম্পর্কে আসার পরই বিয়ের সিদ্ধান্ত। সাংসারিক বন্ধনে বাঁধা পড়ে প্রায় দেড় বছর ধরে চুটিয়ে সংসার করছেন টলি দুই অভিনেত জিতু-নবনীতা। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দুজনে। কিন্তু হঠাৎ এই গুঞ্জন কেন! 

সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা জিতু। তাতে দেখা যাচ্ছে একজন জিতুকে প্রশ্ন করছেন,  ভাই আমি শুনলাম তোমার নাকি ব্রেকআপ হয়ে গেছে?’ সঙ্গে সঙ্গেই জিতুকে পাল্টা বলতে শোনা যায়, ‘ব্রেকআপ টাইমপাসকারীদের মধ্যে হয়। যাঁরা সত্যি ভালোবাসে তাঁদের মধ্যে নয়। তাঁদের মধ্যে শুধু অল্প একটু ঝগড়া হতে পারে'। এরপরেই ফোন বাজতেই তোলার পর নবনীতাকে ফোনের ওপার থেকে ‘সরি বাবু’ বলতে শোনা যায়।

View this post on Instagram

🤣🤣🥰🥰♥️♥️

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal) on

আসলে পুরোটাই মজা করে বানানো ভিডিও। টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ জিতু ও নবনীতা। বাংলা একাধিক ধারাবাহিকে দুজনকে অভিনয় করতে দেখা গিয়েছে। দর্শকের সকলেরই অত্যন্ত প্রিয় জুটি। অতএব জিতু-নবনীতা ভক্তদের চিন্তার কোনও কারণ নেই। টেলি পাড়ার অন্যতম সেরা জুটি নিজেদের প্রেমালাপ বন্ধন পোক্ত করেই ধরে রেখেছেন ভিডিওতে নিঃসন্দেহে বোঝাই যাচ্ছে। আপতত মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নবনীতা।

বন্ধ করুন