বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রীকে সোহাগ অভিনেতার, লুচি-আলুর দমের মতো মাখোমাখো প্রেম জিতু-নবনীতার
নবনীতার সঙ্গে জিতুর শেয়ার করা ছবি

স্ত্রীকে সোহাগ অভিনেতার, লুচি-আলুর দমের মতো মাখোমাখো প্রেম জিতু-নবনীতার

  • Jeetu Nabanita: স্ত্রী নবনীতাকে আগলে ধরে নেটমাধ্যমে একটি ছবি শেয়ার করেন জিতু। ঠিক পরের ছবিতেই প্লেট ভর্তি সাজিয়ে রাখা লুচি, আলুরদম আর রসগোল্লা। 

টেলি পাড়ার ‘পারফেক্ট কাপল’ হিসেবে পরিচিত জিতু কমল এবং নবনীতা দাস। নেটমাধ্যমে প্রায়শই রোম্যান্টিক ছবি শেয়ার করেন তিনি। একসঙ্গে তাঁদের দেখতে কেমন লাগে? তাঁদের ভালোবাসার সঙ্গে যেন লুচি, আলুরদম আর রসগোল্লার সঙ্গে ‘মিল’ খুঁজে পান জিতু।

স্ত্রী নবনীতাকে আগলে ধরে নেটমাধ্যমে একটি ছবি শেয়ার করেন জিতু। ঠিক পরের ছবিতেই প্লেট ভর্তি সাজিয়ে রাখা লুচি, আলুরদম আর রসগোল্লা। ক্যাপশনে জিতু লিখেছেন, 'সাদৃশ্য'। জিতুর শেয়ার করা ছবিতে কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। আরও পড়ুন: ‘সঙ্গী যখন এত সুন্দরী’, দেবিনার দ্বিতীয় গর্ভধারণে ট্রোলাদের সপাটে জবাব গুরমিতের

একসঙ্গে প্রথমবার স্টার জলসা-র ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিকে কাজ করেন নবনীতা দাস ও জিতু কমল। ধারাবাহিকের শেষের দিকে গল্প যখন নতুন মোড় নেয়, তখনই এন্ট্রি হয় জিতু কমল-অভিনীত চরিত্রটির। গল্পের সেই মোড়ই যে শেষ পর্যন্ত ব্য়ক্তিগত জীবনের নতুন মোড়ে এসে ঠেকবে, দু’জনের কেউই তখন সেইটা ভাবতে পারেননি। আরও পড়ুন: গোলাপী রঙের শাড়ি, কপালে চওড়া সিঁদুর, গা ভর্তি গয়না! ‘সাধ’ খেলেন হবু মা বিপাশা

এমনকী, বিয়ের কথাবার্তা পাকা হওয়ার আগে একবার জিতু একবার বলেছিলেন, তোমাকে কেন বিয়ে করব, তুমি তো বাচ্চা মেয়ে। তবে অবশেষে সেই বাচ্চা মেয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেতা। ছোটপর্দা থেকেই শুরু হয়েছিল তাঁদের প্রেম। ২০১৯-এর ৬ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাংসারিক বন্ধনে বাঁধা পড়ে চুটিয়ে সংসার করছেন এই দুই টেলি অভিনেতা।

সদ্য নতুন ছবির ঘোষণা হয়েছে জিতুর। সুনীল গঙ্গোপাধ্যায়ের গল্প, সত্যজিতের পরিচালনা। ১৯৭০ সালে মুক্তি পেয়েছিল কালজয়ী ছবি ‘অরণ্যের দিনরাত্রি।’ কলকাতার চার বন্ধুর পালামৌ ভ্রমণের কাহিনি আবার ফিরতে চলেছে বড় পর্দায়। সৌজন্যে অরুণ রায়। এক সত্যজিতের কিংবদন্তি সেই ছবিতে অভিনয় করতে চলেছেন আর এক ‘সত্যজিৎ।’ অর্থাৎ পর্দার সত্যজিৎ জিতু কমল (অপরাজিত)। সত্যজিৎ রায় পরিচালিত অরণ্যের দিনরাত্রি ছবির অসীম, হরি, সঞ্জয় এবং শেখরকে বড় পর্দায় ফেরাচ্ছেন পরিচালক অরুণ রায়।

বন্ধ করুন