বাংলা নিউজ > বায়োস্কোপ > Johnny Lever on Dharmendra: ভক্তকে আচমকা ঠাসিয়ে চড় মেরেছিলেন, ধর্মেন্দ্রর আজব কাণ্ড ফাঁস করলেন জনি লিভার

Johnny Lever on Dharmendra: ভক্তকে আচমকা ঠাসিয়ে চড় মেরেছিলেন, ধর্মেন্দ্রর আজব কাণ্ড ফাঁস করলেন জনি লিভার

ধর্মেন্দ্র প্রসঙ্গে কী বললেন জনি লিভার

Johnny Lever on Dharmendra: একবাক এক ভক্তকে চড় মেরেছিলেন ধর্মেন্দ্র। কী ঘটেছিল, সেই ঘটনা ফাঁস করলেন জনি লিভার।

কমেডি দুনিয়ার বাদশা বলা হয় জনি লিভারকে। বহু বছর বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। শাহরুখ খান, অক্ষয় কুমার, ধর্মেন্দ্র সহ তাঁর কেরিয়ারে প্রায় প্রতিটি বড় সুপারস্টারের সঙ্গে কাজ করেছেন। তাঁদের অনেকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা নিজস্ব ভঙ্গিমায় ভাগ করে নিয়েছেন জনি লিভার। ধর্মেন্দ্র খুবই পছন্দের অভিনেতা জনি লিভারের। তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন, সেই প্রসঙ্গেও জানিয়েছেন কমেডিয়ান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুপারস্টার ধর্মেন্দ্রর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করেছেন কৌতুক অভিনেতা। রণবীর এলাবাদিয়াকে দেওয়া সাক্ষাৎকারের সময় জনি বলেছেন, ‘ধরম পাজি খুব সাহসী ব্যক্তিত্ব। পর্দায় যেমন বাস্তবেও ঠিক একই রকমের। কাউকে ভয় পান না। খুব সুন্দর মানুষ, খুব ডাউন-টু-আর্থ। কিন্তু মাথা গরম করলে নিজেকে সামলাতে পারেন না তিনি। ওঁর গল্প আছে একটা’।

আরও পড়ুন: এই বছর জুনে মুক্তি পাচ্ছে 'ইশক ভিশক'-এর সিক্যুয়েল, ডেবিউ করছেন হৃতিকের বোন পশমিনা

আরও পড়ুন: এ আর মুরুগাডোসে নাকি কবীর খান, কার ছবি নিয়ে বেশি উৎসাহ সলমনের: রিপোর্ট

ভক্তকে চড় মেরেছিলেন ধর্মেন্দ্র

ঘটনার কথা স্মরণ করে জনি লিভার বলেছেন, একবার লিফটে এক ভক্তের সঙ্গে দেখা হয়েছিল ধর্মেন্দ্রর। সেই ভক্ত বলেছিলেন, প্রিয় অভিনেতাকে চোখের সামনে দেখে তিনি বিশ্বাস করতে পারছেন না। এর পরে ধরমজি ভক্তকে সপাটে চড় মেরে বলেন, ‘এবার বিশ্বাস হল তো’। জনি আরও বলেছিলেন যে, একজন ধর্মেন্দ্র এবং অন্যজন ছিলেন বিনোদ খান্না, তারা দুজনই খুব সাহসী ছিলেন। লোকেরা তাঁদের ভয় পেত, তবে ধর্মেন্দ্রকে বেশ কয়েকবার আদালতের চক্কর কাটতে হয়েছিল।

আরও পড়ুন: চোট পেয়ে হাতে বেল্ট পরা, তাও জিমে কঠোর পরিশ্রম ভিকির, রইল অবাক করা ভিডিয়ো

পরে তারা বুঝতে পেরেছিল তারা কী গ্যাড়াকলের মধ্যে পড়েছেন। এই সব একটি নির্দিষ্ট বয়সে ঘটে, কিন্তু পরে বুঝতে পারেন এগুলো তাঁদের করা ঠিক হয়নি। জনি বলেছিলেন যে তিনি ধর্মেন্দ্রর একজন বড় ভক্ত এবং তিনি 'ফুল অউর পাথ্থার' ১৫ বার দেখেছেন।

গোবিন্দা সম্পর্কে বলেছেন

গোবিন্দাকে নিয়েও কথা বলেছেন অভিনেতা। 'লাভ 86' ছবিতে গোবিন্দার সঙ্গে কাজ করেছিলেন জনি লিভার। জনি বলেছেন, তিনি গোবিন্দার সঙ্গে কাজ করাটা উপভোগ করেছেন। তাঁদের এখনও মাঝে মধ্যে দেখা হয়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

গত ৮টি T20 বিশ্বকাপে সব থেকে বেশি রান করে গোল্ডেন ব্যাট জেতেন কারা? ৩০ মে মাসিক কালাষ্টমী, রাহু ও শনি দোষ দূর করতে ওই দিন এভাবে করুন পুজো ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি নাতাশা-র ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক? রাফায় ইজরায়েলের হামলা, এবার প্রতিবাদে সরব আলিয়া-বরুণ-প্রিয়াঙ্কা-করিনা আর কে কে? আইন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে যৌন হেনস্থার অভিযোগ, CJI-কে চিঠি পড়ুয়াদের ভারতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের ঢোকাত, ত্রিপুরা থেকে মূল চক্রীকে ধরল NIA T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.